পাপ কাম ভালোবাসা -3 ( Bangla Choti)

..........part 5..........


খুব সকালে উঠে পরে দেবায়ন। অনুপমা ওকে জড়িয়ে ধরে থাকে, কিছুতেই যেতে দেবেনা। দেবায়ন ওকে নিরস্থ করে আস্বাস দেয় যে ডাক দিলেই আসবে, রাত হোক, দুপুর হোক, যেকোনো সময়ে চলে আসবে। কিন্তু এখন বাড়িতে থাকলে বিপদ হতে পারে। বাড়ির সবাই হোক না কলঙ্কিত, কিন্তু অনুপমার চরিত্রে কলঙ্কের দাগ লাগাতে চায় না। অনুপমাকে বুঝিয়ে আসে যেন নিজের আচার ব্যাবহারে বাড়ির কাউকে বুঝতে না দেওয়া হয়, যে অনুপমা সব কিছু জেনে গেছে। ওর ব্যাবহারে যেন কোন পরিবর্তন না আসে। অনুপমা বাধ্য মেয়ের মতন মাথা নাড়িয়ে জানিয়ে দেয় যে দেবায়নের কথা অক্ষরে অক্ষরে পালন করবে। যথাযথ চেষ্টা করবে নিচের আচরন আগের মতন রাখতে। অনুপমা ওকে বলে যে দেবায়ন যেন নিজের মায়ের সাথে ঠিক ভাবে আচরন করে, মনে থাকে যেন মায়ের কথা। দেবায়ন মিচকি হেসে জানিয়ে দেয় যে, নিজের মাকে ধিরে ধিরে বদলে দেবে দেবায়ন, শুষ্ক মরুভূমির মতন মায়ের বুকে আবার বারি সিঞ্চনে প্রেমের মরূদ্যান জাগিয়ে তুলবে। তার ফলে মা, নিশ্চয় কারুর ভালোবাসার পাত্রী হবে, আর সেই কারযে সফল হলে ওদের বিয়ে দিয়ে দেবে। অনুপমার ঠোঁটে ভালোবাসার গভীর চুম্বন এঁকে ঠিক যে পথে বাড়িতে ঢুকেছিল ঠিক সেই পথে সবাই জেগে ওঠার আগে বারি থেকে বেড়িয়ে যায়।

ভোরের আলো মিষ্টি রোদ মাখিয়ে দেয় দেবায়নকে। রাস্তায় কিছু লোক চলাচল শুরু হয়ে গেছে, রাস্তার ধারে একটা চায়ের দোকানে দাঁড়িয়ে চা খায় দেবায়ন। একটা সিগারেট ধরিয়ে পন্ডিতিয়া থেকে বালিগঞ্জ ফাড়ি পর্যন্ত হেঁটে যায় দেবায়ন। দিনটা শনিবার মায়ের অফিস ছুটি, ওর কলেজের ছুটি। ভাবে এবারে কি করে মায়ের সামনে দাঁড়াবে। মন থেকে মুছে দিতে চেষ্টা করে মায়ের নগ্ন রুপ, সেই খানে দেখতে চেষ্টা করে মাকে এক অন্য রুপে, প্রিয় বান্ধবী দেবশ্রী রুপে। অনুধাবন করতে কষ্ট হয় এই রুপে নিজের মাকে দাঁড় করাতে। কিন্তু না করাতে পারলে সূর্য কাকু মায়ের শরীর নিয়ে খেলবে আর মন ফুরিয়ে গেলে এক সময়ে ছেড়ে যাবে। দেবায়ন চায় মায়ের জীবনে কেউ আসুক যে মাকে আবার ভালবাসবে, মায়ের সুখ দুঃখের সাথি হবে, ঠিক যেমনটি অনুপমা ওর কাছে।

রাস্তায় বাস চলাচল শুরু হয়ে গেছে। বাস ধরে সোজা লেক্টাউন চলে আসে দেবায়ন। রাতে বিশেষ ঘুম হয়নি, ঘুম ঘুম পায় দেবায়নের। মা বেশ সকালে উঠে পরে, ছুটির দিনেও মা সকাল সকাল উঠে স্নান সেরে পুজো দেয় তারপরে রান্না ঘরে ঢুকে চা জলখাবার বানায়। ছুটির দিনে দেবায়নের ব্যায়ামের ছুটি, কিন্তু মা প্রতিদিন সকাল বেলা নিজের ঘরেই একটু আধটু নিঃশ্বাস প্রস্বাসের ব্যায়ামের সাথে একটু আধটু শারীরিক ব্যায়াম করে। বয়সের ভারে খানিক মেদ জমলেও মায়ের দেহের গঠন এতদিন পড়েও বেশ সুন্দর।

কলিং বেল বাজাতেই মা দরজা খুলে জিজ্ঞেস করে যে রাতে সব ঘুম হয়েছিল কিনা? দেবায়ন মায়র চোখের দিকে না তাকিয়ে মাথা নিচু করে ইশারায় জানায় যে রাতে বিশেষ ঘুমতে পারেনি। মায়ের পাশ দিয়ে যাবার সময়ে নাকে ভেসে আসে, মায়ের সদ্য স্নাত গায়ের মিষ্টি গন্ধ। মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে পরে। 
মা পেছন থেকে ডাক দেন, “কি হল? শরীর খারাপ নাকি?” 
দেবায়ন উত্তর দেয়, “না সব ঠিক আছে, ঘুম পাচ্ছে তাই ঘুমাতে চললাম।” 
মা বলেন যে পরে তাহলে জাগিয়ে দেবে। বিছানায় শুয়ে মাথার জটলা পরিষ্কার করতে শুরু করে। মায়ের সাথে কথাবার্তা কি করে শুরু করবে।

এমন সময়ে মায়ের গলা শুনতে পায়, কারুর সাথে ফোনে কথা বলছে, কান পেতে শোনে কথা। মা বলছেন, “এত সকালে?” “না না, এসে গেছে।” একটু হেসে, “ইসসস, সখ দেখ। না যেতে পারব না রে, দেবু বাড়িতে।” “এই ধ্যাত, সবসময়ে সূর্যর এক কথা।” “সাত সকালেই শুরু, ছিঃ এই আমি ফোন রাখলাম, এই তোদের সাত সকালের প্রেমালাপের গল্প আমাকে শুনাতে যাস না।” কথোপকথন শুনে বুঝে গেল যে সূর্য কাকুর ফোন, মাথায় রক্ত চড়ে গেল দেবায়নের। ঘুম ঠিক হল না, চোয়াল শক্ত করে ঘর থেকে বেড়িয়ে এসে দেখে মা, একা একা বসার ঘরে বসে চা খাচ্ছে। মায়ের উদাসিন হাসি হাসি মুখ দেখে বড় কষ্ট হয়। পরনে কচি কলাপাতা রঙের একটা সুতির শাড়ি, গাড় সবুজ রঙের ব্লাউস। উজ্জ্বল শ্যাম বর্ণ গায়ের রঙ, মাথার চুল বেশ লম্বা। ভিজে চুল পিঠের উপরে মেলে ধরা। শরীরের কোথাও প্রসাধনের লেশ মাত্র নেই, তবুও ত্বক যেন মাখনের মতন চকচক করছে। বাম হাতের কব্জিতে একটা সোনার বালা, কানে সোনার দুল, রূপসী মা একাকী বসে।

দেবায়ন কে দেখতে পেয়ে মা জিজ্ঞেস করলেন, “কি রে দেবু, কি হল ঘুম হল না?”

দেবায়ন মাথা তুলে তাকাল না মায়ের চোখাচুখি হয়ে যাবার আশঙ্কায়, মাথা নিচু করে বাথরুমে ঢুকে পরল প্রাতরাশ সারতে। বাথরুম থেকে বেড়িয়ে দেখল মা ওর জন্য চা বানিয়ে রেখেছে। পাশের ছোটো  সোফার উপরে বসে পরে চায়ের কাপ হাতে নিয়ে টিভি চালিয়ে দেয়। বাড়ি যেন খুব নিস্তব্ধ হয়ে গেছে। অন্য সব ছুটিরে দিনে, সকাল থেকে মা ছেলের লড়াই লেগে যায়, দেবায়নের নোংরা জামা কাপড়, ঘর পরিষ্কার ইত্যাদি কথা নিয়ে। এক চোট বাকবিতন্ডের পরে দেবায়ন নিজের ঘর পরিষ্কার করে, নিজের জামাকাপড় অয়াশিং মেসিনের মধ্যে রেখে দেয়। স্নান সেরে কোনদিন আড্ডা মারতে বেড়িয়ে যায়, অথবা অনুপমার সাথে বেড়াতে যাবার থাকলে বেড়িয়ে যায়। ফেরে দেরি করে, সারাদিন মায়ের কেমন কাটল জিজ্ঞেস করা হয়ে ওঠে না।

অস্বাভাবিক রকমের চুপ থাকতে দেখে মা জিজ্ঞেস করেন, “কি হয়েছে রে তোর? কাল কি বন্ধুদের সাথে ঝগড়া করেছিস তুই?”

দেবায়ন টিভির দিকে তাকিয়ে উত্তর দেয়, “না সেই রকম কিছু হয় নি। আমি ঠিক আছি।”

মা প্রতিবারের মতন শুরু করেন, “নিজের রুম’টা দেখেছিস, সারা সপ্তাহ ধরে হেগে মুতে রেখে যাস মনে হয়। কাজের লোক কি করে জানি না। আর তোর জামাকাপড় গুলো দিয়ে দে, অয়াশিং মেসিনে কেচে ফেলি।”

দেবায়ন ঠাণ্ডা গলায় উত্তর দেয়, “ঠিক আছে।” চায়ের কাপ নিয়ে নিজের ঘরে ঢুকে, পড়ার টেবিল, আলমারি সব ঠিক করে গুছিয়ে ফেলে। দরজার পেছনের হুক থেকে সপ্তাহের জামা কাপড় গুলো হাতে নিয়ে দরজা খুলে দেখে মা সামনে দাঁড়িয়ে। হটাত করে মাকে সামনে দেখে দেবায়ন হকচকিয়ে যায়। মা ওর গায়ে হাত দিয়ে দেখতে যায় যে জ্বর হল কিনা। দেবায়ন দু’পা পেছনে সরে জানিয়ে দেয় যে কিছু হয়নি, শরীর ঠিক আছে। মা ঠিক বুঝে উঠতে পারে না, যে ছেলের হটাত কি হল। যে ছেলে পারলে যুদ্ধ করে সেই ছেলের একরাতে এমন কি হল যে বদলে গেল? মা ওর কাছে এসে পিঠে হাত রেখে জিজ্ঞেস করে, “সত্যি করে বলত কি হয়েছে।” মায়ের নরম হাতের স্পর্শে কেমন হয়ে যায় দেবায়ন। মুখ ঘুড়িয়ে দেখতেই মায়ের সাথে চখাচুখি হয়ে যায়। সেই টানাটান চোখ, টিকালো নাক, হাল্কা গোলাপি ঠোঁট, গা থেকে ভেসে আসা একটা মিষ্টি গন্ধ।

হাল্কা হাসি দিয়ে মাকে বলে দেবায়ন, “আচ্ছা মা, তুমি ছুটির দিনে, সারাদিন বাড়িতে কি কর?”

দেবশ্রী বলেন, “কেন, অনেক কাজ থাকে। বাড়ির কাজ থাকে, তোর ত ছুটির দিন বলে কিছু নেই। বাড়িতে পা টেকে না, আমি একা একা থাকি, সংসারের কাজ নিয়ে। কোনদিন মণি আর সূর্য আসে, কোনদিন আমি ওদের বাড়ি চলে যাই, গল্প গুজব করে সময় কাটিয়ে দেই।” উফফফফ, আবার সূর্য কাকু। দেবায়ন মাথা চুলকায়, কি যে করে। মা বলেন, “আজ তুই কোথায় যাচ্ছিস, বলে দে। তাহলে আমি বিকেলের দিকে মণির বাড়িতে যাব।” কথাটা বলার সময় মনে হল মায়ের গালে একটু লালচে ভাব দেখা দিল, না ওটা দেবায়নের চোখের ভুল।

দেবায়ন মায়ের গভীর কালো চোখের দিকে তাকিয়ে হেসে বলে, “মা এবার থেকে আমি কোন ছুটির দিনে কোথাও যাবো না। বাড়িতেই থাকব, বাড়ির কাজ করব, তোমার কাজ করে দেব।”

দেবশ্রী হেসে বলেন, “কি ব্যাপার রে, হটাত এত বোধোদয় হল কি করে? কোন মেয়েবন্ধু মতিগতি ফিরিয়েছে নাকি?” দেবায়ন মাকে তখন বলেনি অনুপমার কথা, তাই মা জানত না যে ছেলে প্রেমে হাবুডুবু আর অনেক দূর এগিয়ে গেছে ওদের সম্পর্ক।

দেবায়ন লাজুক হেসে বলে, “বলতে পার, কথা টা অনেক সত্যি।”

দেবশ্রী অবাক চোখে প্রশ্ন করে, “কে রে, কি নাম, কবে দেখা করাবি, কেমন দেখতে?”

দেবায়ন হেসে জানায়, “অনুপমা সেন, মাস আটেকের মতন ছোটো আমার চেয়ে। ফিসিক্সে আছে, খুব ব্রিলিয়ান্ট আর ভালো মেয়ে।”

দেবশ্রী গালে হাত দিয়ে বলে, “আমার ছেলে অনেক বড় হয়ে গেছে তাহলে। দেখা করাবি না আমার সাথে?”

দেবায়ন, “করাব করাব, নিশ্চয় করাব।”

দেবশ্রী, “তাহলে আজ তোর মতিগতি ভালো আছে? কি খাবি, কোন ছুটির দিনে বাড়ি থাকিস না, যা ইচ্ছে করে বাজার থেকে কিনে নিয়ে আয়, বানিয়ে দেব।”

দেবায়ন বাজারের থলে নিয়ে বাজারে বেড়িয়ে পরল। বুকের মাঝে এক খুশির হাওয়া, সকালের বদ্ধ ভাব অনেকটা কেটে গেছে, এবারে নিশ্চয় মায়ের সাথে একটু মন খুলে কথা বলা যাবে, মা নিশ্চয় আর ছুটির দিন গুলোতে সূর্য কাকুর বাড়ি গিয়ে ওদের সাথে সঙ্গমে রত হবে না। খুলতে একটু দেরি হলেও প্রথম পদক্ষেপে দেবায়ন খুব খুশি। পরের দু’দিন বেশ ভালো কাটে, বাড়ি ছেড়ে মা কোথাও যায় না দেবায়ন বাড়ি থেকে আর বের হল না। বার কয়েক, পরাশর, শুভ্র, প্রদীপ এদের ফোন এসেছিল, কিন্তু সেই গুলো কাটিয়ে দিয়েছে কোন এক আছিলায়। দুই দিন শুধু মায়ের পেছন পেছন ঘুরেছে। মাকে নিজের বান্ধবী হিসাবে দেখতে চেষ্টা করেছে, কিন্তু মায়ের সামনে মুখ খুলতে পারেনি। দেবায়ন ঠিক করে নেয় যে সম্পর্ককে সময় দেওয়া উচিত।

রোজ রাতে শোয়ার আগে, অনুপমার ফোন আসে। রবিবার রাতে ওর বাবা, মিস্টার সোমেশ সেন, বাড়ি ফিরেছেন। অনুপমার মা রাতে খাওয়ার সময়ে অনুপমার বাবাকে দেবায়নের কথা বলে দেয়। মায়ের মুখে দেবায়নের ব্যাপারে শুনে অনুপমা প্রথমে একটু ঘাবড়ে গেছিল, কিন্তু মিসেস সেন জানিয়ে  দেন যে দেবায়ন কে তাঁর পছন্দ। বাবা অবশ্য জানিয়েছেন যে বুধবার দেখা করার পরে সিদ্ধান্ত নেবেন। দেবায়ন সব শুনে এক দীর্ঘ শ্বাস নেয়, জীবনের এক নতুন অধ্যায় অচিরেই শুরু হয়ে যাবে। সোমবার যথারীতি অনুপমার সাথে কলেজে দেখা হয়। অনুপমা জানায় যে বুধবার যেন তাড়াতাড়ি কলেজ থেকে সোজা বাড়ি পৌঁছে যায়। বাকি বন্ধু বান্ধবীদের নিমন্ত্রন করা হয়েছে বাড়িতে। তারা সব নিজেদের মতন পৌঁছে যাবে, কিন্তু দেবায়নের কথা আলাদা। বাবা মা আলাদা করে কথা বলতে চায় দেবায়নের সাথে, একটু উদ্ভিঘ্ন সেই কারনে। দেবায়ন অনুপমার কপালে চুমু খেয়ে আসস্থ করে সব ঠিক হয়ে যাবে। কলেজের পরে বাজু জড়িয়ে ধরে ট্যাক্সি স্টান্ড পর্যন্ত হেঁটে আসে।

দেবায়ন ফিসফিস করে অনুপমাকে জিজ্ঞেস করে, “পুচ্চি, জন্মদিনের উপহার কিন্তু তুই নিজে চেয়েছিস, মনে আছে ত?”

অনুপমা লজ্জায় লাল হয়ে মাটির দিকে চোখ নামিয়ে আলতো মাথা নেড়ে জানায় যে মনে আছে। প্রেয়সীর ঠোঁটে লাজুক হাসি দেখে পুলকিত হয়ে ওঠে দেবায়নের মন। বাঁ হাতে জড়িয়ে ধরে কাঁধ, অনুপমার মন ছটফট করে ওঠে, মনে হয় এই রাস্তার মাঝে দেবায়ন কে জড়িয়ে ওর বুকে লুকিয়ে যায়। ট্যাক্সিতে ওঠার সময়ে দেবায়নের কলার ধরে টেনে গালে ছোটো চুমু খেয়ে বলে, “আমি আই পিল খেতে শুরু করে দিয়েছি, গিফট কিন্তু ভালো মতন চাই।” দেবায়ন হাঁ করে থাকে, অনুপমার ঠোঁটে দুষ্টুমির হাসি। দেবায়ন কোন প্রতিক্রিয়া দেখানোর আগেই ট্যাক্সি ছেড়ে দেয়। অনুপমা ট্যাক্সির জানালা দিয়ে মুখ বাড়িয়ে ঠোঁটের চুমু হাওয়ায় ছুঁড়ে দেয়। 
কলেজ সেরে তাড়াতাড়ি বাড়ি ফেরে দেবায়ন। বাড়ি ফেরার কিছু পরেই মা ফিরে আসেন অফিস থেকে। দেবায়নের খুশি খুশি মুখ দেখে মা জিজ্ঞেস করে তার কারন। লাজুক হেসে দেবায়ন উত্তর দেয় যে অনুপমার জন্মদিন বুধবার, বাড়িতে ডেকেছে আর সেইদিনে ওদের সম্পর্কের সব কিছু পাকা হয়ে যাবে। দেবায়ন সেই সময়ে চেপে যায় যে অনুপমার বাড়ির লোকের সাথে কথা বলতে যাচ্ছে। মা ভেবে নেন যে, দেবায়ন আর অনুপমার ভালোবাসার সম্পর্ক পাকা হয়ে যাবে।

বুধবার মধ্যরাত্রে অনুপমাকে ফোন করে জন্মদিনের শুভেচ্ছা জানায়। অনুপমা জেগে ছিল আর সেই আশা দেবায়ন পূরণ করে। অনুপমা জানিয়ে দেয় যে কলেজ যাবে না। বাড়িতে কিছু স্পেসাল তৈরি হচ্ছে ওর জন্য। দেবায়ন জিজ্ঞেস করে যে অনুপমা জন্মদিনের স্পেসাল উপহারের জন্য তৈরি কি না। ওদিকে অনুপমা সেই কথা শুনে দুষ্টুমি করে বলে যে অনেক কিছু রাখা আছে সযত্নে, নিজে হাতে যেন খুলে নেয়। রাতে আর ঘুম হল না দেবায়নের, সারা রাত ধরে শুধু অনুপমার ছবি দেখে কাটিয়ে গেল। মনের মধ্যে জল্পনা কল্পনা করতে লাগে, কি করে প্রেয়সীকে রাগ অনুরাগে ভরিয়ে তোলা যায়।

বুধবার সকালে কলেজে বের হবার আগে মাকে জানিয়ে দেয় যে বাড়ি ফিরতে দেরি হতে পারে, অনুপমার জন্মদিন, বেশি দেরি হলে বাড়ি না ও ফিরতে পারে। দেবায়ন ঠিক মতন জানেনা, অনুপমা যে উপহারের কথা বলেছে সেটা কি করে দেওয়া যায়, নিশ্চয় কিছু মাথায় আছে দুষ্টু মিষ্টি রূপসী ললনার। মা দেবায়নের কথা শুনে হেসে বলে, রাতে বাড়ি না ফিরলে ধরে নেবে অনুপমার সাথে আছে। দেবায়নের মুখ লজ্জায় লাল হয়ে যায়।

দুপুরের পর থেকে ফোনের বন্যা, “কখন আসছিস, আমার আর তর সইছে না তোকে দেখার জন্য।” দেবায়নের আর তর সয় না অনুপমার বাড়ি যাবার জন্য। মন আনচান করে সারাটা সময় ধরে, কিন্তু ক্লাসে নোটস না পেলে একটু মুশকিল। পায়েল বারবার জিজ্ঞেস করে কখন যাবে, দেবায়ন জানায় যে সময় হলেই যাবে। বাকিদের নিয়ে পায়েল যেন ওর বাড়ি পৌঁছায়, দেবায়ন হয়ত আগেই অনুপমার বাড়ি পৌঁছে যাবে। পায়েল জিজ্ঞেস করে যে কি প্রেসেন্ট দিচ্ছে দেবায়ন। দেবায়ন মিচকি হেসে পায়েল কে বলে, তাঁর চাই নাকি? পায়েল কিছু বুঝতে না পেরে বলে দেয় হ্যাঁ। ঠোঁট শয়তানির হাসি মাখিয়ে জানিয়ে দেয় যে উপহারটা যদি অনুপমার ভালো লাগে তাহলে যেন নিজে চেয়ে নেয় অনুপমার কাছ থেকে।

দেবায়ন কলেজ থেকে বেড়িয়েই অনুপমার জন্য একটা ফুলের তোড়া কেনে, সেই সাথে জমানো টাকা দিয়ে অনুপমার জন্য একটা সুন্দর ক্রিস্টালের লকেট কেনে। ট্যাক্সি ধরে অনুপমার বাড়ি সন্ধ্যের আগেই পৌঁছে যায়। বুক ধুকপুক করতে শুরু করে দেয় দেবায়নের, মিস্টার সেনের সামনে যেতে হবে, কি জিজ্ঞেস করতে পারে? কি উত্তর দেবে শত চিন্তা মাথায় ভর করে আসে। একে গ্রীষ্ম কাল, তায় ঘাম, উৎকণ্ঠায় বেশি ঘামিয়ে যায় দেবায়ন। অনুপমাকে বাড়ির দরজায় দাঁড়িয়ে ফোন করে যে এসে গেছে। অনুপমা ফিসফিস করে জানিয়ে দেয় যে বাড়িতে অনেক লোক, সরাসরি বাড়ির ভেতর চলে আসতে।

দেবায়ন বাড়িতে ঢোকে, অনুপমার জন্মদিন উপলক্ষ্যে বেশ কয়েক জন আত্মীয় সজ্জন এসেছেন। বন্ধুরা কেউ তখন আসেনি। দেবায়ন দেখল যে বসার ঘর লোকে ভর্তি, কিন্তু অনুপমার দেখা নেই। মিসেস সেনের দিকে চোখ গেল দেবায়নের। আজ যেন মিসেস সেনকে আরও সুন্দরী দেখাচ্ছে। পরনে হাল্কা নীল রঙের পাতলা শাড়ি আর গাড় নীল রঙের হাত কাটা ব্লাউস। ব্লাউসের বুকের কাছে বেশ গভীর কাটা। দুই বড় বড় নরম স্তনের উপরের ফোলা অংশ দেখা যায় সেই সাথে বুকের খাঁজ পরিস্ফুটিত। ফর্সা ত্বকের সাথে নীল রঙ্গে বেশ মানিয়ে গেছে। মাথার চুল একপাসে করে আঁচড়ান, ঠোঁটে গাড় বাদামি লিপস্টিক। শাড়ির গিঁট নাভির কিছু নিচে, ফর্সা নরম তুলতুলে পেটের সাথে সুগভীর নাভি ভালো ভাবে দেখা যায়। শাড়ির আঁচল কোমর থেকে পাতলা হয়ে বুকের পরে কোনোরকমে যেন মেলে ধরা। মিসেস সেন যেন তাঁর তীব্র আকর্ষণীয় শরীর দেখাতে ব্যাস্ত। দেবায়নকে দেখেই হেসে কাছে এসে দাঁড়ায়। মিসেস সেনের গাঁ থেকে এক মিষ্টি মাতাল সুবাসে দেবায়নের মস্তিষ্ক বিচলিত হয়ে যায়। না চাইতেও চোখের দৃষ্টি পাশে দাঁড়ান মিসেস সেনের গভীর স্তনের খাঁজে চলে যায়।

দেবায়নের হাত ধরে মিসেস সেন বলে, “তোমার জন্য আমার মেয়ে হত্যে দিয়ে পরে আছে। এস ভেতরে এস, হ্যান্ডসাম।”

দেবায়ন জিজ্ঞেস করে, “অনুপমা কোথায়? পায়েল এখন আসেনি।”

মিসেস সেন, “তুমি বস, আমি অনুকে ডেকে দিচ্ছি।”

একটু পরে সিঁড়ি বেয়ে অনুপমা নিচে নামে। দেবায়নের চোখ আটকে যায় রূপসী প্রেয়সীর দিকে। পরনে হাতাবিহীন ছোটো গোলাপি রঙের পার্টি ড্রেস। বুক থেকে পাছা পর্যন্ত ঢাকা, কাঁধে ফাইবার স্ট্রাপ লাগানো তাই দেখা যায় না। সামনের দিকে অনেক খানি কুঁচি দেওয়া। পিঠের দিক অনেকখানি উন্মুক্ত। মাথার চুল একপাসে করে আঁচড়ান, চোখের কোনে কাজল, দুই ঠোঁটে লাল রঙ মাখা। ফর্সা রঙের সাথে সেই গোলাপি পোশাক দারুন মানিয়ে গেছে। দেবায়ন কে দেখে, গজ দাঁতের মিষ্টি হাসি দেয়। বাড়িতে লোক ভর্তি তাই মনের ভেতরের চাপা উত্তেজনা প্রবল ভাবে চেপে ধির পায়ে দেবায়নের পাশে এসে দাঁড়ায়। দেবায়নের চাহনি ওকে পা থেকে মাথা পর্যন্ত ঝলসে দেয়। অনুপমা নিচের ঠোঁট চেপে ধরে লজ্জায়, ওর সামনে একবার ঘুরে যায় গোল করে, দেখায় নিজের পরনের জামা। ভুরু নাচিয়ে জিজ্ঞেস করে কেমন লাগছে?

দেবায়ন ওর বাজুর ওপরে আলতো ঠেলে দিয়ে বলে, “তোকে দারুন দেখাচ্ছে, পুচ্চি।” অনুপমার হৃদয় যেন এইবারে ফেটে পরবে খুশিতে। দেবায়ন ওর হাতে ফুলের তোড়া আর লকেটের ছোটো বাক্স ধরিয়ে দেয়। অনুপমা ওকে একপাসে টেনে নিয়ে যায়, দেবায়ন আলতো ঝুঁকে ওর গালে ঠোঁট ছুঁইয়ে বলে, “লকেট পছন্দ?”

অনুপমা, “লকেট দিয়ে কি হবে, তুই পাশে আছিস সেটাই অনেক।”

দেবায়ন, “কি ব্যাপার বাড়িতে এত লোক কেন?”

অনুপমা ম্লান হেসে বসার ঘরের লোকেদের দিকে চোখ ঘুড়িয়ে বলে, “বাঃ রে, এত বড়লোকের মেয়ের জন্মদিন, তাও আবার কুড়িতে পা রাখল। জানাতে হবে না, আত্মীয় সজ্জন দের? বাবার বন্ধুরা এসেছে মায়ের বন্ধুরা এসেছে। আমি’ত কাল রাতে এক দারুন খবর পেয়েছি।”

দেবায়ন, “কি খবর?”

অনুপমা, “বাবার এক বন্ধু নাকি তার ছেলের জন্য আমাকে পছন্দ করেছে। ছেলে জার্মানিতে এম.বি.এ ফাইনাল ইয়ার, ইটালির এক বড় কম্পানিতে ইন্টারনশিপ পেয়ে গেছে।”

অনুপমার কথা শুনে দেবায়নের বুক ধুক করে ওঠে, “তো, তুই কিছু বলিস নি?”

অনুপমার চোখের কোন চিকচিক করে ওঠে, “তুই বাবার সাথে কথা বলিস, দেখা যাক কি হয়।”

দেবায়ন, “কি করে, কখন হবে সে কথা? বাড়ি ভর্তি লোক, তাঁর মধ্যে কি তোর বাবা আমার সাথে কথা বলবেন?”

অনুপমা, “জানি না ঠিক, কিছুই বুঝে উঠতে পারছি নারে। বাড়িতে এত লোক হবে আমি আগে বুঝতে পারিনি রে। আমি ভেবেছিলাম শুধু মাত্র আমার বন্ধু বান্ধবীরা আর তুই ব্যাস।”

এক অজানা আশঙ্কায় দেবায়নের বুক দুরুদুরু করে কেঁপে ওঠে, শেষ পর্যন্ত কি ভালোবাসা হারাতে হবে? চাকরি পেতে অনেক দেরি, কিন্তু মেয়েদের বিয়ে সাধারণত ছেলেদের আগেই হয়ে যায়। দেবায়ন চোয়াল শক্ত করে জিজ্ঞেস করে, “কি বলতে চাইছিস তুই?”

অনুপমা বুক ভরে এক নিঃশ্বাস নেয়, “ধর যদি বাবা না মানেন, তাহলে? ছেলেটা নাকি বেশ ভালো, বাবার খুব কাছের বন্ধু।”

দেবায়ন এক দৃষ্টে অনুপমার চোখের দিকে তাকায়, চোখের কোন চিকচিক করছে। বুঝতে দেরি হয়না দেবায়নের যে প্রেয়সী খুব আহত, কিন্তু নিরুপায়। দেবায়ন বলে, “এক বার তোর বাবার সাথে কথা বলে দেখি। সেটার সুযোগ ত দেবে নাকি? না কোন মতামত না নিয়েই তোর বিয়ে দিয়ে দেবে?”

এমন সময়ে ঠিক পাশ থেকে মিসেস সেনের গলা শোনা যায়, “কি হল তোমরা দুজনে এখানে দাঁড়িয়ে কেন? যাও ওদিকে যাও। অনু, তোর বন্ধুদের একটু তাড়াতাড়ি আসতে বল, কেক কাটতে দেরি হয়ে যাবে। অনেকেই তাড়াতাড়ি বাড়ি ফিরতে চায়, কাল সবার অফিস স্কুল আছে।” মিসেস সেনের দিকে থমথমে চাহনি নিয়ে তাকায় দেবায়ন। মিসেস সেন জিজ্ঞেস করে দেবায়নকে, “কি হল, তোমার? আচ্ছা, অনু তোমাকে সেই ছেলেটার কথা বলে দিয়েছে?” মা মেয়ের কথা শুনে দেবায়নের সেখানে আর দাঁড়াতে ইচ্ছে করে না, মনে হল যেন প্রেম ভালোবাসা সব মিথ্যে। এতদিন অনুপমা শুধু মাত্র ভালোবাসার মরিচকা দেখিয়ে গেছে। মিসেস সেন মাথা দুলিয়ে আহত সুরে বলে, “দেখ দেবায়ন, সব কিছু ভবিতব্য। মিস্টার সেনের খুব ভালো বন্ধু আর ছেলে খুব ভালো। ছেলে এমবিএ করছে, ইটালিতে চাকরি পেয়ে যাবে। সত্যি কথা বলতে, তোমার চাকরি পেতে এখন অনেক দেরি। আর ফিসিক্স পাশ করে এখানে কি চাকরি পাবে তুমি?” দেবায়নের চোয়াল শক্ত হয়ে আসে, একবার অনুপমার মুখের দিকে তাকায়। অনুপমার চেহারায় এক আহত ভাব ফুটে উঠেছে। একবার মিসেস সেনের মুখের দিকে তাকায়। মিসেস সেনের চেহারায় সেই আহত ভাব। মাথা নিচু করে নেয় দেবায়ন, মুখে রক্ত জমে ওঠে, কান গরম হয়ে যায়, চোয়াল শক্ত হয়ে যায়। অনুপমা ওর বুকের ওপরে আলতো একটা কিল মারে। দেবায়ন চমকে ওঠে, কিছু বুঝতে না পেরে অনুপমার মুখের দিকে তাকিয়ে দেখে যে ঠোঁটে লেগে দুষ্টুমির হাসি, চোখে ভালোবাসা। মিসেস সেনের সামনেই দুই হাতে দেবায়নের বাজু জড়িয়ে ফিসফিস করে, “কি রে, প্রথম চমক কেমন দিলাম।”

মিসেস সেন হেসে ফেলে খিলখিল করে, “সবাই চলে যাক, তারপরে তোমার সাথে কথা হবে। ডিনার করে যেও।”

দেবায়ন হাসবে না কাঁদবে ভেবে পায়না। অনুপমার গালে আলতো চাঁটি মেরে বলে, “কুত্তা, শালা, বুক ফেটে যাচ্ছিল আমার আর তুই দাঁড়িয়ে মজা দেখছিলিস। যাঃ শালা কুত্তা, তোকে বিয়েই করব না।”

অনুপমা ওর বাজুর ওপরে নাক মুখ ঘষে বলে, “ইসস, ছেলের রাগ দেখ। চল চল, পায়েল বাকিদের নিয়ে এসে যাবে কিছু পরেই।”

দেবায়ন দুই হাতে পেঁচিয়ে অনুপমাকে মাটি থেকে তুলে ধরে। অনুপমা দেবায়নের গলা জড়িয়ে স্থান কাল ভুলে ঠোঁটে প্রগাড় চুম্বন এঁকে দেয়। দেবায়ন সর্বশক্তি দিয়ে অনুপমাকে নিজের দেহের সাথে পিষে ধরে। অনুপমা ঠোঁট ছেড়ে ভিজে চোখে বলে, “তুই ভাব্লি কি করে, যে আমি তোকে ছেড়ে চলে যাব। মরে যাবো না তাহলে।”

দেবায়ন অনুপমার নরম বুকের ওপরে নাক মুখ ঘষে উত্তেজিত করে বলে, “কোনদিন যদি এইরকম উলটোপালটা মজা করেছিস তাহলে দেখিস আমি তোকে খুন করে সুইসাইড করব।”

মিসেস সেন ওদের দেখে ফেলে, হেসে মাথা নাড়িয়ে বলে, “হ্যান্ডসাম এদিকে এস একটু।”

মায়ের কথা কানে যেতেই অনুপমা লজ্জা পেয়ে যায়। দেবায়ন অনুপমাকে মাটিতে নামিয়ে দেয়। অনুপমা ওর হাত বুকের কাছে জড়িয়ে পাশে দাঁড়িয়ে থাকে। কিছু পরে সব বন্ধুরা এসে যায়। পায়েল আর শ্রেয়া বেশ শখ করে পার্টির উপযুক্ত পোশাক পরে এসেছিল। দুজনেই ছোটো ছোটো স্কার্ট আর চাপা টপ পরে, দুই মেয়েকে দেখে বাকি ছেলেদের প্যান্ট ফেটে যাবার যোগাড়। কিন্তু বাড়ি এসে আত্মীয় সজ্জনদের দেখে দুজনে একটু মর্মাহত হয়ে যায়। অনুপমা আশ্বাস দেয় যে পরে সময় পেলে জন্মদিনের পার্টি শুধু বন্ধুরা মিলে পালন করবে, খুব মজা করবে সেদিন। কেক কাটা মজা করা গল্প সব হয়। পায়েল ঘুরেফিরে অনুপমাকে বারেবারে জিজ্ঞেস করে যে দেবায়ন ওকে কি উপহার দিয়েছে। কথা শুনে অনুপমা দেবায়নের দিকে মিচকি হেসে জিজ্ঞেস করে যে, পায়েল কে জানিয়ে দেবে। দেবায়ন বলে ইচ্ছে হলে পায়েল কে জানিয়ে দিতে পারে। অনুপমার কানে কানে বলে, পায়েলের ইচ্ছে থাকলে সেই এক উপহার ওকে দিতে পারে। অনুপমা মৃদু অভিমান দেখিয়ে বলে আগে আসল কাজ শেষ হোক, তারপরে না হয় পায়েলের কথা ভেবে দেখা যেতে পারে। পায়েল ওদের কথাবার্তা শুনে বিশেষ কিছু আচ করতে পারে না, হাজার প্রশ্ন নিয়ে দুই জনের মুখের দিকে ফ্যালফ্যাল করে তাকিয়ে থাকে। কেক কাটা হয়, সবাই আনন্দে মেতে ওঠে কিন্তু অনুপমা আর দেবায়ন, দুজনেই উত্তেজিত। কি হবে কি হবে, এই ভাব ওদের চোখে মুখ।

এর মাঝে অনুপমা একবার বাবার সাথে দেবায়নের আলাপ করিয়ে দেয়। মিস্টার সেন দেখতে বেশ জাঁদরেল হলেও বেশ কথাবার্তায় বেশ আময়িক। উচ্চতায় একটু খাটো, জামা ফুঁড়ে ভুড়ি একটু বেড়িয়ে। বয়স প্রায় পঞ্চাশের কাছাকাছি, মাথার চুলে পাক ধরেছে, ফ্রেঞ্চ কাট দাড়ি। মিস্টার সেন আর মিসেস সেনকে পাশাপাশি দাঁড় করালে সবাই মিসেস সেন কে মিস্টার সেনের বড় মেয়ে বলবে। মিস্টার সেনের আর মিসেস সেনের জুটি বড় বেমানান বলে মনে হয় দেবায়নের। সন্ধ্যে গড়িয়ে রাত বাড়তে শুরু করে। পরেরদিন সবার কাজ, অফিস স্কুল কলেজ, আত্মীয় সজ্জন বিশেষ দেরি করে না, রাত দশ’টার মধ্যে বাড়ি খালি হয়ে যায়। বন্ধু বান্ধবিরাও বিদায় নেয়। পায়েল একবার জিজ্ঞেস করে যে দেবায়ন বাড়ি কখন ফিরবে, উত্তর দেবায়ন জানায় যে দেরি হতে পারে। পায়েল মিচকি হেসে বলে, যে হবু শশুর স্বাশুরি কে যেন ভালো করে পকেটে পুরে নেয় না হলে বিয়ে দেবে না। দেবায়ন হেসে বলে, সেটা আর তাঁকে চিন্তা করতে হবে। দেবায়ন এক বার ঘড়ি দেখে, রাত প্রায় সাড়ে দশ’টা বেজে গেছে। বাড়িতে মাকে ফোন করে জানিয়ে দেয় যে হয়ত রাতে আর বাড়ি ফিরবে না, ফিরলেও অনেক রাতে ফিরবে। দেবায়নের মাথা কাজ করে না, এত রাতে ডিনারের পরে যাবে কোথায়। পরাশর অথবা রজত কাউকে কিছু বলা হয় নি এই ব্যাপারে।

বাড়ি ফাঁকা, দেবায়ন চুপ করে সোফার ওপরে বসে পরে। রাতের বেলা অনুপমাদের বাড়িতে কোন চাকর বাকর থাকে না। বাড়িতে ওরা পাঁচ জন ছাড়া আর কেউ নেই।

অনুপমা ওর পাশে এসে কানে কানে বলে, “ডিনার করতে বলেছে, রাতে থাকতে বলেনি। খাবার পরে তোর পেছনে লাথি মেরে বাড়ি থেকে তাড়িয়ে দেব।”

দেবায়ন চাপা দুষ্টুমির হাসি দিয়ে বলে, “বেশি খুঁচাতে যাস না, পুচ্চি। আমি একেবারে তুঙ্গে আছি, পাগলা ষাঁড়ের মতন ফুলে আছি। ডিনারের পরে আমি সবার সামনে তোকে বেঁধে নিয়ে চলে যাব। পাল খাওয়াতে খাওয়াতে প্রেসেন্ট দেব কিন্তু।”

অনুপমার গাল লাল হয়ে যায়, নিচের ঠোঁট কামড়ে ধরে বলে, “ইসস, ছেলের শখের বলিহারি।”

আলতো করে কাঁধে হাত দিয়ে অনুপমাকে জড়িয়ে ধরে দেবায়ন, কানের কাছে মুখ এনে বলে, “জীবনের প্রথম বার, উত্তেজনায় আমি কিন্তু সারা রাত ঘুমাতে পারিনি। তোর নরম মিষ্টি গুদের কথা ভেবে ভেবে কিন্তু বাড়ার মুখে মাল চলে এসেছে।”

অনুপমা বুকের ওপরে আলতো ধাক্কা মেরে বলে, “ইসসস, আর বলিস না পুচ্চু, আমি কিন্তু... তুই বস, আমি চেঞ্জ করে আসছি।”

অনুপমা চলে যেতেই মিস্টার সেনের দেখা পেল দেবায়ন। মিস্টার সেন ওর সামনের সোফায় এসে বসলেন, দুই আঙ্গুলে একটা বার্মা চুরুট জ্বলছে। দেবায়ন মিস্টার সেন কে দেখে একটু নড়েচড়ে বসল। বুখের মাঝে হাপর টানতে শুরু করে দিয়েছে, কথা শুরু হবে, এযে ফাইনাল পরীক্ষার চেয়েও বেশি উদ্ভিগ্নের ব্যাপার। টানটান উত্তেজনায় এসি থাকা সত্তেও গায়ে ঘাম দিয়ে দিল। দেবায়ন বুক ভরে শ্বাস নিয়ে তাল ঠুকে সাহস জুটিয়ে নেয় বুকের মাঝে। চোখের ওপরে চোখ রেখে সোজাসুজি তাকিয়ে থাকে মিস্টার সেনের দিকে। ভালোবাসে অনুপমাকে সেটা জানাতে দোষ নেই, বাকি যা আছে কপালে।

মিস্টার সেন জিজ্ঞেস করলেন দেবায়ন কে, “তোমার বাড়ি কোথায়?”

দেবায়ন, “লেকটাউন।”

মিস্টার সেন, “নিজের বাড়ি?”

দেবায়ন, “হ্যাঁ।”

মিস্টার সেন, “শুনেছি তোমার বাবা অনেক দিন আগেই গত হয়েছেন? জেনে বড় খারাপ লাগলো।” দেবায়ন চুপ করে থাকে। মিস্টার সেন বলেন, “বি.এস.সি’র পরে কি করার ইচ্ছে আছে?”

দেবায়ন, “মাস্টারস করার ইচ্ছে আছে, তবে মনে হচ্ছে চাকরির একটা দরকার।”

মিস্টার সেন হেসে ফেলেন, “এত তাড়াতাড়ি চাকরির কিসে দরকার? মাস্টারস শেষ কর।” কিছুক্ষণ থেমে জিজ্ঞেস করেন, “তুমি ড্রিঙ্কস নাও?” দেবায়ন কথা শুনে থ বনে গেল। বাপের বয়সি ভদ্রলোক কি বলেন? মিস্টার সেন হেসে বলেন, “আরে এত লজ্জা পেলে হবে? অনু বা অঙ্কন ড্রিঙ্কস করে না, তবে তোমার কথা আলাদা। কি নেবে তুমি? হুইস্কি চলবে না বিয়ার?” কথাবার্তার ধরন দেখে দেবায়ন আসস্থ হয়, বুকের মধ্যে চাপা উত্তেজনা কমে আসে। অবশেষে অনুপমার বাবা তাহলে ওদের সম্পর্ক মেনে নিয়েছেন। দেবায়নের দৌড় শুধু মাত্র বিয়ার পর্যন্ত, তাও কালে ভদ্রে।

দেবায়ন ভদ্রতার খাতিরে হেসে বলে, “কাকু, আমি ড্রিঙ্কস করি না।”

মিস্টার সেন একটা ক্রিস্টালের কাট গ্লাসে স্কচ ঢেলে নেন নিজের জন্য। দেবায়নের দিকে একটা বিয়ারের ক্যান এগিয়ে দিয়ে হেসে বলে, “এত লজ্জা পেলে কি করে হবে। তোমার বয়সে আমি স্কচ, রাম অনেক কিছু উড়িয়েছি বুঝলে। নাও নাও, আমার সামনে এত লজ্জা করো না। লেটস বি ফ্রেন্ডস, তবে না মন খুলে কথা বলা যাবে।”

দেবায়ন মিস্টার সেনের হাত থেকে বিয়ারের ক্যান নিয়ে এক ঢোক গলায় ঢেলে তাল ঠুকে পরম প্রশ্ন করে, “আশা করি অনুপমা আপনাকে আমাদের কথা বলেছে!”

কথা শুনে মিস্টার সেন হেসে ফেলে, “আরে বাবা, বাড়িতে মা মেয়ের রাজত্ব চলে বুঝলে। আর সত্যি কথা বলতে, গতকাল রাতে আমার এক বন্ধু জার্মানি থেকে ফোন করেছিল। ছেলের জন্য বউমা খুঁজছে, নিজেই অনুর কথা বলে। মিতা বেঁকে বসে, মেয়ের কাঁদো কাঁদো মুখ।” গ্লাসে এক চুমুক দিয়ে বলেন, “সত্যি বলতে, টাকা পয়সা মানুষ জীবনে নানান ভাবে রোজগার করতে পারে, কিন্তু ভালোবাসা রোজগার করা যায় না, জিততে হয়।”

হবু জামাই আর হবু শ্বশুর ড্রিঙ্কস করতে করতে নিজেদের গল্পে মশগুল হয়ে যায়। এমন সময়ে উপর থেকে মা মেয়ে দু’জনে নেমে আসে। দু’জনেই পার্টির পোশাক বদলে ঘরের পোশাক পরে নিয়েছে। পোশাক আশাকের ধরন দেখে বোঝা মুশকিল কে মা কে মেয়ে। দুজনের পরনে এক রকমের পোশাক। দু’জনের পরনে ঢিলা টপ আর ঢিলে স্কার্ট হাঁটু থেকে একটু ছোটো। মিসেস সেনের শরীরের ঘঠন যেহেতু একটু ভারী তাই তার চলনে ছলকায় মাদকতা আর অনুপমার চলনের ধরন যেন এক নর্তকী। অনুপমার ঢিলে টপ ডান কাঁধ থেকে নেমে এসেছে, কাঁধের ওপর ব্রার নীল স্ট্রাপ দেখা যায়। মিসেস সেনের স্তনের আকার বেশ বড়, ব্রার দাগ ফুটে উঠেছে, সেইসাথে টপের সামনে থেকে স্তনের খাঁজ বেশ খানিক দেখা যায়। মিসেস সেন মিস্টার সেনের পাশে গিয়ে বসে পরে আর অনুপমা এসে দেবায়নের পাশে ঘেঁসে বসে।

অনুপমা একটু অভিমান করে বলে, “তুই কবে ড্রিঙ্কস নেওয়া শুরু করলি রে? বাবা দিল আর তুই নিয়ে নিলি, লজ্জা করল না।”

মিস্টার সেন বলে, “এই রকম অকেশানে ড্রিঙ্কস করাই যায়, অনু।”

অনুপমা কানেকানে বলে, “রাতে কাছে আসতে দেব না। মা বলেছেন তুই গেস্ট রুমে শুবি।” দেবায়ন হাঁ হয়ে যায়, প্রথম দিনেই এত কিছু ভেবে উঠতে পারেনি। ডিনার পর্যন্ত ঠিক ছিল, কিন্তু ওর বাবা মা যে রাতে থাকতে বলবে সেটা ভাবতে পারেনি।

মিসেস সেন অনুপমার দিকে তাকিয়ে হেসে বলে, “এই কি রে অনু, বিয়ের পরে তুই তোকারি করতে যাস না যেন। লোকে শুনলে গাইয়া বলবে।” দেবায়নের দিকে তাকিয়ে হেসে বলে, “ড্রিঙ্কসের ধরন দেখে মনে হচ্ছে সব ঠিকঠাক। অনেক রাত হয়ে গেছে। সাড়ে এগারোটা বাজে, ডিনার করে নেওয়া যাক কি বল। এত রাতে আর বাড়ি ফিরতে হবে না, নিচের গেস্ট রুমে তোমার থাকার ব্যাবস্থা করে দিয়েছি।”

মিস্টার সেন হেসে বলেন, “আই আম ইম্প্রেসেড উইথ হিম।”

খাবার টেবিলে দেখা হল অঙ্কনের সাথে, অনুপমার চেয়ে পাঁচ বছরের ছোটো, বেশ হাসিখুসি ছেলে। অনুপমার উলটো দিকে দেবায়ন, আর দেবায়নের পাশে অঙ্কন। মিসেস সেন অনুপমার পাশে আর টেবিলে ছোটো পাশে বাড়ির কর্তা, মিস্টার সেন বসে। জন্মদিন উপলক্ষে অনেক রকমারি খাবার তৈরি। টেবিলে সাজানো রকমারি খাবার, পোলাও, কষা মাংস, ভাজা স্যাল্মন। খাবার সময় বিভিন্ন গল্প শুরু হয়। অনুপমা ওর দিকে তাকিয়ে মিচকি মিচকি দুষ্টুমির হাসি দেয় আর খায়। মিসেস সেনের দিকে চোখ গেলেই মনে হয় যেন মিসেস সেন ওকে দুই চোখে গিলছে। খাবার দেবার সময়ে মাঝে মাঝে বুকের খাঁজ চোখের সামনে মেলে ধরে, পরনের লাল ব্রা ঢাকা ভারী স্তনের অবয়াব পুরো দেখা যায় ঢিলে টপের উপর দিয়ে। দেবায়ন সেই দেখে ঢোক গিলে গোল খায়। মিসেস সেন চোখে রঙ লাগিয়ে জিজ্ঞেস করে যে কোন খাবারে বেশি ঝাল হয়নি ত? দেবায়নের ইচ্ছে করে বলতে, যে তুমি এমন ঝাল দিচ্ছ খাওয়া যাচ্ছে না আর।

এর মাঝে হটাত দেবায়নের পায়ে কারুর পা লাগে। সামনে তাকায় অনুপমা ওর দিকে তাকিয়ে ভুরু নাচায় আর চোখে দুষ্টুমির হাসি। অনুপমার পায়ের বুড়ো আঙুল দেবায়নের হাঁটুর কাছে উঠে আসে। দেবায়ন কথা বলতে বলতে চুপ করে যায়। মিসেস সেন কিছু একটা জিজ্ঞেস করেন, ঢোক গিলে অনুপমার দিকে তাকিয়ে উত্তর দেয়। অনুপমার পায়ের পাতা, উরুর ভেতরে চলে আসে। বুড়ো আঙুল দিয়ে দেবায়নের জিন্সের উপর দিয়েই উরুর ওপরে আঁচরে দেয়। দেবায়নের শরীর কেঁপে ওঠে সেই নখের পরশে। চোয়াল শক্ত করে নিজেকে যথাসাধ্য স্বাভাবিক রাখতে চেষ্টা করে, সবার সাথে কথা বলে। অনুপমা খাওয়ার সাথে সাথে ওর দিকে তাকিয়ে ভুরু নাচায়, নিচের ঠোঁট চেপে হাসে। দেবায়ন ইঙ্গিতে জানায় যে রাতে সব খবর নেবে। অনুপমার পায়ের পাতা উরুর ভেতর দিকে চলে আসে। দেবায়নের কান লাল হয়ে যায়, জিন্সের ভেতরে লিঙ্গ শক্ত হয়ে ফেটে পড়ার যোগাড়। মাথা নিচু করে  উত্তেজনা সংযত করে রাখে। বাকি তিনজনকে বুঝতে দেওয়া হয় না যে টেবিলের নিচে শুরু হয়ে গেছে ওদের খেলা। অনুপমা পায়ের পাতা মেলে ধরে দেবায়নের লিঙ্গের ওপরে। হাত মুঠি হয়ে যায় দেবায়নের। অনুপমার নরম পায়ের পাতা দেবায়নের কঠিন লিঙ্গ চেপে ধরে। পায়ের পাথা দিয়ে আলতো ঘষতে শুরু করে দেয় লিঙ্গের দৈর্ঘ্য বরাবর। দেবায়নের সারা শরীরের বিদুত্যের চমক খেলে যায়। কান মাথা লাল হয়ে যায়, শরীরের রক্ত গরম হয়ে যায় উত্তেজনায়। অনুপমার দিকে এক ভাবে তাকিয়ে থাকে। অনুপমা দেবায়নের কান লাল দেখে ঠোঁট চেপে দুষ্টু হেসে পায়ের পাতা নামিয়ে নেয়। ততক্ষণ দেবায়নের লিঙ্গের মুখ বীর্য চলে আসে। চেয়ারে বসেবসে কেঁপে ওঠে দেবায়ন, গরম বীর্য লিঙ্গ বেয়ে উঠতে গিয়েও ঠিক করে পতন হল না। চিনচিন করে ওঠে দেবায়নের তলপেট। দেবায়ন অনুপমাকে নুন এগিয়ে দিতে বলে। নুন নেওয়ার সময়ে ইচ্ছে করে হাতের ওপরে চিমটি কেটে দেয় দেবায়ন। অনুপমা মিচকি হেসে লিঙ্গের কাছ থেকে পা সরিয়ে নেয়।

দেবায়ন ঠিক করে এবারে অনুপমাকে মজা দেখাবে। পায়ের পাতা দিয়ে মসৃণ গোল হাঁটু স্পর্শ করে দেবায়ন। অনুপমার দিকে তাকিয়ে থাকে ওর মুখের অভিব্যাক্তি দেখার জন্য। অনুপমা চুপ করে বসে, ঠোঁটে লেগে দুষ্টুমির হাসি। দেবায়ন এবারে বুড়ো আঙুল উঠিয়ে হাঁটু ছাড়িয়ে স্কার্ট এর ভেতরে ঢোকে। পাশে বসে মিসেস সেন একবার দেবায়নের দিকে তাকায় একবার অনুপমার দিকে তাকায়। মুখ দেখে বোঝা যায় যে দুজনার মাঝে কিছু একটা চলছে। মিসেস সেন গল্প থামিয়ে খাবার দিকে মন দেয়। দেবায়নের চোখ অনুপমার চোখের ওপরে নিবদ্ধ। দেবায়নের পায়ের বুড়ো আঙুল স্কার্ট এর ভেতরে ঢুকে উরুর কোমল মসৃণ ত্বকের উপরে আঁচর কাটে। পাশে বসে মিসেস সেন হটাত কিছু খেয়ে যেন বিষম খায়। অনুপমা জল এগিয়ে দেয় মায়ের দিকে। আড় চোখে দেবায়নের দিকে তাকিয়ে মিচকি হাসে আর নিচের ঠোঁট চেপে ধরে। দেবায়ন পা সরায় না, হাঁটু থেকে জানুর ভেতর পর্যন্ত বারকয়েক আঁচর কাটার পরে মনের মধ্যে শয়তানি করার ইচ্ছে জাগে। অনুপমা ওর লিঙ্গের ওপরে পায়ের পাতা মেলে ধরেছিল, পায়ের পাতা ঘষে ওর লিঙ্গে ঝড় তুলে দিয়েছিল, আর একটু হলেই টেবিলে বসে বসে ওর বীর্য পতন হয়ে যেত। সেই প্রতিশোধ নেবে এবারে। দুই নরম ঊরু দেবায়নের পায়ের পাতা চেপে ধরে। দেবায়নের পা গরম হয়ে যায়, মসৃণ ত্বকের পরশে। দেবায়ন একটু জোর দিয়ে প্যান্টি ঢাকা যোনির উপরে বুড়ো আঙুল ছুঁইয়ে দেয়। পা ছুঁইয়ে দিতেই মনে হল যেন অনুপমা একটু নড়েচড়ে বসল, সেই সাথে পাশে বসা মিসেস সেন একবার উত্তেজিত চোখে দেবায়নের দিকে তাকিয়ে একটা কামার্ত হাসি দিল। সেই হাসি দেখে দেবায়নের শরীর গরম হয়ে গেল। অনুপমার চোখে লেগে দুষ্টুমির হাসি, দেবায়নের লক্ষ্য সেইদিকে। এতক্ষণ অনুপমা ওকে উত্যক্ত করেছে এবারে দেবায়ন করবে। দেবায়ন পায়ের পাতা একটু মেলে ধরে চেপে দেয় যোনির ওপরে, পায়ের পাতার ওপরে প্যান্টির ভিজের ভাব অনুভব করে। ফোলা ফোলা যোনির ওপরে পায়ের পাতা মেলে চাপ দেয় দেবায়ন। ধিরে ধিরে উপর নীচ করে যোনির চেরার ওপরে পায়ের পাতা ঘষে দেয়। দেবায়ন অন্যদিকে তাকিয়ে নিজের মনে খেয়ে যায়, মিস্টার সেনের সাথে কথা বলে। অনুপমা আর দেবায়ন দু’জনের হাবভাব দেখে বিশেষ বোঝা যায় না যে টেবিলের নিচে চলছে গরম খেলা, পায়ের সাথে যৌনাঙ্গের খেলা। দেবায়ন এবারে যোনির চেরার ওপরে বুড়ো আঙ্গুলের নখ দিয়ে আঁচর কেটে দেয় বারকয়েক। তারপরে দেবায়ন বুড়ো আঙুল চেপে দেয় যোনির চেরার মধ্যে। প্যান্টির সাথে বুড়ো আঙ্গুলের কিছু অংশ ভেজা যোনির ভেতরে ঢুকে পরে। পরনের প্যান্টি ভিজে জবজব, ভিজে ওঠে দেবায়নের পায়ের বুড়ো আঙুল। দুই নরম মসৃণ জানু চেপে ধরে দেবায়নের পায়ের পাতা। দেবায়ন অনুপমার দিকে তাকিয়ে ভুরু নাচিয়ে ইঙ্গিতে জিজ্ঞেস করে, কেমন লাগল?

পাশে বসে মিসেস সেন হটাত করে আঙুল কামড়ে ধরে বিষম খেয়ে যান। হয়ত কিছু একটা খেয়ে ফেলেছেন আর গলায় আটকে গেছে। দেবায়ন পা সরানর আগেই অনুপমা উঠে দাঁড়িয়ে মায়ের পিঠে বাম হাত দিয়ে থপথপ করে। দেবায়ন হতবুদ্ধি হয়ে যায়, ওর পা এখন আটকে দুই জানুর মাঝে, তাহলে অনুপমা দাঁড়িয়ে কি করে। মিসেস সেনের দিকে আড় চোখে তাকায় দেবায়ন। মিসেস সেনের কান লাল, কপালে বিন্দু বিন্দু ঘাম, সারা মুখশ্রীতে ছড়িয়ে আছে রাগমোচনের লালচে আভা। মিসেস সেনের ঠোঁটের হাসি দেখে সঙ্গে সঙ্গে কান লাল হয়ে যায় দেবায়নের। চোখ নিচু করে নেয় থালার ওপরে, এতক্ষণ তাহলে পাশে বসা মিসেস সেনের জানুর ওপরে আঁচর কেটেছে আর যোনির চেরায় আঙুল বুলিয়ে দিয়েছে। দেবায়ন পা সরিয়ে নেয়। দেবায়ন বাকি সময় মাথা নিচু করে চুপচাপ খাওয়া শেষ করে। মিসেস সেনের দিকে আর তাকাতে পারে না।

বেসিনে হাত ধোয়ার সময়ে মিসেস সেন দেবায়নের পাশ ঘেঁসে ফিসফিস করে বলেন, “লাভ ইউ হ্যান্ডসাম। খুব ভালো লেগেছে!” 

পাশ ঘেঁসে দাঁড়িয়ে থাকার সময়ে দেবায়ন অনুভব করে মিসেস সেনের শরীরের উত্তাপ। বাজুর ওপরে নরম ভারী স্তনের আলতো চাপ। নাকে ভেসে আসে এক মাতাল করা সুবাস। কথা বলার সময়ে কানের কাছে অনুভব করে উত্তপ্ত প্রশ্বাস। সারা শরীরে এক অকল্পনীয় শিহরণ খেলে যায় দেবায়নের। কোথাও একটু জায়গা পেলে লুকিয়ে পড়তে পারলে বেঁচে যায় দেবায়ন। 
মিসেস সেন বাঁকা হাসি হেসে চলে জেতেই সেই জায়গায় অনুপমা এসে দাঁড়ায়। ফিসফিস করে বলে, “কি রে? এতক্ষণ লাগে তোর হাত ধুতে? শুতে যাবি না?”

দেবায়নের বাজুতে একটু নরম স্তনের ছোঁয়া লেগেছিল, সেই জায়গায় আবার পিষে যায় প্রেয়সীর স্তন। দেবায়ন ঘাড় ঘুড়িয়ে অনুপমার দিকে তাকায়, নাকের কাছে নাক। উষ্ণ শ্বাস বয়ে যায় পরস্পরের মুখের ওপরে। দেবায়ন বলে, “না মানে যাচ্ছি শুতে। তোকে দেখে একদম গরম খেয়ে গেলাম।” দেবায়ন আড় চোখে দেখে নেয় ওদের কেউ দেখছে কি না। মিস্টার সেন আর অঙ্কন খাওয়া শেষে উপরে চলে গেছে। 

মিসেস সেন সিঁড়িতে দাঁড়িয়ে অনুপমার দিকে তাকিয়ে বলে, “অনু, তুই ওকে জলের বোতল আর গেস্টরুম দেখিয়ে তাড়াতাড়ি উপরে চলে আয়।” দেবায়নের দিকে তাকিয়ে মিচকি দুষ্টুমি ভরা হাসি দিয়ে বলে, “গুড নাইট হ্যান্ডসাম, ভালো করে ঘুমিয়।”

অনুপমা কিছুই বুঝতে পারেনা, ভাবে ওর মা সবার সাথেই এইরকম করে বলে, হাবভাবে কিছুই ব্যাতিক্রমি চোখে পরেনা। দেবায়নের হাত ধরে গেস্ট রুমে নিয়ে যায়। দেবায়ন রুমে ঢুকেই অনুপমাকে দুই হাতে জড়িয়ে ধরে বলে, “আই লাভ ইউ পুচ্চি সোনা। আজ সত্যি খুব বড় দিন। তোকে  পেয়ে গেছি, আর কি চাই। এত সহজে সব হয়ে যাবে চিন্তা করতে পারিনি, আমি ভাবতে পারিনি যে তোকে রাতে থাকতে দেবে আমার বাবা মা।”

অনুপমা দেবায়নের গলা দুহাতে জড়িয়ে ধরে নাকের ওপরে নাক ঘষে বলে, “জানি না হটাত মায়ের তোকে এত পছন্দ হয়ে গেল কি করে। যাই হোক, আমি আজ পাগল হয়ে আছি। জীবনের সব থেকে খুশির দিন। আই লাভ ইউ পুচ্চু ডারলিং।”

অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁট দিয়ে নিচের ঠোঁট কামড়ে ধরে। দেবায়নে দুই ঠোঁটের মাঝে উপরের ঠোঁট নিয়ে চুষে দেয়। দুই হাত পেঁচিয়ে দেয় অনুপমার কোমরে, নিবিড় ভাবে কাছে টেনে নিজের দেহের ওপরে পিষে দেয় নরম কমনীয় দেহপল্লব। দেবায়নের চওড়া বুকের ওপরে নরম তুলতুলে স্তন চেপে ধরে অনুপমা। শ্বাস ফুলে ওঠে দুজনের, ফুলেফুলে ওঠে নরম তুলতুলে স্তন। দুই স্তন পিষে সমতল হয়ে যায় দেবায়নের বুকের পেশির উপরে। চুমুতে চুমুতে অনুপমার ঠোঁট গাল ভরিয়ে দেয় দেবায়ন। স্কারটের উপর দিয়েই নরম পাছার ওপরে এক হাত নিয়ে যায়। হাতের পাতা মেলে চটকাতে শুরু করে নরম নিটোল পাছা। ডান হাত টপের ভেতরে ঢুকিয়ে নগ্ন পিঠের তপ্ত ত্বকের ওপরে বুলিয়ে আদর করে। অনুপমার চোখের পাতা ভারী হয়ে বুজে আসে, ঘাড় উঁচু করে দেবায়নের সোহাগের পরশ উপভোগ করে আর বুকের পেটে হাত বুলিয়ে দেয়। কিছুক্ষণ দাঁড়িয়ে আদর খাওয়ার পরে অনুপমা নিজেকে দেবায়নের বাহুপাশ থেকে মুক্ত করে নেয়। 

অনুপমা দেবায়নের কানেকানে বলে, “দাড়া সবাই শুয়ে পড়ুক আমি লুকিয়ে চলে আসব।” বুকের ওপরে দেবায়নের ডান চেপে ধরে বলে, “দ্যাখ দ্যাখ উত্তেজনায় কেমন জোরে বুক কাঁপছে। কাল আর কলেজ যাবো না।” 

দেবায়ন টপের ভেতরে হাত গলিয়ে আলতো করে তুলতুলে নিটোল বাম স্তন চেপে ধরে। হাতের তালুর উপরে অনুপমার বুক যেন হাতুরি পেটা করছে। গালের ওপরে নাক ঘষে গায়ের গন্ধ বুকে টেনে বলে, “খাওয়ার সময়ে সবাইকে ঘুমের ওষুধ দিলে তাড়াতাড়ি শুয়ে পড়ত।” খিলখিল করে হেসে ফেলে অনুপমা, গজ দাঁতের হাসি মাতাল করে দেবায়ন কে।

অনুপমা হাত ছাড়িয়ে দরজার দিকে পা বাড়ায়। চোখ দেখে মনে হয় এই ক্ষণিকের বিরহ যেন ওকে কাঁদিয়ে দেবে। দেবায়নের হাত ছাড়াতে যেন কষ্ট হয়, দরজা পর্যন্ত গিয়ে দেবায়ন আবার কোলে টেনে ধরে অনুপমাকে। 
দেবায়ন অনুপমার নাকের ওপরে আলত নাক ঘষে বলে, “আমি সারা রাত জেগে থাকতে প্রস্তুত।” 

অনুপমা ওর গলা জড়িয়ে বলে, “বাড়িতে তোর মাপের কেউ নেই, তবে মা একটা পায়জামা দিয়েছে, দেখিস পরে” ঠোঁট চেপে দুষ্টু হেসে বলে, “পায়জামা পরে আর কি হবে।” 

অনুপমার কথা শুনে দেবায়নের লিঙ্গ শক্ত হয়ে যায়। অনুপমা আলতো করে প্যান্টের ওপর দিয়ে লিঙ্গের ওপরে নখের আঁচর কেটে দেয়। দেবায়ন কোমল হাতের তালুর উপরে চেপে ধরে শক্ত লিঙ্গ। ঠিক তখনি উপর থেকে মিসেস সেনের গলার আওয়াজ, “অনু, শুতে চলে এস, অনেক রাত হয়ে গেছে।” অনুপমা ফিসফিস করে রাগত সুরে বলে, “উফফ, নিজের বেলায় কিছু না, আমার বেলায় সব বাঁধা যেন। আমি ত আমার হবু বরের সাথে করছি, আর তুমি ত সারা কোলকাতা...” দেবায়ন ওর মুখের উপরে হাত দিয়ে বলে, “কেন আজকের দিনে নিজের মুড খারাপ করছিস রে পুচ্চি? সারা রাত পরে আছে আমাদের জন্য।” দেবায়নের গালে আলতো চুমু খেয়ে চলে যায় অনুপমা।

অনুপমা চলে যাবার পরে দেবায়ন বাথরুমে ঢুকে হাত মুখ ধুয়ে নেয়। রুমে এসি চলছে, বাড়িতে এসি নেই তাই অভ্যাস নেই এসিতে থাকার। বেশ বড় খাট, সাদা ধবধবে নরম বিছানা, চার খানা বালিস রাখা মাথার কাছে। একপাসের দেয়ালে বেশ বড় আয়না, একপাসে একটা আলমারি। খাটের দুপাশে দুটি ছোটো ছোটো টেবিল, একটার উপরে একটা নাইট ল্যাম্প রাখা অন্য টার উপরে অনুপমা জলের বোতল আর গ্লাস রেখে গেছে। গেস্টরুমটা ঠিক বড় কোন হোটেলের রুমের মতন সাজানো। দেবায়ন জামা প্যান্ট ছেড়ে খালি গায়ে কোমরে তোয়ালে জড়িয়ে নরম বিছানার উপরে গা ভাসিয়ে দেয়। এই বিছানার উপরে কিছুদিন আগে লাস্যময়ী মিসেস সেনের আর ত্রিদিবেশের কামকেলিরে দৃশ্য দেখেছে। সেই কথা মাথায় আসতেই তোয়ালে ফুঁড়ে কঠিন লিঙ্গ বেড়িয়ে আসে। মন বিচলিত হয়ে ওঠে প্রেয়সীর সাথে প্রথম মিলন ক্ষণের জন্য। সেই রাতে প্রেয়সীর যোনির ভেতরে আঙুল ঢুকিয়ে চরম নাড়িয়েছিল,  সেই সাথে দুই নরম স্তন পিষে চটকে একাকার করে দিয়েছিল। চোখের সামনে চলছিল নগ্ন কামার্ত মিসেস সেন আর ত্রিদিবেশের চরম রমন। বিছানায় উপুড় হয়ে শুয়ে, মোবাইল বের করে সময় দেখে দেবায়ন, রাত এক’টা বাজে। মবাইলের উপরে অনুপমা ছবি, ঠোঁটে দুষ্টু মিষ্টি হাসি মাখিয়ে যেন ওর দিকে তাকিয়ে আছে। সময় আর কাটতে চায় না। ছবির প্রেয়সীকে বার কয়েক চুমু খায়, কতক্ষণে আসল অধরে চুমু খাবে সেই চিন্তায় ছটফট করে মন।

অনেকক্ষণ না অল্পক্ষণ খেয়াল নেই দেবায়ন। পিঠের উপরে নরম হাতের পরশে স্বপ্নের রেশ কেটে যায়। ঘাড় ঘুড়িয়ে দেখে যে অনুপমা বিছানায় ওর পাশে বসে, মাথার চুল খোলা, চোখে লেগে মিষ্টি হাসি। অনুপমা ঝুঁকে পরে ওর পিঠের ওপরে, দুই হাত মুড়ে পিঠের ওপরে রেখে গালের কাছে গাল নিয়ে আলতো চুমু খেয়ে বলে, “তর সইছিল না আর? মোবাইল দেখেলে হবে?”

দেবায়ন চিত হয়ে শুয়ে অনুপমাকে বুকের ওপরে টেনে নেয়। অনুপমার পরনে একটা পাতলা নাইট গাউন, কোমরে দড়ি বাঁধা। অনুপমা ওর বুকের ওপরে হাত ভাঁজ করে শুয়ে মুখের দিকে তাকিয়ে থাকে। দেবায়ন অনুপমার পাতলা কোমর দুই হাতে পেঁচিয়ে ধরে। বুকের পেশির উপরে অনুপমার নরম নিটোল স্তন পিষে যায়। দেবায়নের চোখের মণি নিবদ্ধ হয়ে যায় অনুপমার কাজল কালো চোখের ওপরে। নরম তুলতুলে স্তনের কোমলতা আর উষ্ণতা দেবায়নের শরীরের তাপ বাড়িয়ে তোলে। তোয়ালের নিচে শুয়ে থাকা লিঙ্গ মাথা চাড়া দিয়ে ওঠে। 

অনুপমা মিহি সুরে জিজ্ঞেস করে, “কি দেখছিস ওই রকম ভাবে?” 

দেবায়ন অনুপমার মুখের ওপরে উষ্ণ ফুঁ দিয়ে বলে, “তোকে দেখছি, তুই কত মিষ্টি আর সেক্সি দেখতে রে।” 

অনুপমা বলে, “রোজ এক অনুপমাকে দেখিস, তাও আবার করে কেন দেখছিস?” 

দেবায়নের স্লিপের উপর দিয়েই অনুপমার পিঠের উপরে আদর করে। উষ্ণ হাতের ছোঁয়ায় ফিনফিনে স্লিপ উঠে আসে কোমর পর্যন্ত। হাতের তালু স্পর্শ করে উষ্ণ পিঠের মসৃণ ত্বক। দেবায়ন মিষ্টি করে বলে, “রোজ আমি নতুন পুচ্চিকে দেখি। আগের দিনের পুচ্চির চেয়ে পরের দিনের পুচ্চি আরও মিষ্টি আরও সুন্দরী হয়ে ওঠে।” 

অনুপমা, “তোর চোখের ভুল। রোজ আমি এক থাকি।”

দেবায়ন, “তুই বললে হবে। এই যেমন কাল যে পুচ্চিকে দেখেছিলাম, আজ সেই পুচ্চি সোনা আমার কোলে ধরা দিয়েছে। কালকের পুচ্চি সোনা আর আজকের পুচ্চি সোনার মধ্যে কত পার্থক্য দ্যাখ।”

অনুপমা দেবায়নের নাকের উপরে নাক ঘষে বলে, “তোর সাথে কথায় পারা যায়না, পুচ্চু।” অনুপমা দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “আই লাভ ইউ টুঁ মাচ, পুচ্চু। আমার বুক ফেটে যাবার যোগাড় হচ্ছে রে।” 

দেবায়ন অনুপমার নিচের ঠোঁট দুই ঠোঁটের মাঝে নিয়ে চুষে দেয়, “পুচ্চি সোনা, তুই এত নরম কেন রে?”

অনুপমা ওর ঊরুর ওপরে দেবায়নের শক্ত কঠিন লিঙ্গের পরশ পায়, নরম জানুর মসৃণ ত্বকের ওপরে নগ্ন তপ্ত লিঙ্গ বাড়ি মারে নিচের দিক থেকে। সেই ছোঁয়ায় দুই ঊরুতে কাঁপন ধরে, অনুপমা ঊরুর দিয়ে লিঙ্গ চেপে ধরে বলে, “উফফফ পুচ্চু, তোর ওইটা কি গরম আর শক্ত হয়ে উঠেছে রে।”

দেবায়ন বাহু ডোর আরও নিবিড় করে বলে, “নাম বল, শুধু ওইটা করলে হবে।”

অনুপমা লাজুক হেসে বলে, “নুনু।”

দেবায়ন, “ইসস, মেয়ের লজ্জা দেখ।” দেবায়ন দুই হাতের থাবার মধ্যে অনুপমার নিটোল দুই পাছা নিয়ে আলতো চাপ দেয়। কঠিন আঙ্গুলের পেষণ পেয়ে চোখ ভারী হয়ে আসে অনুপমার। নড়েচড়ে ওঠে দেবায়নের শরীরের ওপরে। দেবায়নের মনে হয় যেন ওর দেহের ওপরে এক মত্ত সুন্দরী নাগিন শুয়ে আছে। দেবায়ন অনুপমাকে জড়িয়ে ধরে কাত হয়ে যায় বিছানায়, ওকে শুইয়ে দেয় নরম বিছানার ওপরে। অনুপমার চোখ দেবায়নের মুখের ওপর থেকে সরে না, দুই হাত বুকের ওপরে রাখা থাকে। দেবায়নের সুঠাম দেহের নিচে পিষে যায় কমলিনীর কোমলতা। দেবায়ন ঠোঁট নামিয়ে আনে অনুপমার কপালে, আলতো ছুঁইয়ে বলে, “আই লাভ ইউ পুচ্চি সোনা।”

পদ্ম পাপড়ির মতন চোখের পাতা ভারী হয়ে নেমে আসে। আধা বোঝা চোখ। অনুপমার নাকের ওপরে নেমে যায় ঠোঁট, দুই গালে ঠোঁট ছুঁইয়ে দেয়। আলতো ছোটো ছোটো চুমুতে ভরিয়ে দেয় অনুপমার সুন্দর মুখশ্রী। অনুপমা দুই হাতে ওর মাথার চুলে, মুখে আদর করে। চোখ বন্ধ করে নিচে পরে সোহাগের পরশ উপভোগ করে। দেবায়নের ঠোঁট নেমে আসে, ঘাড়ের ওপরে। চুমুর সাথে ভিজিয়ে দেয় মসৃণ নরম ঘাড়, গলার ত্বক। উষ্ণ ত্বকে লাল্র দাগ পরতেই মনে হল যেন ছ্যাঁক ছ্যাঁক করে ওঠে ত্বক। স্লিপ নিচে নেমে যায় দেবায়নের বুকের ঘষা লেগে। নরম স্তন জোড়া গলে গিয়ে মাখনের প্রলেপ লাগিয়ে দেয় দেবায়নের কঠিন বুকের ওপরে। অনুপমা উরু মেলে ধরে, দেবায়নের কঠিন লিঙ্গ ঘষে যায় প্যান্টি ঢাকা যোনির চেরার ওপরে। অনুপমা দুই হাতে খামচে ধরে দেবায়নের মাথা। দুই চোখ বুজে আসে ঠোঁট জোড়া ফাঁক করে শ্বাস নেয়। শ্বাসের ফলে দুই নরম উঁচিয়ে থাকা স্তন ওঠানামা করে। দেবায়ন মুখ নামিয়ে আনে স্তনের ওপরে, বোঁটার চারপাশে গোল হাল্কা বাদামি বৃন্তে জিবের ডগা বুলিয়ে দেয়। অনুপমা মাথার দুপাশে হাত দিয়ে বিছানা খামচে ধরে। মিহি শীৎকার করে ওঠে, “উফফফ, সোনা কি আরাম, কি দারুন লাগছে।” দেবায়ন এক হাতের মুঠির মধ্যে একটি স্তন নিয়ে আলতো চেপে ধরে, অন্য স্তনের বোঁটা ঠোঁটের মধ্যে নিয়ে চুষে দেয়। অনুপমার সারা শরীরে কাঁপন ধরে। শীৎকার করে ওঠে কামার্ত ললনা, “পিষে ধর, খেয়ে নে আমার বুকের বোঁটা।” দেবায়ন আলতো কামড় দেয় বোঁটার ওপরে, অনুপমা ইসসসস... করে শীৎকার করে। দেবায়নের ঠোঁট আর হাত একের পরে এক স্তন নিয়ে খেলে যায় কিছুক্ষণ, অনুপমার হাত দেবায়নের মাথা ধরে, স্তনের ওপরে চেপে ধরে থাকে। ফোলা নরম স্তনের কিছু অংশ মুখের মধ্যে নিয়ে চুষে দেয় দেবায়ন। তারপরে বোঁটা দাঁতের মাঝে নিয়ে একটু উপরে উঠে যায় মুখ। নরম গোল স্তন ছোটো মোচাকৃতি ধারন করে। অনুপমা চোখ বুঝে ছটফট করে ওঠে সেই লালসার আচরনে। কিছুক্ষণ দুই স্তন নিয়ে খেলে দেবায়ন। অনুপমার ফর্সা স্তন জোড়া চাপে, পিষে, ডলার ফলে লাল হয়ে ওঠে। দাঁতে দাগ পরে যায় বৃন্তের ওপরে।  

দেবায়ন স্তন ছেড়ে দিয়ে ঠোঁট নামিয়ে নিয়ে যায়, বুকের মাঝে। ছোটো ছোটো চুমু খেতে খেতে নিচে নামতে শুরু করে দেয়। চুমুর সাথে সাথে পরনের স্লিপ নামতে থাকে। অনুপমা একপাসে মাথা বেঁকিয়ে চোখ বুঝে প্রেমের চুম্বনের পরশ উপভোগ করে। দেবায়ন নরম গোল পেটের ওপরে ঠোঁট নামিয়ে এনে চুমু খায় গভীর নাভির ওপরে। অনুপমা, উমমমমমমম... করে ওঠে। দেবায়ন জিবের ডগা বের করে নাভির চারপাশে লালার সিক্ত দাগ ফেলে দেয়। অনুপমার শরীরের প্রতি রোমকূপ জেগে ওঠে সেই পরশে। দেবায়ন নাভির ওপরে ঠোঁট গোল করে চুষে দেয় নরম তুলতুলে নাভি। নরম কামড় বসিয়ে দেয় নাভির নিচের নরম মাংসে। অনুপমা শীৎকার কর ওঠে, “সোনা পাগল হয়ে যাচ্ছি। কিছু কর আমাকে...” দেবায়ন ওর কামনার ডাকে সারা না দিয়ে সোজা হয়ে হাঁটু গেড়ে বসে পরে দুই পায়ের ফাঁকে। চোখের সামনে শায়ত প্রেয়সীর শরীর, কামনার আগুনে ঘেমে গেছে। চিকচিক করছে ফর্সা মখমলের মতন ত্বক। লাল হয়ে উঠেছে সুন্দর মুখ আর উন্নত স্তন জোড়া। 

দেবায়ন উপর দিকে টেনে তোলে পরনের স্লিপ, অনুপমা স্লিপ খুলে ফেলে। পরনে শুধু মাত্র শেষ বস্ত্র, ছোটো নীল রঙের প্যান্টি, যোনির ওপরে এঁটে বসে ফোলা নরম যোনির আকার ফুটিয়ে তুলেছে। তোয়ালে অনেক আগেই খুলে গেছে, বেড়িয়ে পড়েছে বৃহৎ শক্ত লিঙ্গ। অনুপমা চোখ খুলে দেখে নেয় দেবায়নের শরীর। চওড়া বুকের ছাতি, পেটের ওপরে পেশির খাঁজ, নাভির নিচে চোখ যেতেই মন কেঁপে ওঠে। অনুপমা মিহি সুরে বলে, “তোর’টা এত বড় কেন রে? বলেছিলাম একটু কেটে ছোটো করে আসতে।” দেবায়ন হেসে ফেলে অনুপমার কথা শুনে। ভিজে প্যান্টির ওপর দিয়ে যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে বলে, “গুদ ভিজে জবজব করছে তোর। কি বলিস, রে।” যোনির চেরায় আঙুল পরতেই চোখ বুঝে উফফফ করে ওঠে অনুপমা। দেবায়ন প্যান্টির কোমর বন্ধনীর আঙ্গুলে নিয়ে নিচের দিকে টেনে নামিয়ে দেয়। ধিরে ধিরে উন্মুক্ত হয়ে যায় নারী সুধার দ্বার। এই সিক্ত গহ্বরের জন্য সেই আদিম যুগ থেকে নর জাতির যুদ্ধ, নর জাতির কামনার জায়গা। স্বর্গ কেউ দেখেনি, তবে এই সিক্ত নারী যোনির মধ্যে লিঙ্গ প্রবেশ করিয়ে মন্থনে পেষণে মানুষ সেই আদিম যুগ থেকে স্বর্গের সুখ পেয়ে এসেছে। আজ দেবায়নের চোখের সামনে তাঁর হৃদয় নন্দিনী উলঙ্গ, বিনা বাধায় প্রেয়সীকে আজ  কুমারি থেকে নারীতে পরিনত করবে। ফোলা নরম যোনির দিকে তাকিয়ে দেখে দেবায়ন। যোনির চারপাশে ছোটো ছোটো রেশমি কেশে ভরে। অনুপমা পাছা উঁচিয়ে, পা উঠিয়ে দেবায়নকে পরনের প্যান্টি খুলে দিতে সাহায্য করে। প্যান্টি খুলে নাকের কাছে ধরে দেবায়ন, যোনির রসে ভিজে থাকা প্যান্টির গন্ধে মাথা বুক ভরে ওঠে। এক ঝাঁঝালো মিষ্টি গন্ধে বুক ভরে যায়। অনুপমা দুই হাতে মুখ ঢেকে বলে, “ইসসস... ছেলের কান্ড দেখ। উফফফ পুচ্চু সোনা। পাগলের মতন দেখিস না আমাকে। শরীর কেমন করছে আমার।”

দেবায়ন ঝুঁকে পরে যোনির ওপরে। অনুপমা হাঁটু ভাঁজ করে মেলে ধরে দুই উরু। দেবায়ন দুই ঊরুর ওপরে হাত মেলে ধরে হাঁটু থেকে জানুর উপর অবধি বুলিয়ে দেয়। দুই মসৃণ গোল ভরাট ঊরুতে কাঁপন ধরে। দেবায়ন যোনির উপরের দিকে আলতো চুমু খায়। উত্তেজনায় অনুপমার শরীর কেঁপে ওঠে। দুই হাতে মাথার চুল আঁকড়ে ধরে, উফফফফ... ইসসসস... উম্মম্মম আওয়াজ করতে শুরু করে দেয়। দেবায়ন যোনির ওপরে ঠোঁট চেপে ছোটো কয়েকটা চুমু খায়। ঠোঁটে লাগে যোনি রস, নাকে লাগে ঝাঁঝালো সুবাস। কামনার আগুন কামার্ত দয়িত আর প্রেয়সীকে সম্পূর্ণ ঢেকে দেয়। চারপাশের সবকিছু মিছে মনে হয় দেবায়নের। শুধু মনে হয় যেন এই যোনি মন্থন করে প্রেয়সীকে সুখে ভরিয়ে তুলতে ওর জন্ম হয়েছিল। যোনির ফোলা চেরা ফুঁড়ে অল্প একটু যোনির গোলাপি পাপড়ি বেড়িয়ে এসেছে। দেবায়ন জিব বের করে চেটে দেয় যোনির চেরা। অনুপমা দুই ঊরু হাঁটু বাকিয়ে আরও মেলে ধরে অনুপমা, যাতে দেবায়নের যোনি চুষতে কোন বাঁধা হয় না। এক হাতে নিজের একটি স্তন নিয়ে ডলতে চটকাতে শুরু করে দেয়। অন্য হাত চলে যায় দেবায়নের মাথার ওপরে, চুলের মুঠি ধরে নামিয়ে দেয় যোনির ওপরে। দেবায়ন শুয়ে পরে বিছানার ওপরে, মুখের সামনে প্রেয়সীর সিক্ত যোনির অধর। 

দেবায়নের কাঁধের ওপরে এক পা তুলে দেয় অনুপমা। দেবায়ন এক হাত গলিয়ে দেয় পাছার নীচ দিয়ে, হাত নিয়ে আসে, যোনির কাছে। অন্য হাতের আঙুল দিয়ে ফাঁক করে ধরে যোনি। চোখের সামনে খুলে যায় গোলাপি সিক্ত যোনি। গোলাপি নরম ভিজে যোনির গহ্বর বেশ কিছু ভেতর পর্যন্ত দেখা যায়। যোনির ওপরে তপ্ত শ্বাসের অনুভবে অনুপমা শীৎকার করে ওঠে, “উম্মম্মম, ইসসসস... খা রে সোনা, চেটে দে...” ঠোঁট গোল করে চেপে ধরে যোনির গুহার ওপরে। চুষে নেয় যোনির রস, জিবে লাগে নোনতা কষকষ যোনি রস। কষ হলেও প্রেয়সীর যোনিরস বড় মধুর লাগে দেবায়নের। পুরো জিব বের করে চেটে দিতে শুরু করে যোনি। অনুপমা ছটফট করে ওঠে, “উম্মম্ম মা... কি হচ্ছে রে... ধর আমাকে প্লিস চেপে ধর সোনা।” ঠোঁট গোল করে, জিব নাড়িয়ে উলুধ্বনির মতন এক অধভুত আওয়াজ করে ঘর ভরিয়ে দেয় অনুপমা। দেবায়ন এক হাত নিয়ে যায় নরম স্তনের ওপরে। যোনি চাটতে চাটতে স্তন নিয়ে খেলা শুরু করে দেয় দেবায়ন। অনুপমা শীৎকার করে, “পুচ্চুরে, সোনা আমি যেন উড়ছি। চেপে ধর, আমি উড়ে যাব।” 

কোমর ঠেলে ধরে দেবায়নের ঠোঁটের ওপরে। দেবায়ন স্তনের সাথে সাথে, ঠোঁট চেপে জিব নাড়াতে থাকে যোনির ওপরে। অনুপমার শরীর বেঁকে যায়, মাথা পেছনে বেঁকে যায়। পাছা বিছানা ছেড়ে উপরের দিকে উঠে যায়। প্রচন্ড উত্তেজনায় দুই হাতে দেবায়নের মাথা ধরে চেপে ধরে যোনির উপরে।  সমানে শীৎকার করে কামার্ত কপোতী, “উফফফফ, ইসসসস, চেতে যা পুচ্চু সোনা, চাট ভালো করে চাট, সব রস গিলে নে, ইসসসস আর পারছি না সোনা, উম্মম্ম ইসসস।” দেবায়ন জিব দিয়ে চেটে চেটে পাগল করে তোলে অনুপমাকে। অনুপমা ওর মাথার চুল টেনে বলে, “সোনা একটু ওপর দিকে চাট, হ্যাঁ হ্যাঁ, উফফফ, চাত ওই জায়গায় চাট।” দেবায়নের জিবে লাগে একটা ছোটো বোতামের মতন। জিব লাগাতেই প্রচন্ড ভাবে আন্দোলিত হয় অনুপমার শরীর “অম্মম্মম্মম্মাআআআ... চাট চাট...” দেবায়ন সেই জায়গায় জিবের ডগা দিয়ে নাড়িয়ে দেয়, পাগলের মতন ছটফট করে অনুপমা। দেবায়ন ইচ্ছে করেই সেই জায়গায় জিবের ডগা দিয়ে নাড়াতে শুরু করে, আর ডান হাতের  মধ্যমা ঢুকিয়ে দেয় সিক্ত যোনির ভেতরে। যোনি চেরার উপরের দিকের ছোটো বোতামের মতন জায়গা চাটে আর আঙুল নাড়াতে শুরু করে। যোনির দেয়াল দেবায়নের আঙুল কামড়ে ধরে। বড় আঁটো যোনি, গোল গোল ঘুড়িয়ে নরম যোনির দেয়াল অনুভব করে। আঙ্গুল ভিজে যায় যোনিরসে সেই সাথে যোনির দেয়াল সম্প্রসারিত আর কুঞ্চিত হয়ে আঙুল পেষণ করে চলে। অনুপমা জল বিহীন মাছের মতন ছটফট করতে করতে পাছা উঁচিয়ে ঠোঁটের সাথে যোনি চেপে ধরে। শরীর বেঁকে ধনুকের মতন হয়ে যায়। অনুপমা মুখের ওপরে বালিশ চেপে ধরে তীব্র সুখের শীৎকার চেপে দেয়, “আমি আসছি রে পুচ্চু... চেপে ধর।” অসম্ভব রকমের কাপুনি দিয়ে শক্ত হয়ে যায় অনুপমার শরীর। ধপ করে বিছানায় পরে কাঠের মতন শক্ত হয়ে যায়। দেবায়ন আঙুল বের করে নিয়ে চোঁ চোঁ করে যোনির রস চুষে নেয়। ঠোঁট ভিজে যায়, মুখ ভরে যায়, পাছার চেরা দিয়ে যোনি রস পরে। 

সিক্ত ঠোঁট, মুখ ভর্তি প্রেয়সীর যোনি রসে, মুখ তুলে অনুপমার দিকে তাকায়। অনুপমার বুক তীব্র শ্বাসের ফলে প্রচন্ড ভাবে ওঠানামা করে। চোখ বুজে এলিয়ে পরে রয়েছে রমণী, চেহারায় রাগ মোচনের এক সুন্দর ছটা। কাম তৃপ্ত চেহারা যে এত সুন্দর দেখতে হয়, সেদিন প্রথম জানল দেবায়ন। দেবায়ন শরীর টেনে তোলে অনুপমার শরীরের ওপরে। আলতো করে নরম স্তন চাপতে চাপতে ঠোঁটের কাছে ঠোঁট নিয়ে যায়। অনুপমা মুখের ওপরে তপ্ত শ্বাস অনুভব করে ধিরে ধিরে চোখ মেলে ধরে, ঠিক যেন প্রথম ভোরের আলোয় পদ্ম পাপড়ি মেলে গোলাপি পদ্ম ফুটে ওঠে। দুই চোখ ভরে ওঠে ভালোবাসার জলে। দেবায়নের মুখ আঁজলা করে ধরে ঠোঁটে ঠোঁট চেপে ধরে। দেবায়ন জিব বের করে অনুপমার ঠোঁটের ভেতরে ঢুকিয়ে দেয়। দেবায়নের জিব চুষে মুখের ভেতর থেকে লালা মিশ্রিত নিজের রাগরস চুষে নেয়।

দেবায়ন চুম্বন শেষে অনুপমাকে জিজ্ঞেস করে, “কেমন লাগলো রে?”

অনুপমা মিহি সুরে বলে, “উফফফ বলে বুঝাতে পারব না রে কেমন লাগলো।”

দেবায়ন জিজ্ঞেস করে, “হ্যাঁ রে গুদের ওপর দিকে কি ছিল রে? অত চাটতে বলছিলি। যেই না জিব লাগালাম আর তুই ছটফট করে উঠলি?”

অনুপমা, “ইসসস, যেন ভাজা মাছ উলটে খেতে জানে না।”

দেবায়ন নারী যোনির ব্যাপারে বিশেষ কিছু জানত না, মাথা নাড়িয়ে বলে, “সত্যি বলছি তোর মাই ছুঁয়ে বলছি জানি না।”

অনুপমা, ওর চুলে বিলি কেটে বলে, “ক্লিট, ওখানে ক্লিট হয়, মেয়েদের খুব সংবেদনশীল জায়গা।”

দেবায়ন বলে, “উফফফ, কি মস্ত মাল রে তুই। পায়েল ছোয়নি তোর ক্লিট।”

অনুপমা, “ইসসসস, ও কেন শুতে যাবে আমার ক্লিট?” 

দেবায়ন, “আর বলিস না, তুই আর পায়েল লেসবি করিস না বিশ্বাস করতে পারি না।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “উফফফ ছেলের শখ দেখে কে। পায়েল আর আমি যাই করি, আমি কোনদিন প্যান্টির ভেতরে হাত ঢুকাতে দেই নি। ওই জায়গা শুধু আমার ভালোবাসার জন্য সযত্নে অক্ষত রেখে দিয়েছি। প্যান্টির ওপর দিয়ে যা করার করেছি, ওকে আঙুল পর্যন্ত ঢুকাতে দেই নি। তাই ত এতদিনে অখানের চুল কাটিনি।”

দেবায়নের কঠিন লিঙ্গ বাড়ি মারে অনুপমার যোনির চেরায়। দেবায়ন বলে, “এটা কেমন হল, এটা ওটা, সেইটা কিরকম কথা পুচ্চি। ঠিক করে বল, নাহলে কিন্তু আবার চুষতে শুরু করব।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “উফফফ মাগো তোকে নিয়ে আর পারা গেল না। আচ্ছা বাবা, পায়েল কে আমার গুদে আঙুল ঢুকাতে দেইনি কোনদিন। আমরা যা করেছি উপর উপর করেছি, মাই টিপেছি, প্যান্টির ওপর দিয়ে গুদ নিয়ে খেলেছি।”

দেবায়ন শরীরের মাঝে হাত ঢুকিয়ে যোনির কাছে হাত নিয়ে যায়, অনুপমা আবার ঊরু ফাঁক করে ওকে আঙুল ঢুকাতে দেয়। একটা আঙুল ঢুকতেই অনুপমা চোখ বুজে বলে, “উম্মম্ম প্লিস আর আঙুল ঢুকাস না এবারে আমি চাই। সোনা একটু আস্তে করিস।”

দেবায়ন ঠোঁটের ওপরে আলতো চুমু খেয়ে বলে, “পুচ্চি সোনা, তোর লাগলেই বলিস, আমি থেমে যাব।”

দেবায়ন মুঠি করে ধরে নিজের শক্ত লিঙ্গ, যোনির চেরা বরাবর লিঙ্গের লাল মাথা ঘষে দেয়। দুই ঊরু আরও ফাঁক হয়ে যায়, যোনির চেরায় কোমর উঁচিয়ে ধাক্কা মারে দেবায়ন, কিন্তু ঠিক ছিদ্র পায়না, পিচ্ছিল চেরায় ধাক্কা খেয়ে বারবার লিঙ্গের মাথা ফসকে যায়। ওদিকে অনুপমা ছটফট করে বলে, “সোনা ঢুকা প্লিস, আমার গুদের মধ্যে ঢুকিয়ে দে তোর বাড়া।” আবার চেষ্টা করে দেবায়ন, লিঙ্গ যোনির চেরা খুঁজে পায় কিন্তু যোনির ছিদ্র খুঁজে পায়না, বারেবারে ভিজে যোনির বাইরের ভাগে লেগে ফসকে বেড়িয়ে যায়। নিরুপায় হয়ে অনুপমা দুই শরীরের মাঝে হাত ঢুকিয়ে দেবায়নের শক্ত লিঙ্গ নিজের মুঠির মধ্যে ধরে। কোমল চাপার কলির মতন আঙুল লিঙ্গের ওপরে পরতেই দেবায়ন কেঁপে ওঠে। হাতে মুঠির মধ্যে কোমর নাচিয়ে মন্থন করে দেয়, নাড়িয়ে দেয়। অনুপমা লিঙ্গ ধরেই মিহি সুরে বলে, “উফফফফ, পুচ্চু সোনা, কত বড় রে তোর বাড়া, আমার গুদ ফেটে যাবে না ত? কি গরম বাড়ারে তোর। সোনা এবারে ঢুকা প্লিস।” অনুপমা লিঙ্গ ধরে যোনির ছিদ্রের ওপরে স্থাপন করে। লিঙ্গের মাথা যোনির চেরা ভেদ করে যোনি গহবরের মধ্যে ঢুকে যায়। চোখ বন্ধ করে অস্ফুট শীৎকার করে ওঠে অনুপমা, “উফফফফ, কি গরম...” 

দেবায়ন একটু একটু করে কোমর নামিয়ে নেয়, সেই সাথে লিঙ্গ ঢুকতে শুরু করে সিক্ত পিচ্ছিল যোনির ভেতরে। অনুপমার মুখ চোখ লাল হয়ে ওঠে, নিচের ঠোঁট কামড়ে ধরে, গাল ফুলে যায়। দেবায়ন আলতো এক চাপ দেয়, অনুপমা ওর পিঠ খামচে ধরে, ককিয়ে ওঠে, “উফফফফ, লাগছে, লাগছে...” ভিজে নরম পিচ্ছিল যোনির ভেতরে লিঙ্গ প্রবেশ করতে শুরু করে আরও। লিঙ্গের মাথার ওপরে এক পর্দার মতন ঠেকে। দেবায়ন অনুপমার বগলের তলা দিয়ে হাত গলিয়ে মাথার নিচে নিয়ে যায়। অনুপমা মাথা বেঁকিয়ে ঘাড় চেপে ধরে দেবায়নের ঠোঁটের ওপরে। দেবায়ন এক চাপ দেয়, অনুপমা চিৎকার করে ওঠে, “ওওওওওও কুত্তা শালা, গুদ ফেটে গেল, লাগছে রে, প্লিস আর ঢুকাস না, প্লিস... খুব লাগছে...” অনুপমা নিচের ঠোঁট কামড়ে ধরে পিঠ খামচে থাকে। চেহারায় ফুটে ওঠে যন্ত্রণার আভাস। দেবায়ন থেমে যায়, লিঙ্গের চারপাশে গরম তরল কিছু স্নান করিয়ে দেয়। অনুপমা কিছুক্ষণ ওর ভারী শরীরের নিচে নিথর হয়ে শুয়ে থাকে। তারপরে চোখ খুলে দুষ্টু হেসে বলে, “উফফফ মেরে ফেললি রে তুই।”

দেবায়ন বলে, “তোর গুদ কি মিষ্টি রে, গুদের দেয়াল কি টাইট, আমার বাড়া এর মধ্যেই ছিড়ে নিচ্ছে মনে হচ্ছে।”
অনুপমা পা দিয়ে দেবায়নের কোমর জড়িয়ে ধরে বলে, “আস্তে করিস সোনা, তোর টা অনেক বড় আর মোটা। গুদের মধ্যে এমন জায়গায় ঢুকেছে, জানতাম না আমার শরীরে অইরকম কোন জায়গা আছে।” দেবায়ন ধিরে ধিরে লিঙ্গ ঢুকিয়ে দেয়, অনুপমার গাল মুখ লাল হয়ে যায়। বৃহৎ মোটা লিঙ্গ আমুল ঢুকে যায় সিক্ত যোনির ভেতরে। অনুপমা উফফফ করে ওঠে, লিঙ্গ যোনির শেষ সীমানায় পৌঁছে গেছে। অনুপমা দেবায়নকে বলে, “একটু ধরে রাখ পুচ্চু সোনা, একটু ফিল করতে দে তোর বাড়া, উম্মম্ম, আমার শরীর ভরে গেছে, নাভির কাছে গিয়ে ঠেকে গেছে বাড়ার মাথা।” দেবায়ন কুনুই দিয়ে বিছানার ওপরে ভর করে কোমর পেছনে টেনে নেয়, সেই সাথে লিঙ্গ বেড়িয়ে আসে যোনির ভেতর ঠেকে। অনুপমা ককিয়ে ওঠে, সিক্ত যোনি গহ্বর এতক্ষণ যেন ভরে ছিল, হটাত খালি হয়ে যেতে শূন্যতা আসে যোনির ভেতরে। দেবায়নের লিঙ্গ যোনির সিক্ত দেয়াল কামড়ে ধরে, বের হতে দিতে চায় না। দেবায়নের চোখ অনুপমার মুখের ওপরে, অনুপমার চেহারায় অনুরাগের ছটা বিচ্ছুরিত হয়। দেবায়ন অর্ধেক লিঙ্গ বের করে আবার ঢুকিয়ে দেয় সিক্ত যোনির ভেতরে। ধিরে ধিরে তালে তালে দেবায়ন লিঙ্গ বের করে মন্থন করা শুরু করে অনুপমার সিক্ত নরম তুলতুলে যোনির অভ্যন্তরে। সোহাগের তীব্র সহবাসে হারিয়ে যায় দুই কামার্ত প্রেমঘন কপোত কপোতী। অনুপমার হাতের ওপরে হাত রাখে দেবায়ন, দুই হাতের আঙুল পরস্পরের সাথে পেঁচিয়ে থাকে। প্রতি মন্থনের সাথে করে অনুপমা গাল ফুলিয়ে চোখ বন্ধ করে উফফফ করে ওঠে। দু’জনের শরীর ঘেমে ওঠে প্রথম সঙ্গমে, ত্বকের সাথে ত্বক লেপটে যায়। দেবায়ন ঘাড় বেঁকিয়ে অনুপমার ঘাড়ের ওপরে মুখ গুঁজে দেয়, আর মন্থনের গতি বাড়িয়ে দেয়। ঘর ভরে ওঠে অনুপমার মিহি শীৎকারে আর দেবায়নের গোঙ্গানিতে।

বার কয়েক মন্থন করার পরেই দেবায়ন বুঝতে পারে যে অণ্ডকোষে তুমুল আলোড়ন শুরু হয়ে গেছে। গরম বীর্য অণ্ডকোষ ছাড়িয়ে লিঙ্গের মাথার দিকে দৌড়াতে শুরু করে দিয়েছে। 

দেবায়ন অনুপমার কানে ফিসফিস করে বলে, “পুচ্চি সোনা, আমার হয়ে যাবে। আমার মাল ঝরবে।” 

অনুপমা হাত ছেড়ে দিয়ে দেবায়নের গলা জড়িয়ে বলে, “আমার প্রেসেন্ট চাই পুচ্চু সোনা। আজ আমি কুমারি থেকে নারী হলাম ভালোবাসার ছোঁয়ায়।” 

দেবায়ন নরম বিছানার পরে চেপে ধরে প্রেয়সীর কোমল দেহ, পিষে যায় অনুপমা ভারী শরীরের নিচে। এক চরম ধাক্কায় লিঙ্গ গেঁথে যায় অনুপমার যোনির ভেতরে, লিঙ্গের মাথা ঠেকে যায় কোন এক বাধায়। দেবায়নের শরীর টানটান হয়ে যায়, লিঙ্গের মাথা ফুলে ওঠে, লিঙ্গ ফুলে ওঠে। গরম বীর্য ঝলকে ঝলকে বেড়িয়ে আসে লাল মাথার ছোটো ফুটো দিয়ে ভরিয়ে দেয়, অনুপমার সিক্ত নরম ভিজে থাকা যোনি। অনুপমা যোনির ভেতরে গরম বীর্যের ভরে ওঠা, অনুভব করে। চোখ বন্ধ করে অস্ফুট শীৎকারে আকাশ বাতাস মুখরিত করেতে যায়। দেবায়ন মাথা উঠিয়ে ঠোঁট চেপে ধরে অনুপমার ঠোঁটের ওপরে, গিলে নেয় কামার্ত শীৎকার। অনুপমা নখ বসিয়ে দেয় দেবায়নের পিঠের ওপরে, দুই পায়ে জড়িয়ে ধরে দেবায়নের কোমর। দুই কপোত কপোতী ভেসে যায় সুখের সাগরে। পরস্পরকে জড়িয়ে ধরে সঙ্গমের প্রথম আনন্দের অন্তিম রেশ পর্যন্ত উপভোগ করে।

বেশ কিছুক্ষণ পরে দেবায়ন অনুপমার শরীরের ওপর ঠেকে নেমে পাশে শুয়ে পরে। অনুপমা ওর বাজুর ওপরে মাথা রেখে ওকে জড়িয়ে ধরে বলে, “পুচ্চু সোনা, আমাকে জড়িয়ে ধরে থাক” দেবায়ন অনুপমাকে জড়িয়ে মাথা টেনে নেয় বুকের ওপরে। অনুপমা বলে, “তোর বুকে মাথা রেখে শুতে কি আরাম। তুই জড়িয়ে ধরলে মনে হয় ঘুমিয়ে পরি। এক নিরাপত্তার বাতাস বয়ে যায় বুকের মধ্যে। বলে বুঝাতে পারব না।” দুইজনে পরস্পরের বাহুপাশে বদ্ধ হয়ে চোখ বন্ধ করে পরে থাকে। 

দেবায়ন অনুপমার পিঠের ওপরে হাত বুলাতে বুলাতে বলে, “হ্যাঁ রে তুই আই পিল নিয়েছিল?”

অনুপমা, “হ্যাঁ নিয়েছিলাম, অত চিন্তা করিস না।”

দেবায়ন, “হ্যাঁ রে পুচ্চি সোনা, তোর খুব লেগেছে? সরি।”

অনুপমা বুকের ওপরে নাক ঘষে চুমু খেয়ে বলে, “হ্যাঁ রে খুব লেগেছে। তবে ব্যাথা নয়, অনেক অনেক ভালো লেগেছে, তোকে বলে বুঝাতে পারব না, পুচ্চু সোনা।”

দেবায়ন, “হ্যাঁ রে, তুই একটা কাজ করবি, প্লিস?” 
অনুপমা জিজ্ঞেস করে, “বলে ফেল!” “গুদের ঝাট একটু ছেঁটে ফেল না, চুমু খেত গেলে মুখের ভেতর বাল চলে যায়।” অনুপমা দুষ্টু হেসে বলে, “আমার যে প্রেসেন্ট দরকার ছিল সেটা তুই দিয়েছিস।” “হ্যাঁ দিয়েছি” “তাহলে এবারে যেটা তোর আনন্দের জায়গা, সেটার রক্ষণাবেক্ষণ কি আমি করব?” “মানে?” “একদিন নিজের মনের মতন করে ট্রিম করে দিস, যেমন তোর ভালো লাগে!” দেবায়ন গালে ঠোঁটে চুমুতে ভরিয়ে দিয়ে বলে, “তুই মাল, পৃথিবীর নাম্বার অয়ান সেক্সি মেয়ে।” “অন্য কারুর কাছে হতে চাই না রে, শুধু তোর কোলে পরে থাকতে চাই।” “ওকে বেশ, কিন্তু একটা কথা আছে।” “আবার কি হল?” “তোর মায়ের গুদে ঠিক যেমন ছাট আছে ঠিক তেমন করে দেব।” “উফফফফ, ছেলের শখের বলিহারি। ওকে নিজের মতন করে ছেঁটে নিস তুই।” “মা মেয়ে দুইজনে পাল্লা দিয়ে সেক্সি।” অনুপমা হেসে বলে, “আর মায়ের কথা বলে কি হবে” দেবায়ন বলে, “আরও একটা কথা বলব তোকে?” “হ্যাঁ বল, বারবার জিজ্ঞেস করছিস কেন?” “রাতে খাওয়ার সময়ে আমার পায়ে সুড়সুড়ি কেন দিচ্ছিলিস তুই? কুত্তি, শালী, আমার মাল পরে যেত।” “দ্যাখ কেমন লাগে! তাই দিচ্ছিলাম, একটু পূর্বাভাস ছিল।” “জানিস তারপরে কি হয়েছিল!” কথাটা ভাবতেই দেবায়নের কান লাল হয়ে যায়, তাও অনুপমাকে বলে, “তুই সরিয়ে নিলি পা। আমি তোর পায়ের ওপরে পা দিলাম, হাঁটুর ওপরে পায়ের পাতা দিয়ে আঁচর কেটে দিলাম।” অনুপমা হাঁ করে শোনে, “কই না’ত!” “আরে পুচ্চি শোন’ত। তারপরে থাইয়ের ভেতরে পা দিয়ে আঁচর কেটে দিতে দিতে গুদের কাছে নিয়ে গেলাম পা। পায়ের বুড়ো আঙুল দিয়ে গুদের চেরা বরাবর ঘষতে শুরু করে দিলাম। পায়ের পাতা গুদের রসে ভিজে গেল, প্যান্টি ভিজে চুপচুপে। আমি তোকে দেখে হাসি, তুই আমাকে দেখে মিচকি হাসছিস। শালা মাল আমি দিলাম গুদের মধ্যে বুড়ো আঙুল ঢুকিয়ে, প্যান্টি সুদ্ধু বুড়ো আঙুল গুদের চেরার মধ্যে ঢুকে গেল আর গুদ রস ছেড়ে আমার বুড়ো আঙুল স্নান করিয়ে দিল।” অনুপমা কিছুই বুঝতে না পেরে জিজ্ঞেস করে, “তুই কার কথা বলছিস?” দেবায়ন ভুরু নাচিয়ে বলে, “মাল, ঠিক সেই সময়ে দেখি তোর মা বিষম খেল, তুই উঠে দাঁড়িয়ে পড়লি, কিন্তু আমার পা তখন থাইয়ের মাঝে আটকে, গুদের মধ্যে আঙুল। আমি হাঁ, এতক্ষণ আমি তোর মায়ের গুদের ওপরে আঙুল দিয়ে চুদছিলাম। ব্যাস আমার’ত হয়ে গেল কেল্লা কাবার।” অনুপমা আর হাসি থামাতে পারে না, “উফফফফ, তুই শালা, চোদনবাজ ছেলে মাইরি। শেষ পর্যন্ত আমার মাকে ঠিক বশ করে নিলি। আমি পাশে বসে এত টুকু বুঝতে পারিনি যে আমার পাশে মায়ের গুদের চুলকানি তুই পা দিয়ে বাড়িয়ে দিয়েছিস।” বুকের ওপরে জোরে জোরে চাঁটি মারেত মারতে বলে, “দেবায়ন, যাই করোনা কেন, যেদিন বুঝব যে আমাদের ভালোবাসার মাঝে ফাটল ধরেছে, সেইদিন আমি তোকে খুন করে আত্মহত্যা করব। তুই আর কার হতে পারিস না, তোর বুকে শুধু আমি থাকতে চাই।” নিবিড় করে বুকের কাছে জড়িয়ে বলে, “হ্যাঁ রে বাবা হ্যাঁ।” “এবারে আমি যাই?” “কোথায়?” “আমার রুমে, শুতে যাবো না! এই ভাবে কি সারা রাত পরে থাকব? তাহলে সকালে বাড়িতে যুদ্ধ লেগে যাবে।” “ওকে চল আমি তোকে উপরে নিয়ে যাই।” “তুই সত্যি পাগল ছেলে।” “হ্যাঁ তোর জন্যে পাগল, মাতাল, সব হতে রাজি।” 

দেবায়ন বিছানা ছেড়ে উঠে বসে, কোমরে তোয়ালে জড়িয়ে নেয়। অনুপমার পায়ের ফাঁকে যোনির চেরায় লেগে আছে শুকনো রক্তের দাগ। অনুপমা ওর নীল প্যান্টি দিয়ে যোনির চেরা মুছে নেয় তারপরে স্লিপ পরে নেয়। দেবায়ন ওকে পাঁজাকোলা করে তুলে নিয়ে পা টিপে টিপে সিঁড়ি বেয়ে উপরে চড়ে। চারপাশে একবার উঁকি মেরে দেখে নেয়, সবার ঘরের দরজা বন্ধ। অনুপমা ওর গলা জড়িয়ে ওর মুখের দিকে তাকিয়ে মিচকি হাসি দেয়। দেবায়ন অনুপমাকে কোলে নিয়ে ওর রুমে ঢুকে যায়। অনুপমা ওকে বিছানায় শুইয়ে দিতে বলে। দেবায়ন অনুপমাকে বিছানায় আলতো করে শুইয়ে দেয়। অনুপমা ওর গলা জড়িয়ে ঠোঁটে একটা প্রেমঘন চুম্বন এঁকে দেয়। দেবায়ন ওর আলিঙ্গন ছাড়িয়ে বলে, “এই আমি তোর প্যান্টি নিয়ে যাচ্ছি।” “কেন রে?” “অতে অনেক কিছু লেগে আছে, আমাদের মিলনের প্রথম দিনের মেমেন্টো হিসাবে রেখে দেব। তোর গুদের রস আর রক্ত, আমার বাড়ার মাল।” “ছিঃ যাঃ শালা কুত্তা, নিয়ে যা।” দেবায়ন অনুপমার শায়িত শরীরের উপরে ঝুঁকে কপালে চুমু খেয়ে নিচে নেমে আসে।

গেস্ট রুমে ঢুকে, প্যান্টি নাকের সামনে নিয়ে এসে গন্ধ শোঁকে, উম্মম্মম, কি মাতাল করা সহবাসের গন্ধ, লিঙ্গ আবার কঠিন হয়ে যায়। অনুপমার সাথে সহবাস শেষ করতেই প্রায় রাত তিনটে বেজে যায়। বিছানায় শুয়ে নাকের কাছে ভিজে প্যান্টি ধরে আগামী যৌন জীবনের অঙ্ক কষে। তিনখানা নরম মিষ্টি যোনির ছবি দেখে দেবায়ন। মণি কাকিমার মসৃণ কামানো রসালো যোনি, মিতা, মিসেস সেনের ফোলা অভিজ্ঞ যোনি আর প্রেয়সীর আনকোরা সদ্য মিষ্টি যোনি। তিন খানা যোনি মন্থন করার সুযোগ হাতের মুঠোয়। নাকের ওপরে প্যান্টি চেপে ধরে চোখে বন্ধ করে স্বপ্নের অতল গহবরে তলিয়ে যায় দেবায়ন।

এমনিতে ভোর বেলা ঘুম ঠেকে ওঠার অভ্যাস, কিন্তু আর উঠতে পারল না দেবায়ন। ঘুম ভেঙ্গে গিয়েছিল কিন্তু নরম বিছানায়, প্রথম রাতের সঙ্গম পরে, শুয়ে ছিল চোখ বন্ধ করে। বন্ধ ঘষা জানালার কাঁচ দিয়ে সকালের আলো ঘরে ঢুকে পরে। নিচের হল ঘরে থেকে লোক জনের পায়ের আওয়াজ আর গলার স্বর শুনতে পায়। বাড়ির চাকর বাকর কাজে ব্যাস্ত। ওর রুমের দরজা অল্প খোলা, রাতে আর দরজা বন্ধ করেনি দেবায়ন। দুই মেয়ের কণ্ঠ স্বর শোনা যায় বাইরে, একজন প্রেয়সী, অন্য জন তাঁর মা।

মিসেস সেন, “অনু, আজ কি তোরা কলেজ যাবি?” 

অনুপমা, “দেবায়ন’ত এখন ঘুমাচ্ছে। দেখি উঠুক আগে, জিজ্ঞেস করি বাড়ি যাবে না কলেজ যাবে। তুমি কোথাও বের হবে নাকি?”

মিসেস সেন, “এখন ঠিক নেই। দুপুরের পরে হয়ত বের হতে পারি একটু।”

অনুপমা, “সত্যি বল, দেবায়ন কে তোমার পছন্দ হয়েছে?”

মিসেস সেন, “পাগলি মেয়ে, তোর পছন্দ আমার পছন্দ। তোর বাবাকে’ত কথায় ভুলিয়ে দিল, বেশ ভালোই বলতে হবে। মালতি দি চা বানিয়ে রেখেছে। চা নিয়ে যা, হ্যান্ডসাম কে উঠিয়ে দে।”

অনুপমা, “মা, সত্যি তুমি না! দেবায়ন তোমার জামাই হতে চলেছে।”

মিসেস সেন, “আমি মানা করেছি নাকি? হ্যান্ডসাম কে হ্যান্ডসাম বলেছি শুধু, তাতেই মেয়ের রাগ দেখ।”

অনুপমা কিছু পরে চা নিয়ে ঘরে ঢোকে। দেবায়ন পায়ের শব্দ শুনে চোখ মেলে তাকাল অনুপমার মুখের দিকে, সারা মুখে ছড়িয়ে এক অধভুত আনন্দের ছটা। নারী যখন নিজেকে সম্পূর্ণ ভাবে আবিষ্কার করে তখন তাঁর সারা শরীরে এক অনির্বচনীয় আলোক ছটা বিচ্ছুরিত হয়, সেই ছটা দেখতে পায় দেবায়ন প্রেয়সীর দেহে। অনুপমা মিষ্টি হেসে বিছানায় ওর পাশে বসে উঠে পড়তে বলে। দেবায়ন ওর কোমর জড়িয়ে বুকের কাছে টেনে নেয়। অনুপমা ওর ঠোঁটের ওপরে আঙুল রেখে জানায় যে বসার ঘরে ওর মা বসে আছে। জিজ্ঞেস করে কলেজ যেতে চায় কি? উত্তরে দেবায়ন বলে যে কলেজের নাম করে বেড়িয়ে যাওয়া ভালো। সারাদিন দুজনে কোথাও বেড়িয়ে আসতে পারবে। দেবায়নের পরিকল্পনা শুনে অনুপমার মন নেচে ওঠে। বলে যে তাড়াতাড়ি উঠে পরে তৈরি হয়ে নিতে। উঠে পরে দেবায়ন, চা দিয়ে চলে যায় অনুপমা, বলে যায় যে তাড়াতাড়ি হাত মুখ ধুয়ে বাইরে আসতে। 

দেবায়ন স্নান সেরে জামা প্যান্ট পরে ঘর থেকে বেড়িয়ে দেখে বসার ঘরে মিসেস সেন বসে আছে। মিসেস সেনের পরনে একটা স্ট্রাপ লাগানো ক্যামি ড্রেস, বুক থেকে হাঁটুর মাঝখান অবধি ঢাকা, পা মুড়ে বড় কাউচের ওপরে বসে চায়ের কাঁপে চুমুক দিচ্ছেন। মিসেস সেন ওকে দেখেই মিষ্টি হেসে জিজ্ঞেস করে যে রাতে ঘুম হয়েছিল কিনা? দেবায়নের গত রাতের খাওয়ার কথা মনে পরে যেতেই মাথা নিচু করে নেয়। খিলখিল করে হেসে ফেলে মিসেস সেন। দেবায়ন কিছুক্ষণ বসে থাকে ছোটো কাউচে, আড় চোখে মাঝে মাঝে জরিপ করে নেয় মিসেস সেনের দেহপল্লব। অনুপমা স্নান সেরে তৈরি হয়ে নিচে নেমে আসে। দেবায়ন আর অনুপমা বাড়ি থেকে বেড়িয়ে পরে। যাবার আগে ওর মাকে বলে যায় যে তাড়াতাড়ি ফিরবে।

.................Part 6................

দেবায়নের কাছে মা, দেবশ্রীর ফোন আসে, “কি রে বিকেলে তাড়াতাড়ি ফিরবি ত?”

দেবায়ন উত্তর দেয়, “হ্যাঁ কলেজ শেষ করেই ফিরে আসব।”

দেবশ্রী, “রাতে কোথায় ছিলিস?”

দেবায়ন, “বন্ধুর বাড়িতে।”

দেবশ্রী, “ঠিক আছে, তাড়াতাড়ি বাড়ি ফিরিস। আমার হয়ত একটু দেরি হতে পারে, অফিসে খুব জরুরি কাজে আটকা পরে গেছি।”

দেবায়নের সন্দেহ বাতিক মনে প্রশ্ন জাগে, আবার সূর্য কাকুর বাড়ি যাবে না ত মা? জিজ্ঞেস করে, “কত দেরি হবে? বেশি রাত হলে আমি গিয়ে তোমাকে নিয়ে আসব কি?” 

দেবশ্রী দেবায়নের কথা শুনে একটু ঘাবড়ে যায়, “তুই আসবি অফিসে? না না তোকে আসতে হবে না, আমি ট্যাক্সি নিয়ে চলে যাব। চিন্তা করিস না।” দেবশ্রীর অফিস বাড়ি থেকে বেশি দুরে নয়, সল্টলেকে এক বহুজাগতিক কোম্পানির চিফ এইচ.আর ম্যানেজার এখন। 

সারাদিন অনুপমার সাথে ঘুরে বেড়িয়ে বিকেলে বাড়ি ফিরে আসে দেবায়ন। মনের ভেতর বেশ আনন্দ ভাব, অবশেষে যাকে ভালোবাসে তার বাড়ির দিক থেকে আর কোন বাধা নেই। কলেজ শেষে, চাকরি পেলেই বিয়ে করে নেবে। 

দেবশ্রীর বাড়ি ফিরতে বেশ রাত হয়ে যায়। কাজের লোক বিকেলে এসে ঘরের কাজ করে গিয়েছিল কিন্তু রান্না দেবশ্রী নিজেই করে। বাড়ি ফিরে দেখে দেবায়ন নিজের কাজে ব্যাস্ত। দেবায়ন মায়ের মুখ দেখে বুঝতে পারে যে অফিসের চাপে মা বিধ্বস্ত হয়ে গেছে। একে গ্রীষ্ম কাল তায় ঘাম দেয় কোলকাতায়, পরনের ব্লাউসের পিঠ ভিজে গেছে একেবারে। ভিজে ওঠা ব্লাউসের ভেতর থেকে ব্রার দাগ বোঝা যায়, মায়ের পরনে একটি কালো ব্রা। দেবায়ন মাকে জলের বোতল হাতে ধরিয়ে দিয়ে সোফায় বসতে বলে। দেবশ্রী ছেলের আচরনে একটু অবাক হয়ে যায়। সাধারনত বাড়ি ফিরলে কোনদিন মুখ তুলে তাকায় না, নিজের ঘরে বসে থাকে বইয়ের মধ্যে মুখ গুঁজে না হয় নিজের মোবাইল নিয়ে খেলা করে। সেই রাতে খাওয়ার সময়ে খাওয়ার টেবিলে দেখা হয়। সারাদিনের কিছু কথা হয়, কেমন চলছে কলেজ, ইত্যাদি, ব্যাস, কথাবার্তা শেষ, মা ছেলে নিজের নিজের ঘরে ঢুকে যায়। ছেলের আচরনে একটু খুশি হন দেবশ্রী। মায়ের কাছে দাঁড়াতেই দেবায়নের নাকে ভেসে আসে মায়ের গায়ের ঘাম মিশ্রিত বডিস্প্রের গন্ধ। দেবায়নের নাকের পাটা ফুলে ওঠে নিজের অজান্তে, বুক ভরে টেনে নেয় সেই আঘ্রান। 

দেবশ্রী দেবায়ন কে জিজ্ঞেস করে, “কি রে আজকাল তোকে বেশ অন্যরকম দেখছি? কি ব্যাপার বল’ত?”

দেবায়ন হেসে ফেলে মায়ের প্রশ্ন শুনে, “কেন, একটু কি মাকে দেখতে নেই নাকি?”

দেবশ্রী, “এযে ভুতের মুখে রামনাম। তা অনুপমা কি এই সবের কারন? তাহলে বলতে হয় যে হবু বউমা খুব ভালো!”

দেবায়ন মায়ের পাশে বসে বলে, “অনুপমার কথা আলাদা, তোমার কথা আলাদা। তাই না? দু’জন কেই ভিন্ন রুপে ভালোবাসি।”

দেবশ্রী ছেলের মাথায় হাত বুলিয়ে বলে, “বিকেলে কলেজ থেকে এসে কিছু খেয়েছিস?”

দেবায়ন, “রান্না ঘরের কিছুই চিনি না, তাই ঢুকতে সাহস হল না।”

হেসে ফেলে দেবশ্রী, “নিজের বাড়ির রান্না ঘর চিনিস না? চিনবি কি করে, এতদিনে মাকে চিনতিস না। যাই হোক অনুপমা তাহলে তোর মতিগতি ফিরিয়েছে। কবে দেখা করাবি অনুপমার সাথে?”

দেবায়ন বলে, “করাব করাব, সময় হলে সব করাব। তুমি যাও চেঞ্জ করে নাও, আর আমাকে বলে দাও ভাত কি করে রান্না করে, আমি বানিয়ে দিচ্ছি।”

দেবশ্রী, “না বাবা, করতে হবে না তোকে, আমি স্নান করে এখুনি রান্না বসিয়ে দিচ্ছি।” নিজের ঘরের দিকে যেতে যেতে জিজ্ঞেস করে, “কাল অনুপমার জন্মদিনে কি দিলি?”

দেবায়ন হেসে ফেলে, “যা দিয়েছি, সব তোমাকে বলতে হবে নাকি?”

দেবশ্রী হেসে বলে, “না, তুই বড় হয়ে গেছিস, তোদের এখন ব্যাপার স্যাপার আলাদা।”

গরম কালে দিনে দু’বার স্নান করে দেবশ্রী, একবার সকালে অফিসে যাওয়ার আগে, আর রাতে খাওয়ার আগে। স্নান সেরে প্রতিদিনের মতন দেবশ্রী একটা আটপৌরে সুতির শাড়ি পরে নেন। বাড়িতে থাকলে ব্লাউসের ব্রা পরে না, সারাদিন দুই উন্নত ভারী বক্ষ, ব্রার বাঁধনে ছটফট করে উন্মুক্ত হতে চায়, তাই বাড়িতে ফিরে সেই সুগোল নরম অঙ্গ দুটিকে খেলা করার জন্য ছেড়ে দেয় পাতলা ব্লাউসের ভেতরে। দেবায়নের চোখ বারেবারে চলে যায় দেবশ্রীর উন্নত বক্ষ যুগলের দিকে। হাটা চলাতে, রান্না ঘরে কাজের সময় ঝুঁকে পরাতে, বাড়ি কাজ করতে, দুলে দুলে ওঠে নরম ভারী স্তন জোড়া। ব্লাউসের উপর দিকে বুকের মাঝের গভীর খাঁজের অবয়াব পরিস্ফুটিত। শাড়ির আঁচল কোমরে গুঁজে মা কাজ করে। কোমরের গিঁট, নাভির একটু নিচে। নরম স্বল্প মেদবহুল পেট, নাভির চারদিকের ফোলা অংশ দেবায়নের চোখের সামনে অনাবৃত। এই দৃশ্য প্রতিদিন দেখে, তবে আগে মায়ের রুপ ওর কাছে অন্য ছিল তাই চোখে পড়ত না। বাড়িতে এসি নেই, তাই রান্না ঘরে আবার ঘামিয়ে উঠেছে মা, ভারী স্তনের খাঁজ, উন্মুক্ত নাভিদেশ এবং স্বল্প মেদবহুল নরম পেট, সবকিছু মিলিয়ে দেবায়নকে মত্ততার দিকে ঠেলে দেয়। মায়ের নগ্ন কামার্ত শরীর চোখের সামনে ভেসে ওঠে। নিজেকে নিয়ন্ত্রনে রাখে দেবায়ন, বড় নিঃশ্বাস প্রশ্বাস নিয়ে আয়ত্তে নিয়ে আসে বিচলিত, উত্তেজিত কামুক মন। রাতে খাওয়ার সময়ে মা ছেলেতে অনেক গল্প হয়। জমানো অনেক কথা পরস্পরকে বলে। গত চোদ্দ বছরে, পড়াশুনা করে, ছেলেকে মানুষ করে, চার খানা কম্পানি বদলে আজকের দেবশ্রী মাথা উঁচু করে দাঁড়িয়েছে। খেতে খেতে কথা বার্তায় মা ছেলে অনেক খোলামেলা হয়ে যায়। দেবায়ন ভাবে এবারে মাকে একটু মনের কথা বলতে।

দেবায়ন মাকে বলে, “মা তোমার অফিস মাল্টিন্যাশানাল, দেশের সব বড় বড় শহরে অফিসে ব্রাঞ্চ আছে। দেশের বাইরে অফিসের ব্রাঞ্চ আছে। তুমি কোলকাতা অফিসের চিফ এইচ.আর।” 

দেবশ্রী উত্তর দেয়, “হ্যাঁ।” 

দেবায়ন, “তুমি একটু ফিটফাট হয়ে অফিসে যাও না কেন?” 

দেবশ্রী, “মানে? আমার পোশাকে খারাপ কি?” 

দেবায়ন, “না মানে! তুমি রোজ দিন সাদামাটা রঙের শাড়ি পরে অফিসে যাও, বেশি সাজ না একদম, তাই বলছিলাম।” 

দেবশ্রী, “কেন শাড়ি ছাড়া আর কি পরে মেয়েরা।” 

দেবায়ন, “মেয়েরা অনেক কিছু পরে তবে তোমার শাড়ি গুলো সব বুড়িরা পরে।” 

ছেলের কথায় হেসে ফেলে দেবশ্রী, “তোর মা বুড়ি হয়ে গেছে তাই পরে।” 

দেবায়ন মায়ের চোখের ওপরে চোখ রেখে বলে, “কে বলেছে তুমি বুড়ি হয়ে গেছ? একবার নিজেকে ঠিক ভাবে আয়নায় দেখ, দেখবে এখন তুমি কত সুন্দরী।” 

দেবশ্রী রোজ আয়নায় দেখে আর নিজেকে প্রশ্ন করে, কেন ভগবান এত সুন্দরী বানিয়েছিল। একসময়ে অনেকে ওর হাসি দেখার জন্য পাগল হয়ে যেত, সেই হাসি ধরা দেয় সায়ন্তনের কাছে। কিন্তু বিধাতা বাধ সাধে, তাই সে সুখ সইল না কপালে। বিগত চোদ্দ বছরে অনেকেই ধরা দিতে চেয়েছিল ওর হাসিতে, ওর ডাকে। কিন্তু সবার নজর ছিল ওর যৌবনভরা ডাগর দেহের দিকে, লাঞ্চে ডেকে কেউ গায়ে হাত দিতে চাইত, কেউ ডিনারের পরে হোটেলে নিয়ে যেতে চাইত। শেষ পর্যন্ত সাজগোজ করা ছেড়ে দিল দেবশ্রী, শুধু মাত্র চাকরির জন্যে শরীরে দিকে নজর রেখেছে। ছেলের মুখে আবার সেই কথা শুনে মনে হল, যেন একটু সাজে। 

ছেলের মুখে সেই কথা শুনে দেবশ্রী একটু কেমন হয়ে যায়, “তোর কি হল বলত?” 

দেবায়ন বলে, “মা, ছেলেরা যখন বাবার পায়ের জুতো পায়ে গলায় তখন তাদের মধ্যে বন্ধুতের সম্পর্ক গড়ে ওঠে। তুমি তাহলে আমার বান্ধবী হতে পার।” 

হেসে ফেলে দেবশ্রী, “আচ্ছা তাহলে এই কথা। তুই নিজেই ত এতদিন আমাকে কিছু বলিস নি, তাই আমিও কিছু বলতে পারিনি তোকে।”

মায়ের মিষ্টি হসি বেশ সুন্দর মনে হয়, দেবায়ন বলে, “তাহলে নিজের দিকে একটু দেখ।” 

দেবশ্রী, “কি করতে হবে তার জন্য?”

দেবায়ন, “তুমি বিজনেস সুট পরে অফিসে যাও।” হাঁ করে ছেলের মুখের দিকে তাকিয়ে থাকে দেবশ্রী। মায়ের অবাক মুখ দেখে ভাবে কথাটা একটু বেশি হয়ে গেল। দেবায়ন কথা ঘুড়িয়ে বলে, “ওকে ওকে, ঠিক আছে। বিজনেস সুট না হয় না পরলে, কিন্তু একটু অন্য ধরনের শাড়ি, একটু সাজগোজ করতে পার।” 

দেবশ্রী, “ঠিক আছে ভেবে দেখব।” একটু লাজুক হেসে বলে, “তবে তোর বিজনেস সুটের আইডিয়া’টা মন্দ নয়। ওই যখন বাইরে থেকে লোক আসে, তখন নিজেকে একটু কেমন বেমানান লাগে জানিস। ছেলেরা সব সুটেড বুটেড, মেয়েরা কেউ জিন্স, শার্ট পরে তার মধ্যে আমি, শুধু মাত্র শাড়ি।” 

দেবায়ন, “দেখলে ত।”

দেবশ্রী, “ওকে, এই শনিবার দেখি শপিঙ্গে যাব। কিন্তু এত দিন শাড়ি পরে গেছি, প্রথম প্রথম ওই সব ড্রেস পরতে লজ্জা করবে।”

দেবায়ন মাকে আসস্থ করে বলে, “আরে কিছু হবে না। অফিসের সবাই প্রথম দিকে ভিরমি খাবে, তোমাকে দেখে আর কি। আর তুমি এখন যে পোস্টে আছো তাতে কেউ তোমাকে কিছু বলবে না। একে পাওয়ার ড্রেসিং সেন্স বলে। তোমার মনে যদি ইতিস্তত ভাব আসে, তাহলে তুমি এক কাজ করতে পার।”

দেবশ্রী জিজ্ঞেস করে, “কি?”

দেবায়ন বলে, “বাড়িতে শাড়ি ছেড়ে, হাল্কা পোশাক পরা শুরু কর, দেখবে ধিরে ধিরে মনের ইতস্তত ভাব কেটে যাবে আর পরে অফিসে সুট অথবা অন্য পোশাক পরতে খারাপ লাগবে না।”

দেবশ্রী কিছুক্ষণ দেবায়নের মুখের দিকে তাকিয়ে ভাবে, ছেলে বড় হয়ে গেছে, মনের কথা বুঝতে শিখেছে। অনেকদিনের ইচ্ছে ছিল, কিন্তু পরে উঠতে পারেনি। মৃদু হেসে বলে, “পুরানো নাইটি গুলো আর পরতে ইচ্ছে করে না। তুই বলছিস যখন তাহলে কাল বিকেলে অফিস ফেরত কিনে আনব।” কথা  বলার সময়ে মুখ লাল হয়ে যায় দেবশ্রীর, একি, ছেলের সাথে কি রকম কথাবার্তা বলছে? মাথার ওপরে ফ্যান ঘুরছে বনবন করে, তাও কিঞ্চিত লজ্জায় ঘেমে যায় দেবশ্রী।

মায়ের মুখের লালিমা ধরে ফেলে দেবায়ন, “বলেছ যে আমরা বন্ধু, তাহলে আবার এত লজ্জা পাচ্ছ কেন?” 

থালার থেকে মুখ না উঠিয়ে উত্তর দেয় দেবশ্রী, “তোর সাথে কথা বলে কেউ পার পায় না। ঠিক আছে তোর কথা মত হবে।”

রাতের বেলা অনুপমার সাথে কথা হয় দেবায়নের। দেবায়ন জানায় যে মায়ের সাথে অনেকদিন পরে মন খুলে কথা বলতে পেরেছে, আর সেটা সম্ভব হয়েছে অনুপমার জোরে। অনুপমা বলে যে ওর মাকে দেখতে সুন্দরী, সুতরাং ভালো করে যদি সাজগোজ করে আর নিজের দিকে একটু নজর দেয় তাহলে অচিরে মায়ের বুকে ভালোবাসার ফুল জেগে উঠবে। অনেকেই হয়ত আবার ধরা দিতে চাইবে ওর মায়ের রুপে, সেই ব্যাপারে যেন একটু সতর্ক করে দেয়। হেসে ফেলে দেবায়ন, বলে অনেক কথা আছে ওর সাথে। মায়ের ভরা যৌবনের ডালি কারুর ইতর বাসনার শিকার হতে পারে। অনুপমা থমকে যায় দেবায়নের কথা শুনে, জিজ্ঞেস করে কে সেই মানুষ। দেবায়ন মায়ের স্থান অনুপমার সামনে নিচু দেখাতে বিরত। অর্ধসত্য কথা জানায়, যে যেদিন মিসেস সেনের সাথে ত্রিদিবেশের অবৈধ যৌন সঙ্গম দেখেছিল, সেইদিন দুপুরে বাড়িতে ফিরে সূর্য কাকুর আর মণি কাকিমার সঙ্গমের দৃশ্য দেখে মাথা ঘুরে গিয়েছিল। মণি কাকিমা দেবায়নের সাথে যৌন সহবাসের স্বপ্ন দেখে। সূর্য কাকু মণি কাকিমার সাথে সঙ্গম করার সময়ে চুরান্ত মুহূর্তে মায়ের নাম নিয়ে মন্থন করে মণি কাকিমার যোনি আর সেই সাথে মণি কাকিমা দেবায়নের নাম নিতে নিতে যৌন সঙ্গমের সুখে উপভোগ করে এবং চরম পর্যায় পৌঁছান পর্যন্ত দুই জনে মায়ের আর দেবায়নের নাম নিতে নিতে রাগমোচন করে। অনুপমার সাথে কথা বলতে বলতে দেবায়নের চোখের সামনে পুনরায় ভেসে ওঠে সেই দৃশ্য, হাফ প্যান্টের ভেতরে লিঙ্গ দাঁড়িয়ে পরে। এক হাতে কানের কাছে মোবাইল ধরে অনুপমাকে সেই দৃশ্য ব্যাখ্যা করে অন্য হাতের মুঠিতে নিজের লিঙ্গ ধরে মৈথুনে রত হয়। ফোনের অন্যদিকে অনুপমার সেই এক অবস্থা। অনুপমা দেবায়নের মুখে অবৈধ সম্পর্কের বিবরন শুনে উত্তেজিত হয়ে ওঠে। দেবায়ন প্যান্টের ভেতর থেকে লিঙ্গ বের করে হাতের মুঠিতে অনুপমার নগ্ন দেহের ছবি এঁকে সঙ্গমে রত হয়। অনুপমা ওদিকে স্লিপ খুলে, নিজের যোনির ভেতরে আঙুল সঞ্চালন করে দেবায়নের কঠিন লিঙ্গ মনের মধ্যে এঁকে নিয়ে উত্তেজিত হয়ে ওঠে। ফোনে কথা বলে পরস্পরের রাগমোচন করে অবশেষে।  

পরের দিন কলেজে দেখা হয় অনুপমার সাথে। দেখা মাত্রই অনুপমা মিচকি হেসে বলে, “মণি কাকিমার থেকে সামলে চলিস। আমাকে ভুলে যাস না, তাহলে আমি তোকে মেরে ফেলে নিজে বিষ খাব।” দেবায়ন ওকে আড়ালে নিয়ে জড়িয়ে জানিয়ে দেয় যে বুকে শুধু মাত্র অনুপমার ছবি। দেবায়ন জানায় যে, মাকে অফিসে বিজনেস সুট পরতে যেতে বলেছে, মা মেনে নিয়েছেন সেই কথা। দেবায়ন জানায় যে মা অনুপমার সাথে দেখা করতে চান। অনুপমা উৎসুক দেবায়নের মায়ের সাথে দেখা করার জন্য। দেবায়ন অনুপমাকে ক্ষান্ত করে জানায় যে ঠিক সময়ে সবার সাথে সবার দেখা হবে।

বিকেলে বাড়িতে ফিরে দেখে যে মা দেবায়নের আগেই বাড়ি ফিরে এসেছে। দেবায়নকে দেখে হেসে বলে যে ওর কথা মতন বেশ কিছু বাড়িতে পরার নাইট গাউন কিনেছে। কিন্তু সেই নাইট গাউন গুলো পরতে ইতস্তত বোধ হচ্ছে। মায়ের কথা শুনেই দেবায়নের মন আনচান করে ওঠে। মাকে এতদিন শুধু  মাত্র শাড়ির প্যাচের মধ্যে দেখে এসেছে, এবারে মায়ের সুন্দর গঠিত নধর দেহপল্লব নাইট গাউনে দেখবে। মায়ের সামনে দাঁড়িয়ে মায়ের কাঁধের উপরে হাত রেখে আসস্থ করে দেবায়ন। ছেলের কঠিন হাতের পরশ দেবশ্রীর মনে বল আনে। মিচকি হেসে বলে, একটু অপেক্ষা করতে, নিজের ঘরে ঢুকে যায়। উতলা দেবায়ন যেন হাতে চাঁদ পেয়ে গেছে। জামাকাপড় বদলে গেঞ্জি বারমুডা পরে বসার ঘরে মায়ের অপেক্ষা করে। কিছু পরে দেবশ্রী বেড়িয়ে আসে নিজের ঘর থেকে। মায়ের দিকে তাকিয়ে হাঁ হয়ে যায় দেবায়ন। ছেলের মুখের অভিব্যাক্তি দেখে বুকের রক্ত শিরশির করে কেঁপে ওঠে দেবশ্রীর। মায়ের দিকে জুলু জুলু চোখে চেয়ে থাকে দেবায়ন, ললুপ দৃষ্টিতে আপাদ মস্তক চোখ বুলিয়ে নেয়। দেবশ্রীর পরনে হাল্কা নীল রঙের সাটিনের স্ট্রাপ দেওয়া লম্বা নাইট গাউন, হাঁটু ছাড়িয়ে নিচে নেমে এসেছে অনেক খানি। কাঁধের কাছে নাইটগাউনের ভেতরের কালো ব্রার স্ট্রাপ বেড়িয়ে আছে, বুকের কাছে গভীর কাটা, উন্নত স্তনের মাঝে বিভাজিকা বেশ দেখা যায়। 

দেবশ্রীর চোখে মুখে লাজুক হাসি, দেবায়ন কে জিজ্ঞেস করে, “তুই ওই রকম হাঁ করে দেখছিস কেন? আমার লজ্জা করছে।”

মায়ের সামনে দাঁড়ায় দেবায়ন। দেবশ্রী দেবায়নের চোখের মণির দিকে তাকিয়ে থাকে। দেবায়ন সেই চাহনি দেখে হটাত কেমন হয়ে যায়, মায়ের দুই কাঁধে হাত রেখে বলে, “তোমাকে এই পোশাকে প্রথম দেখছি তাই। কিন্তু সত্যি বলছি তোমাকে দারুন দেখাচ্ছে। তুমি কাল থেকে একটু সাজগোজ শুরু করে অফিসে যেও দেখ ভালো লাগবে।”

কাঁধের ওপরে ছেলের কঠিন হাতের তপ্ত পরশে দেবশ্রীর শরীরে তাপ বেড়ে যায়, মিহি সুরে ছেলেকে বলে “অনেক দিন পরে নিজেকে খুব খোলা লাগছে। বেশ ভালো লাগছে নিজেকে খুঁজে পেয়ে। তোকে অনেক ধন্যবাদ।”

দেবায়ন মায়ের দিকে হাত বাড়িয়ে দিয়ে মায়ের হাত ধরে নাড়িয়ে বলে, “তাহলে আমরা ফ্রেন্ডস?”

দেবশ্রী ছেলের আচরনে মুগ্ধ হয়ে মিষ্টি হেসে বলে, “ওকে ফ্রেন্ডস। কিন্তু এখন যদি না ছারিস তাহলে রাতে খাওয়া হবে না।”

দেবায়ন হেসে বলে, “বন্ধু বান্ধবীদের মাঝে নো ধন্যবাদ, নো সরি।” বলে মাথা ঝুকিয়ে মাকে রান্না ঘরের দিকে হাত দেখায়, “দ্যাটস ইউর অয়ে।”

দেবশ্রী হেসে দেবায়নের গালে আলতো চাঁটি মেরে বলে, “মায়ের সাথে মশাকরি করা হচ্ছে?”

দেবায়ন হেসে বলে, “না না, মায়ের সাথে নয়, বান্ধবীর সাথে করছি।”

দেবশ্রী মিষ্টি হেসে মনের খুশিতে রান্না ঘরে ঢুকে পরে। দেবায়ন পেছন থেকে দেখে মায়ের চলন। দেবশ্রীর চলন পালটে গেছে, মনের মধ্যে এক নতুন বাতাস বয়ে চলেছে। বুকের মাঝে বেশ উরু উরু ভাব, ঝরা গাছ নতুন পাতায় ভরে উঠেছে। পেছন থেকে দেবায়ন এক দৃষ্টে মায়ের দিকে চেয়ে থাকে। মাথার চুল হাত খোঁপায় বাধা, ঘাড়ের কাছে দুলছে। প্রসস্থ পিঠ কিছুটা অনাবৃত, কোমর বেঁকে ছোটো হয়ে নেমে এসেছে, তাঁর নিচে প্রসস্থ ভারী নিটোল পাছা। সাটিনের গাউন পাছার সাথে লেপটে গেছে, পরনের প্যান্টির দাগ দেখা যায়। মায়ের পাছার ওপরে প্যান্টির গভীর দাগ দেখে বুকের রক্ত চঞ্চল হয়ে ওঠে, শরীরে গরম হয়ে ওঠে নিষিদ্ধ উত্তেজনায়। মায়ের নগ্ন রুপ চোখের সামনে ধরা পরে যায়। প্যান্টের ভেতরে লিঙ্গ ফুলে মাথা চাড়া দিয়ে ওঠে। 

গল্প গুজবে খাওয়া শেষ হয়। দেবায়নের মায়ের নতুন রুপের থেকে চোখ ফেরাতে অক্ষম হয়ে পরে। দেবশ্রী অনুপমার কথা জিজ্ঞেস করে, কলেজের কথা জিজ্ঞেস করে। দেবায়ন উত্তর দেয়, কিন্তু চোখের চাহনি ঘুরে ফিরে দেবশ্রীর উন্নত বক্ষের খাঁজের দিকে চলে যায়। দেবশ্রী টের পায় দেবায়নের চোখ ওর শরীরের আনাচেকানাচে ঘোরা ফেরা করছে। দেবশ্রী ভাবে তাহলে ওর রুপ এখন অনেক কে পাগল করতে পারে। খেতে খেতে দেবায়নের চোখের চাহনি দেখে নিজের শ্বাস ফুলে ওঠে অন্য এক উত্তেজনায়।

খাওয়া শেষে নিজের রুমে ঢুকতে যাবে, দেবায়ন এসে হাত ধরে মায়ের। দেবশ্রী চমকে যায় জিজ্ঞেস করে, কি হল? দেবায়ন মাকে দুই হাতে পেছন থেকে জড়িয়ে ধরে। দেবায়নের এই আকস্মিক আচরন দেবশ্রীর মনের মধ্যে এক অধভুত অনুভুতি জাগিয়ে তোলে। নরম পেটের ওপরে দেবায়নের কঠিন হাত আলতো করে জড়িয়ে ওর শরীর। দেবায়নের লিঙ্গ দেবশ্রীর পাছার ওপরে ছুঁয়ে যায়। দেবায়ন বুঝতে পারে যে মায়ের পাছার ওপরে ওর লিঙ্গ স্পর্শ করছে, নিজের কোমর পেছনে টেনে নেয়, নিজেদের মধ্যে একটু দুরত্ত আনে। 

দেবায়নে মায়ের কানেকানে বলে, “তুমি ভারী সুন্দরী, ভারী মিষ্টি। তোমাকে জড়িয়ে ধরে থাকতে ইচ্ছে করছে।” 

কথা বলার সময়ে দেবশ্রীর নরম গালের ওপরে সদ্য দাড়ি গজিয়ে ওঠা দেবায়নের কর্কশ গাল ঘষা খেয়ে যায়। দেবশ্রীর গাল উষ্ণ হয়ে ওঠে। দুই হাত ছেলের হাতের ওপরে রেখে আলিঙ্গন আরও নিবিড় করে নেয়। চোদ্দ বছর আগের কথা মনে পরে যায়, দেবায়নের বাবা ভালোবেসে এই রকম ভাবে টেনে ধরে নিত, প্রগার আলিঙ্গনে বেঁধে ফেলত ওর নধর কোমল দেহ। দুই হাতে পিষে ডলে একাকার করে দিত। 

দেবশ্রী মিহি সুরে বলে, “পাগল ছেলে, আমাকে শুতে যেতে দিবি না, কাল অফিস আছে।”

দেবায়নের আলিঙ্গন থেকে নিজেকে মুক্ত করে দেবশ্রী নিজের ঘরে ঢুকে পরে। দেবায়ন বসার ঘরের লাইট নিভিয়ে বসে পরে টিভি দেখতে। টিভিতে ডেমি মুরের “ঘোস্ট” দিচ্ছিল, বেশ মন দিয়ে সেই রোম্যান্টিক সিনেমা দেখতে বসে যায় দেবায়ন। রোম্যান্টিক সিনেমা দেখতে দেখতে মায়ের ঘরের দিকে চোখ পরে। মায়ের ঘর টিউব লাইটের আলোয় ভরা। ঘরের মধ্যে ফ্যান চলছে সেই হাওয়ায় পর্দা দুলে দুলে উঠছে। একসময়ে পর্দা সরে যায় দরজা থেকে। 

ঘরের ভেতরে অজান্তেই চোখ পরে দেবায়নের, আর সামনের দৃশ্যে আটকে যায় চোখ। দেবশ্রী ড্রেসিং টেবিলের আয়নার সামনে দাঁড়িয়ে নিজের শরীর পর্যবেক্ষণ করছে। পরনে শুধু মাত্র হাল্কা গোলাপি রঙের প্যান্টি ছাড়া কিছু নেই। দেবায়ন মায়ের পেছন দেখতে পাচ্ছে, আর আয়নার প্রতিফলনে মায়ের সামনের দিক দেখতে পায়। মাথার লম্বা চুল কাঁধ ছাড়িয়ে প্রসস্থ পিঠের ওপরে ছড়ান। পিঠের দিক বেঁকে নেমে এসেছে ঈষৎ পাতলা কোমরে আর তারপরে প্রসস্থ হয়ে ছড়িয়ে পড়েছে ভারী দুই পাছার আকারে। দুই পাছার অর্ধেক হাল্কা রঙের প্যান্টিতে ঢাকা হলেও সেই সুগোল নিটোল পাছার কোমলতা বোঝা যায়। দুই ঊরু কদলি কান্ডের মতন মসৃণ আর সুগোল, পায়ের বাঁকা গুলি নেমে এসেছে দুই ছোটো সুন্দর গোড়ালিতে। ত্বকের বর্ণ উজ্জ্বল শ্যাম বর্ণের হলেও বেশ মসৃণ আর নরম। আয়নার প্রতিফলনে সামনের দিকে দেখতে পায়। দেবশ্রীর দৃষ্টি নিজের দেহের ওপরে নিবদ্ধ। দুই নিটোল ভারী স্তন হাতের মধ্যে নিয়ে আলতো চেপে ঘুড়িয়ে দেখে। সামনের দিকে উঁচিয়ে দুই গাড় বাদামি রঙের স্তনের বোঁটা, সেই বোঁটার চারপাশে বাদামি বৃন্ত। পেটের ওপরে চোখ যায় দেবায়নের, পেট ঈষৎ মেদুর, ফোলা ফোলা নরম, নাভির চারপাশে স্বল্প মেদ, পেটের আকার আর সৌন্দর্য বর্ধিত করেছে। নাভির নিচের দিক বেঁকে দুই জানুর মাঝে ঢুকে যায়। জানুসন্ধি হাল্কা গোলাপি রঙের প্যান্টিতে ঢাকা থাকলেও যোনির আকার অবয়াব অনুধাবন করতে অসুবিধে হয় না দেবায়নের। প্যান্টির কাপড় এঁটে বসে আছে যোনির ওপরে, ফোলা ফোলা যোনির আকার বোঝা যায়। দেবশ্রী নরম তুলতুলে স্তন দুটি দুই হাতে নিয়ে আলতো পিষে আদর করে দেয়। 

রঙ হীন গোলাপি ঠোঁটের হাসির প্রতিফলন দেখে উন্মাদ হয়ে যায় দেবায়ন। প্যান্টের ভেতরের লিঙ্গ মাথা চাড়া দিয়ে ওঠে, আপনা হতেই দেবায়নের হাত নিজের লিঙ্গের ওপরে চলে যায়। মায়ের স্তন নিয়ে আদর করা দেখতে দেখতে বারমুডা ওপর থেকে লিঙ্গ ধরে নাড়াতে শুরু করে দেয় দেবায়ন। 

দেবশ্রীর খেয়াল নেই যে ঘরের পর্দা সরে গেছে। স্তনের আকার চেপে নেড়ে দেখার পরে হাত চলে আসে গোলগাল পেটের ওপরে, কোমরে হাত দিয়ে এদিক ওদিকে ঘুরে নিজেকে পর্যবেক্ষণ করে। পাছার আকার দেখে আয়নার প্রতিফলনে। তারপরে নিজেই হেসে ফেলে ভারী পাছার দুলুনি দেখে। দেবশ্রীর এক হাত চলে যায় প্যান্টি ঢাকা যোনির ওপরে। যোনির চেরার ওপরে আঙুল বুলাতে বুলাতে দুই চোখ আধবোজা হয়ে আসে, ডান হাত উঠে যায় বুকের কাছে। এক হাতে এক স্তন নিয়ে আলতো চেপে দেয়, অন্যহাতে যোনির যোনির চেরার ওপরে আঙুল বুলিয়ে নিজের রাগ মোচন করে। ফ্যাকাসে গোলাপি ঠোঁট জোড়া একটু ফাঁক হয়ে যায়, চোখের পাতা ভারী হয়ে আসে দেবশ্রীর। দুই পা একটু ফাঁক করে এক হাত নিয়ে যায় দুই পেলব জানুর মাঝে। প্যান্টির ওপর দিয়ে যোনির চেরার ওপরে আঙুল বুলাতে শুরু করে দেয়। এক হাতে স্তন নিয়ে খেলে অন্য হাত যোনির চেরায় ঘষতে থাকে। আঙুল দিয়ে ঘষতে ঘষতে প্যান্টির কাপড় ভিজে ওঠে যোনি রসে, প্যান্টির কাপড় যোনির চেরার মাঝে ঢুকে পড়ে। দেবশ্রী চোখ বন্ধ করে অস্ফুট উফফফ করতে করতে আঙুল চেপে ধরে যোনির ওপরে। বেশ কিছুক্ষণ স্থির হয়ে থাকে, তারপরে আয়নায় নিজের প্রতিফলনে দিকে তাকিয়ে হেসে ফেলে। নিজেকে নিয়ে খেলার পরে প্রতিফলন কে দেখে একটু যেন বকে দেয় দেবশ্রী। 

মায়ের আত্মরতির ভঙ্গিমার দৃশ্য দেখে দেবায়ন তীব্র গতিতে লিঙ্গ মুঠিতে নিয়ে নাড়াতে শুরু করে দেয়। সারা শরীর ঘেমে যায় উত্তেজনায়, চিনচিন করে ওঠে তলপেট, বীর্য তরল লাভার মতন কঠিন লিঙ্গ বেয়ে ধেয়ে যায় মাথার দিকে। অস্ফুট গোঙাতে গোঙাতে প্যান্টের ভেতরে বীর্য স্খলন করে দেয় দেবায়ন। মনের ভেতরে চিৎকার করে বলতে থাকে মায়ের নাম, “উফফফ, মা তুমি দারুন সুন্দরী, তুমি মারাত্মক সেক্সি। উফফফ আর পারছিনা।” কিন্তু একটি শব্দও মুখে থেকে বের করে না পাছে মায়ের কাছে ধরা পরে যায়, সেই ভয়ে। বীর্য স্খলনের পরে কাউচের ওপরে ক্লান্ত হয়ে শুয়ে পরে। 

চেহারায় এক আলোকছটা ছড়িয়ে পরে, ঝুঁকে পরে নাইটি হাতে নিয়ে গলিয়ে নেয় শরীরের ওপরে। টিউব লাইট বন্ধ করে রাতের আলো জ্বালিয়ে বিছানার দিকে পা বাড়ায়। চোখ যায় দরজার দিকে, পর্দা খোলা, বসার ঘরের আলো নেভান কিন্তু কানে ভেসে আসে টিভির আওয়াজ। বুক কেঁপে ওঠে অজানা আশঙ্কায়, দেবায়ন দেখে ফেলেনি ত। ঘর থেকে বেড়িয়ে দেবায়নের নাম ধরে ডাক দেয়। দেবায়ন কাউচে শুয়ে একটা ঘোরের মধ্যে হারিয়ে গিয়েছিল। মায়ের ডাক শুনে ফিরে আসে বর্তমানে। মাথা উঁচু করে মায়ের দিকে তাকিয়ে উত্তর দেয় কি হল? 

দেবশ্রী হেসে উত্তর দেন, “তোকে দেখতে পাচ্ছিলাম না, কিন্তু টিভি চলছে তাই ভাবলাম তুই গেলি কোথায়। তাড়াতাড়ি শুয়ে পরিস, কাউচে আবার যেন শুয়ে পরিস না, নিজের ঘরে গিয়ে ঘুমাস।” 

দেবায়ন, “ঠিক আছে মা, সিনেমা শেষ হলেই শুতে চলে যাব।”

পরের কয়েক দিন কেটে যায়। দেবায়ন কলেজ শেষে তাড়াতাড়ি বাড়ি ফিরে আসে। বিবেকের দংশন ছিন্নভিন্ন করে মায়ের রুপ মাধুর্যে ধরা দেয় মন। মায়ের তীব্র যৌনআবেদন ময় রুপের টানে জড়িয়ে যায় দেবায়ন। ফাঁক পেলেই মায়ের নধর গোলগাল শরীরের ওপরে ললুপ চোখ বুলায় দেবায়ন। মনের সঙ্কোচ কাটিয়ে সেইদিনের পরে বাড়িতে মাক্সি অথবা নাইট গাউন পরতে শুরু করে দেয় দেবশ্রী। কিছু নাইট গাউন বেশ সুন্দর, হাঁটুর একটু নিচে, একটু আঁটো, দেবশ্রীর শরীরের অঙ্গে প্রত্যঙ্গে লেগে থাকে। আগে দেবশ্রী বাড়িতে শাড়ি ব্লাউস পরে থাকত তাই নিচে ব্রা প্যান্টি পড়ত না। ইদানীং মাক্সি অথবা নাইট গাউন পরে থাকার কারনে কাপড়ের নিচে প্যান্টি আর ব্রা পরে। কাজের সময়ে ঝুঁকে পরার ফলে পেছন থেকে ভারী নরম পাছার অবয়াব পরিষ্কার দেখতে পায় দেবায়ন। মাঝে মাঝে পরনের মসৃণ কাপড় দুই পাছার খাঁজে আটকে যায় তার ফলে পাছার সুগোল আকার পরিস্ফুটিত হয়। খাবার বাড়ার সময়ে সামনের দিকে ঝুঁকলে দেবায়নের ললুপ দৃষ্টি চলে যায় স্তন বিভাজিকায়। মাঝে মাঝে দেবশ্রী বুঝতে পারে ছেলের আচরন, বুকের রক্ত চনমন করে ওঠে, শরীরে শিরা উপশিরায় তরল আগুন বয়ে যায়। ভাবে আচমকা হয়ত দৃষ্টি চলে গেছে ওর বুকের ওপরে। মাঝে মাঝে মন চঞ্চল হয়ে ওঠে দেবশ্রীর, ভাবে এখন ওর রুপসুধা যে কোন মানুষ কে ঘায়েল করতে পারে। মনে মনে হেসে ফেলে। দিনে দিনে মা ছেলের সম্পর্ক এক বন্ধুতের সম্পর্কে চলে আসে। 

কয়েক দিন থেকেই অনুপমার অভিযোগ, দেবায়ন ওর দিকে আর দেখছে না। তাড়াতাড়ি বাড়ি ফেরে, গত শনিবার কোথাও বেড়াতে নিয়ে যায় নি। অনুপমার মনের সন্দেহ দূর করার জন্য অনুপমাকে নিয়ে শনিবার বেড়াতে বের হয় দেবায়ন। সারাদিন অনুপমার সাথে কাটায়। অনুপমাকে বলে যে মায়ের একাকীত্ব দূর করার জন্য তাড়াতাড়ি বাড়ি ফেরে। মায়ের সাথে ওর নতুন সম্পর্কের কথা কিছুটা আভাস দেয় দেবায়ন। কিন্তু এটা জানায় না, যে মাকে বান্ধবী ছাড়াও এক নারী রুপে দেখে মাঝেমাঝে। 

দেবায়নের কথা মত শনিবার দেবশ্রীর নিজেই দোকান থেকে তিনটে বিজনেস সুট কিনে নিয়ে আসে। একটা ঘিয়ে রঙের, একটা কালো ওপরটি গাড় নীল ডোরা কাটা। সেই সাথে ভেতরে পরার বেশ কিছু শার্ট আর বডিস, চাপা টপ কিনে নিয়ে আসে। খান পাঁচেক স্কারফ কেনে, দুই জোড়া অফিসে যাওয়ার জুতো। দেবায়ন শনিবার অনুপমার সাথে দেখা করতে যায় সারাদিন অনুপমার সাথে কাটিয়ে বাড়ি ফিরে দেখে মা কাপড় কিনে বাড়ি ফিরে এসেছেন। দেবশ্রী ছেলেকে দেখে হেসে বলে যে ওর কথা মত বিজনেস সুট আর তাঁর সাথে বেশ কিছু আনুসাঙ্গিক পোশাক কিনে এনেছে। দেবায়ন মায়ের কথা শুনে মনে হল একবার মাকে সেই পোশাকে দেখে। দেবায়ন মাকে নিজের ইচ্ছের কথা জানায়। দেবশ্রী একটু লজ্জা পেয়ে যায়। দেবায়ন জড়িয়ে ধরে মাকে, দেবায়নের নাকে ভেসে আছে মায়ের গায়ের গন্ধ। দেবায়নের বলিষ্ঠ বাহুর মাঝে নিজেকে পেয়ে একটু নিরাপত্তার বাতাস বয়ে যায় বুকের মাঝে। দেবায়ন মাকে আসস্থ করে বলে যে এই সুটে মাকে অনেক সুন্দরী দেখাবে। দেবায়নের হাতের তালু মায়ের পিঠের ওপরে আলতো ঘোরাফেরা করে। পাতলা মাক্সির নিচের মায়ের ব্রার ওপরে দেবায়নের হাত চলে যায়। পিঠের ওপরে কঠিন পরশে দেবশ্রীর কেঁপে ওঠে, অনেকদিন পরে এইরকম করে কেউ জড়িয়ে ধরেছে। ব্রা পরিহিত নরম ভারী স্তন জোড়া ছেলের বুকের ওপরে চেপে যায়। ছেলের ভালোবাসার স্পর্শে মায়ের মন গলে যায়। দেবায়নের জামার ওপরে দিয়েই বুকের পেশির ওপরে নরম হাতের তালু মেলে দেবায়নের মুখের দিকে তাকায় দেবশ্রী। নরম স্তন গরম কঠিন বুকের সাথে চেপে যায়, দুজনের মাঝে হাত নিয়ে নিজেকে পেছনে ঠেলে দেয় দেবশ্রী, ছেলের আর নিজের মাঝে ব্যাবধান একটু বাড়িয়ে দেয়। 

মায়ের চোখের কোনা চিকচিক দেখে দেবায়ন জিজ্ঞেস করে, “কি হয়েছে তোমার?”

দেবশ্রী নিজের মনের ভাব সামলে নিয়ে বলে, “না রে কিছু না! তুই সেই ছোটো বেলায় আমাকে জড়িয়ে ধরে থাকতিস বড় হবার পরে কোনদিন আমার কাছেই আসিস নি, তাই কেমন একটা লাগল।”

দেবায়ন মাকে বলে, “এবার থেকে তোমার কাছেই থাকব আমি। এবারে একটু ওই বিজনেস সুট পরে এস, দেখি তোমাকে কেমন দেখায়।”

মা হাত ছাড়িয়ে নিজের ঘরে ঢুকে যায়। দেবায়ন উদগ্রীব হয়ে বসার ঘরে বসে থাকে মায়ের নতুন রুপ দেখার জন্য। কিছু পরে দেবশ্রী ঘরের ভেতরে ডাক দেয় দেবায়ন কে। দেবায়ন মায়ের ঘরে ঢুকে দাঁড়িয়ে পরে। মায়ের পরনে ঘিয়ে রঙের ট্রাউসার, কোমরে কালো বেল্ট, পাছার ওপরে প্যান্ট চেপে বসা, পেছন থেকে প্যান্টির হাল্কা দাগ দেখা যায়। উপরে একটা গাড় নীল রঙের শার্ট, তারপরে ঘিয়ে রঙের সুটের জ্যাকেট। মাথার চুল একপাসে করে আঁচড়ান, গলায় স্কার্ফ। যে মাকে এতদিন চিনত, যাকে দেখে এসেছে, আর চোখের সামনে যিনি দাঁড়িয়ে তাদের মধ্যে মিল খুঁজে পায় না দেবায়ন। সামনে দাঁড়িয়ে এক সুন্দরী ক্ষমতাশালী নারী। 

দেবশ্রী দেবায়নকে ভুরু নাচিয়ে আয়নার প্রতিফলনে দেখে জিজ্ঞেস করে, “কেমন দেখাচ্ছে রে আমাকে?”

দেবায়ন মায়ের পেছনে দাঁড়িয়ে সামনে পেছনে আপাদমস্তক নিরীক্ষণ করে ঠোঁট উলটে হেসে বলে, “তোমার বয়স দশ বছর কমে গেছে। ঠিক আমার মায়ের মতন দেখতে চোখের সামনে এক অন্য দেবশ্রী দাঁড়িয়ে।”

ঘুরে গিয়ে দেবায়নের গালে আলতো চাঁটি মেরে বলে, “শেষ পর্যন্ত এই সব পড়িয়েই ছারলি তোর বুড়ি মাকে! হ্যাঁ!”

দেবায়ন মাকে আলতো করে জড়িয়ে ধরে বলে, “তোমার বয়স কমে তিরিশ হয়ে গেছে, কে বলবে যে তুমি চিফ এইচ.আর। সোমবারে দেখ, অফিসের সবাই পাগল হয়ে যাবে।”

মা দেবায়ন কে জিজ্ঞেস করে, “কেন রে তোর গার্লফ্রেন্ড কি সুন্দরী নয়?”

মানস চক্ষে অনুপমাকে মায়ের পাশে দাঁড় করায় দেবায়ন। দুই নারীকে পাশাপাশি দাঁড় করালে বলা মুশকিল কে বেশি রূপসী। দুজনকেই ভালোবাসে দেবায়ন। দেবায়ন হেসে বলে, “তোমার হবু বউমা খুব সুন্দরী দেখতে।”

মা বলে, “কাল পারলে ডাকিস বাড়িতে।”

দেবায়ন, “না, কাল ওর বাড়িতে আত্মীয় সজ্জন আসছে কাল আসতে পারবে না, পরে একদিন ডাকব। প্রান ভরে দেখ ওকে।”

দেবশ্রী ছেলেকে নিচু গলায় বলে, “ছাড় রে। হ্যাঁরে, অনেক দিন সূর্য মণির সাথে দেখা হয়নি। কাল কি তুই কোথাও যাচ্ছিস? তুই যদি বের হস তাহলে আমি একবার মণির বাড়িতে যাব।”

সূর্য কাকুর নাম শুনেই মাথায় বিদ্যুৎ খেলে যায় দেবায়নের। মা, এক রক্ত মাংসের মানুষ, এক নারী। তার মনের আশা আকাঙ্ক্ষা থাকতে পারে, শরীরের কিছু আকাঙ্ক্ষা, খিধে থাকতে পারে, কিন্তু সেটা অবৈধ কেন হবে? কেন সেটা সূর্য কাকুর সাথে হবে? মায়ের ভালোবাসা কারুর সাথে ভাগ করতে নারাজ দেবায়ন। মায়ের মুখের দিকে তাকিয়ে বলে, “আমিও যাবো তোমার সাথে। মণি কাকিমা সূর্য কাকুর সাথে অনেক দিন দেখা হয়নি।”

দেবশ্রীর মনে অন্যকিছু ছিল, ছেলের কথা শুনে বুকে বল পেয়ে হেসে বলে, “তুই যদি বাড়িতেই থাকিস কাল তাহলে আর কোথাও গিয়ে কাজ নেই। সকালে বাজার থেকে মাংস নিয়ে আসিস, কাল ভাবছি বিরিয়ানি আর কষা মাংস বানাব।”

দেবায়ন মায়ের গালে আলতো চুমু খেয়ে বলে, “তোমার হাতের বিরিয়ানি অনেক দিন খাই নি।”

চুমু খাওয়ার সময়ে আপনা হতেই দেবশ্রী গাল বাড়িয়ে দেয়। আলতো চুমু উষ্ণ হয়ে ওঠে, ঠোঁট চেপে যায় নরম গালের ওপরে। দেবায়ন মায়ের গালের ওপরে কর্কশ গাল ঘষে দেয়। ছোটো ছোটো দাড়ি ভর্তি গালে নরম গালের ঘর্ষণে কিঞ্চিত আগুনের ফুল্কি জ্বলে ওঠে। দেবশ্রী নিজেকে শাসন করে, সেই সাথে দেবায়ন নিজেকে সংযত করে নেয়। 

দেবশ্রী ছেলেকে অনুরোধ করে, “ঘর থেকে যা আমি কাপড় বদলে আসছি।”

দিন গুলো মায়ের সাথে কেটে যায় দেবায়নের। মায়ের আশেপাশে মাছির মতন ভনভন করে, কখন খেলার ছলে জড়িয়ে ধরে, গাল টিপে আলতো করে আদর করে। দেবশ্রী হেসে দেবায়ন কে জিজ্ঞেস করে যে খেলার পুতুলের মতন ব্যাবহার করছে কেন? দেবায়ন উত্তরে বলে যে, এখন মায়ের পরিবর্তে  খুঁজে পেয়েছে এক মনের মতন বান্ধবীকে তাই তাঁর সান্নিধ্য বড় উপভোগ করছে। অনুপমার সাথে মেলামেশা আর সেই সাথে মায়ের পাশে থাকা দুটোই সমান তালে উপভোগ করে দেবায়ন। অনুপমার সাথে চুটিয়ে বার দুই সহবাস করা হয়ে গেছে এর মাঝে। উন্মাদ প্রেমিক প্রেমিকা বুক ঢেলে প্রান ঢেলে পরস্পরকে ভালোবেসে দেহের সুখ দিয়ে ভরিয়ে দিয়েছে। অনুপমার যোনি কেশ এখন সুন্দর করে ছাঁটা হয়নি। নরম রেশমি কেশের ওপরে আঁচর কাটতে বড় আনন্দ পায় দেবায়ন তাই ইচ্ছে করে সেই কেশ গুচ্ছ ছাটেনি।

দুই সপ্তাহ পরে দেবায়ন কলেজে, লাঞ্চের সময়ে মায়ের ফোন আসে। দেবায়ন ফোন ধরে জিজ্ঞেস করে, “কি হল? হটাত ফোন করলে?”

দেবশ্রী বলে, “একটা ভালো খবর আছে।”

দেবায়ন, “কি?”

দেবশ্রী, “যদি অনুপমার সাথে দেখা করাস তাহলে সেই সুখবর দেব।”

দেবায়ন পাশে বসা অনুপমার মুখের দিকে তাকিয়ে বলে, “আচ্ছা আমি ওকে নিয়ে আসছি? কিন্তু কোথায় আসতে হবে?”

দেবশ্রী, “অনুপমাকে নিয়ে পিয়ারলেস ইনের আহেলি তে চলে আয় বিকেল বেলা।”

দেবায়ন অবাক, “কেন? হটাত আমাদের কি কারনে ডাকছ?”

দেবশ্রী, “বাঃ রে, প্রথম বার বউমার মুখ দেখব। বাড়িতে ডাকতে পারিস না, বড় লোকের মেয়ে তাই ভাবলাম একেবারে ভালো রেস্টুরেন্টে ডাকি।”

অনুপমা দেবায়নকে ভুরু নাচিয়ে জিজ্ঞেস করে, কে? দেবায়ন উত্তর দেয় যে, মা ওর সাথে দেখা করতে চান। অনুপমা মাথা হেলিয়ে বলে, যে কখন দেখা করাবে? হবু শাশুড়ির সাথে দেখা করার জন্য উৎসুক হয়ে পরে অনুপমা। দেবায়নের হাত থেকে ফোন কেড়ে নিয়ে বলে, “ওঃ কাকিমা কেমন আছো?”

দেবশ্রী মেয়ের গলা শুনে বলে, “তুমি কি অনুপমা?”

অনুপমা, “হ্যাঁ কাকিমা! তোমার সাথে দেখা করতে ইচ্ছে করছে।”

দেবশ্রী হেসে বলে, “দেবায়নকে নিয়ে আহেলিতে চলে এস পাঁচটার সময়ে।”

অনুপমার বুক খুশিতে ভরে ওঠে, “তুমি চিন্তা করো না, তোমার ছেলেকে নিয়ে ঠিক সময়ে পৌঁছে যাব।”

ঠিক বিকেল পাঁচটা নাগাদ অনুপমাকে নিয়ে দেবায়ন পৌঁছে যায় আহেলিতে। রেস্টুরেন্টে ঢুকে দেখে যে মা একটা টেবিলে বসে। সেইদিন মায়ের পরনে ছিল, গাড় নীল রঙের ডোরা কাটা বিজনেস সুট, ভেতরে পড়েছিল ঘিয়ে রঙের একটা শার্ট আর গলায় ছিল একটা স্কার্ফ। অনুপমার পরনে ছিল সাদা আঁটো জিন্স আর লাল বডিসের ওপরে একটা হাল্কা সবুজ রঙের ফ্রিল শার্ট। রেস্টুরেন্টে ঢুকে অনুপমা দেবায়ন কে জিজ্ঞেস করে যে ওর মা কোথায়? দেবায়ন কোনার টেবিলে বসা মায়ের দিকে দেখিয়ে বলে, ওই যে মা। অনুপমা বিশ্বাস করে না, বলে মজা করছে। যিনি বসে তিনি নিশ্চয় কোন বড় প্রফেশানাল মহিলা। অনুপমাকে দেখে দেবায়নের মা এগিয়ে আসে। অনুপমা হতবাক হয়ে একবার দেবায়নের দিকে তাকায় এক বার হবু শাশুরির দিকে তাকায়। সত্যি ভদ্রমহিলাকে দেখতে সুন্দরী আর বিজনেস সুটে তার সৌন্দর্য অতীব বর্ধিত হয়ে গেছে।

অনুপমা দেবশ্রীকে জড়িয়ে ধরে গালে চুমু খেয়ে বলে, “তুমি কাকিমা? বিশ্বাস করতে পারছি না। আমি ত ভেবেছিলাম...”

দেবশ্রী অনুপমার থুতনি নাড়িয়ে বলে, “দাড়া দাড়া আগে ছেলের বউকে চোখ ভরে দেখি।” অনুপমাকে আপাদমস্তক দেখে বলে, “তুই পারবি আমার ছেলেকে শান্ত করতে।” 
 

দেবায়ন দুইজনের কাঁধে হাত দিয়ে বলে, “এই রকম ভাবে দাঁড়িয়ে কথা বললে হবে? তাহলে আর টেবিল নিয়েছ কেন?”

অনুপমা আর দেবশ্রী হেসে ফেলে। দেবশ্রী অনুপমাকে নিজের পাশে বসায়, দেবায়ন ওদের সামনে চেয়ারে বসে। ওর চোখের সামনে দুই সুন্দরী নারী, দুই নারীর রুপ ভিন্ন অথচ দুইজন যেন স্বর্গের অপ্সরা। দেবায়নের মা ব্যাগের ভেতর থেকে একটা গয়নার বড় বাক্স বের করে। তার মধ্যে থেকে একটা সোনার হার বের করে অনুপমার গলায় পড়িয়ে দেয়। অনুপমার চোখের কোল ভিজে আসে দেবায়নের মায়ের আচরনে। 

অনুপমা দেবায়নের মাকে জড়িয়ে ধরে ধরা গলায় বলে, “কেন করতে গেলে এই সব? তোমার সাথে দেখা করা সেটা কি বড় কথা নয়?”

দেবশ্রী অনুপমার গালে আদর করে বলে, “আরে মেয়ে, বউমাকে প্রথম দেখব, খালি হাতে কি বউমার মুখ দর্শন করা যায়।”

দেবায়ন বলে, “তোমাদের যদি নাকানি, প্যান প্যানানি শেষ হয়ে গিয়ে থাকে তাহলে কিছু একটা অর্ডার কর। নাহলে আমি যাচ্ছি তোমরা দুজনে এখানে বসে সুখ দুঃখের কথা বল।”

অনুপমা মৃদু ধমক দেয়, “চুপ কর তুই!”

দেবশ্রী অনুপমার মুখে “তুই” শুনে হেসে বলেন, “বিয়ের পরে যেন তুই তোকারি না হয়!” 

দেবায়ন বলে, “আচ্ছা বাবা, চেষ্টা করব, নেকু পুশু দের মতন তুমি বলতে!”

অনুপমা দেবায়ন কে নিয়ে অনেক বার এসেছে আহেলিতে, মেনু কার্ড ওর মুখস্ত প্রায়। আলা-কারটে থেকে রাজনন্দিনী পোলাও আর কষা মাংসের অর্ডার দেয়। খেতে খেতে গল্প এগিয়ে চলে। দেবায়নের মা অনুপমার ব্যাবহারে খুব খুশি। দেবায়ন খাবে কি, চোখের সামনে দুই সুন্দরীকে দেখে মাঝে মাঝে খাওয়া ভুলে যায়। দুই জনের কেউ যেন কম যায় না, এক জন উচ্ছল উদ্দাম সাগরের ঢেউয়ের মতন সুন্দরী, অন্য জন প্রশান্ত হরিত সুউচ্চ পর্বত শৃঙ্গের ন্যায় সুন্দরী। পরস্পরের সাথে কারুর তুলনা করা কঠিন। খাওয়া শেষে জেসমিন চায়ের অর্ডার দেয় অনুপমা। 

চা খেতে খেতে দেবায়নের মা বলে, “তোদের একটা ভালো খবর দেওয়ার আছে তাই তোদের ডাকা!”

দেবায়ন জিজ্ঞেস করে, “কি?”

অনুপমার দিকে তাকিয়ে দেবশ্রী বলে, “এর কথা মতন তুই আমাকে বদলে দিলি। আর সেই বদলের ফলে আমি এখন কোম্পানির চিফ রিক্রুটার হয়েছি। সেই খুশিতে তোদের দেখতে ইচ্ছে করছিল।” দেবায়নের দিকে তাকিয়ে হেসে বলে, “তোর মাকে পাওয়ার ড্রেসিং করিয়ে শেষ পর্যন্ত তুই এক ক্ষমতাশালী মহিলা বানিয়ে দিলি।” কিছুক্ষণ থেমে বলে, “দুই সপ্তাহ পরে আমাকে দিন পনেরর জন্য বেশ কয়েক জায়গায় যেতে হবে রিক্রুটমেন্টের জন্য। দিল্লী, বম্বে, পুনে আর ব্যাঙ্গালোর। এই প্রথম বার কোলকাতা ছেড়ে, তোকে ছেড়ে বাইরে যাব। ভালো করে থাকিস তোরা। আমি মণিকে বলে যাব। তুই না হয় সূর্য আর মণির কাছে গিয়ে ওই কয়েক দিন থেকে আসিস।”

অনুপমা দেবায়নের মাকে জড়িয়ে ধরে বলে, “তোমার মতন সুন্দরী আর ক্ষমতাশালী পৃথিবী জয় করতে পারে। কিন্তু তুমি এবারে শাড়ি পরা ছাড়ো!” দেবশ্রী অনুপমার দিকে ভুরু কুঁচকে তাকিয়ে থাকে। অনুপমা বলে, “কাকিমা, তুমি বাইরে যাবে, হোটেলে থাকবে, অনেক লোকের সাথে মিশবে। শাড়িতে ঠিক মানাবে তোমাকে। তোমার যা দেহের গঠন তাতে তুমি জিন্স, ট্রাউসার, টপ এই সব আধুনিক সাজে সাজ। তাতে তোমার আশেপাশের পরিবেশের ওপরে বেশ ভালো প্রভাব পরবে।”

দেবশ্রী অনুপমার থুতনি ধরে নাড়িয়ে বলে, “তুই পাগল হলি নাকি? না না, আমি ওই সব পোশাক পড়তে পারব না!”

অনুপমা দেবায়নের মায়ের গলা জড়িয়ে ধরে বলে, “কাকিমা, ওখানে কেউ জানেনা তোমার এত বড় একটা ছেলে আছে। আমরা পাশাপাশি হাটলে সবাই আমাদের দেখে বলবে যে দুই বোন হাঁটছে। তাহলে তুমি লজ্জা পাচ্ছ কেন?”
অনুপমার কথা শুনে দেবায়নের মা লজ্জায় লাল হয়ে যায়। দেবায়নের দিকে তাকায়। দেবায়নের মনের কোনে প্রবল ইচ্ছে জাগে মাকে আধুনিক পোশাকে দেখার জন্য। দেবায়ন হেসে মাকে বলে, “তোমার লজ্জা দেখে মনে হচ্ছে যেন কোনদিন পরনি।”

দেবশ্রী লাজুক হেসে উত্তর দেয়, “তোর বাবা বেঁচে থাকতে ট্রাউসার, শার্ট পড়েছি। তারপরে কোনদিন নয়।”

দেবায়ন, “কি আছে তাতে। আবার নতুন করে বাঁচতে ক্ষতি কি?”

অনুপমা সমসুরে বলে ওঠে, “কাকিমা, তোমার ছেলে বড় হয়েছে। এবারে একটু নিজের মতন করে জীবন উপভোগ কর।”

দেবশ্রীর মনে হয়, সত্যি কথা, আবার নতুন ভাবে জীবন উপভোগ করতে ক্ষতি কি। ছেলে, হবু বউমা এত করে বলছে, পরা যেতে পারে। চা খাওয়া শেষে বিল মিটিয়ে দিয়ে ওরা বেড়িয়ে পরে শপিং করতে। ট্রেসার আইল্যান্ড, নিউ মারকেট ঘুরে মা আর অনুপমা বেশ কয়েকটা জিন্স, টপ ফ্রিল শার্ট কেনে। অনুপমা জোর করে দেবশ্রীকে দুটো জিন্সের কাপ্রি কেনা করায়। দেবায়নের চোখের সামনে দুই ভালোবাসার নারীর আদর আলাপ বেশ ভালো লাগে। অনুপমা যথেষ্ট আধুনিকা, তাই কি রকম পোশাকে দেবশ্রীকে ঠিক মানাবে, সেই মতন পোশাক পছন্দ করে। ঘুরে ঘুরে শপিং করে বেশ অনেকটা সময় কেটে যায়। দেবশ্রী ছেলেকে বলে যে, অনুপমাকে বাড়ি পৌঁছে দিতে, নিজে একটা ট্যাক্সি ধরে বাড়ি ফিরে আসে। 

ট্যাক্সিতে অনুপমা দেবায়ন কে জিজ্ঞেস করে, “কাকিমা জিন্স আর কাপ্রি পড়লে দারুন দেখাবে, তাই না?” 

দেবায়ন মানস চক্ষে সেই দৃশ্য দেখার চেষ্টা করে, মায়ের কমনীয় ঈষৎ গোলগাল শরীর জিন্স আর টপের মধ্যে। হেসে বলে অনুপমাকে, “তোরা দুজনে আমার মাথা খারাপ করে দিবি।” 

অনুপমা মিচকি হেসে বলে, “তোর মণি কাকিমার কি খবর? দেখা পেলি ওর।”

দেবায়ন অনুপমাকে বাড়িতে নামিয়ে দেবার আগে বলে, “মা থাকছে না বেশ কয়েক দিন, ব্যাস এর মাঝে চুটিয়ে আমরা প্রেম করব। আর মণির কথা সেটা পরে দেখব, একটু কিন্তু আছে সেখানে।”

অনুপমা দুষ্টু হেসে বলে, “তোর সুদ্ধু শয়তানি বুদ্ধি। সুযোগ পেলে দেখিস, আর হ্যাঁ শুধু তোর ব্যাপারে হলে হবে না কিন্তু। যদি ধর আমি কাউকে পেয়ে গেলাম তখন?”

দেবায়ন অনুপমাকে জড়িয়ে স্তনে টিপে আদর করে বলে, “কাউকে যদি ভালো লাগে তাহলে আমাকে একবার জানিয়ে দিস আর গুদের সুখে চুদিস, মনের সুখে নয় কিন্তু।”

দেবায়নের প্যান্টের ওপর দিয়ে লিঙ্গ মুঠি করে ধরে অনুপমা বলে, “ঠিক সেই কথা যেন তোর মনে থাকে, পুচ্চু।”

অনুপমাকে ছেড়ে বাড়ি ফিরে কলিং বেল বাজাতে মা দরজা খুলে দেন। দেবায়ন নিজের ঘরে দুকে জামাকাপড় বদলে বেড়িয়ে এসে দেখে যে মা রান্না করতে ব্যাস্ত। মায়ের পরনে একটা লেস স্ট্রাপের সাটিনের মাক্সি, হাঁটুর বেশ খানিকটা নিচে ঝুলছে। পেছন থেকে ব্রার দাগ স্পষ্ট দেখা যায়, প্রসস্থ পিঠের বেশ কিছু অংশ অনাবৃত। কোমরের নিচে চোখ যেতেই বুকের সাথে সাথে, তলপেট চমকে ওঠে। প্রসস্থ ভারী পাছার ওপরে প্যান্টির দাগ দেখা যায়। মসৃণ কাপড় পাছার খাঁজের মাঝে আটকে দুই পাছার আকার পরিষ্কার মেলে ধরে। দেবায়ন চুপিচুপি রান্না ঘরে ঢুকে মাকে পেছন থেকে জড়িয়ে ধরে। গালে চুমু খেয়ে ব্যাতিব্যাস্ত করে দেয় দেবশ্রীকে। 

দেবশ্রী ছেলের অকস্মাৎ আচরনে দেখে ঘাবড়ে গিয়ে কারন জিজ্ঞেস করে, “কিরে দেবু, হটাত এত আদর করার শখ কেন জাগল?” 

দেবায়ন বলে, “অনেক গুলো কারন আছে মা। আজ তোমাকে দেখে আমি খুব খুশি, তোমার প্রোমোশান হয়েছে, তুমি এবারে নিজের জন্য ভাবতে চেষ্টা করছ। তোমাকে আমি এক নতুন রুপে দেখছি।” 

দেবায়নের এক হাত দেবশ্রীর নাভির কাছে নরম মাংসল অঙ্গের ওপরে চেপে থাকে অন্য হাত ঠিক নরম স্তনের নিচে। দেবায়ন দুই হাতে সাপের মতন পেঁচিয়ে ধরে মায়ের ঈষৎ গোলগাল নরম কমনীয় দেহ। মায়ের দেহের কোমল পরশে আর গায়ের গন্ধে দেবায়নের লিঙ্গ মাথা উঁচু করে ওঠে। মায়ের নরম পাছার খাঁজে আলতো করে ছুঁয়ে যায় কঠিন লিঙ্গ। দেবায়নের মাথা নেমে আসে মায়ের ঘাড়ের ওপরে, গালের ওপর কর্কশ গাল ঘষে বলে, “তোমাকে দেখে মনে হচ্ছিল না যে তুমি আমার মা, মনে হচ্ছিল যে তুমি আমার এক বান্ধবী।”

দেবশ্রী ছেলেকে বলে, “অনুপমা ভারী মিষ্টি মেয়ে।”

দেবায়ন, “হুম, মিষ্টির সাথে অনেক কিছু।”

দেবশ্রী, “মানে?”

দেবায়ন, “না না, মানে কিছু না। অনুপমার বাবা অনেক বড়লোক, অনুপমা সুন্দরী।”

দেবশ্রী, “হ্যাঁ, আর কথাবার্তা বেশ ভালো।”

দেবায়ন, “তোমরা যখন পাশাপাশি হাটছিলে তখন কেউ দেখে বলতে পারত না যে বউমা আর শ্বাশুরি হাঁটছে। সবাই তোমাদের দুই জনকে দেখছিল, দুই বোন হাঁটছে মনে হচ্ছিল।”

দেবশ্রী ছেলের কঠিন বাহু পাশে বদ্ধ হয়ে নিজেকে নিরাপদ মনে করে। দুই হাত রাখে দেবায়নের হাতের ওপরে, ঘাড় বেঁকিয়ে দেবায়নের কাঁধের কাছে মাথা রাখে। নরম পাছার ওপরে অনুভব করে দেবায়নের কঠিন লিঙ্গের পরশ। বুকের ভেতরে অতি পুরানো নিভে যাওয়া আগুন জ্বলে ওঠে। সায়ন্তনের কথা মনে পরে যায় দেবশ্রীর। বাবার মতন দেহের গঠন পেয়েছে ছেলে। দেবশ্রী ছেলের কঠিন বাহুপাশে নিজেকে ছেড়ে দেয়, চেপে ধরে পিঠ, পাছা দেবায়নের বুক পেটের সাথে। দেবায়নের লিঙ্গ মায়ের দুই ভারী পাছার খাঁজে চেপে যায়। দেবায়নের শরীরের রক্ত চঞ্চল হয়ে ওঠে। দেবায়ন মুখ নামিয়ে আনে মায়ের ঘাড়ের ওপরে, ঘাড়ে ঠোঁট চেপে ধরে আর সেই সাথে এক হাত মায়ের পেটের নিচের দিকে সরে যায়। হাতের তালুতে পরনের প্যান্টির দড়ি স্পর্শ করে। দেবশ্রীর চোখের পাতা ভারী হয়ে আসে, শ্বাসের তাপ বেড়ে যায়। দেবায়ন মায়ের পাছার খাঁজে কঠিন লিঙ্গের ঘষে দেয়। লিঙ্গের ঘষা অনুভব করে দেবশ্রীর শরীর ভীষণ ভাবে কেঁপে ওঠে, মনে হয় যেন বিজলীর ঝটকা খেয়েছে। বিচলিত মনকে কঠোর শাসনে বেঁধে ফেলে দেবশ্রী। 

দেবশ্রী মৃদু ধমক দেয় ছেলেকে, “ছাড় আমাকে, রান্না করতে দে।”

দেবায়ন আরও আঁকড়ে ধরে মাকে, যেন দুই হাতে পিষে দেবে নরম দেহপল্লব। দেবায়নের উদ্ধত লিঙ্গ নরম পাছার খাঁজে গেঁথে যায়। কাপড় ভেদ করে কঠিন লিঙ্গের উত্তাপ যেন দুই নরম পাছার ত্বক পুড়িয়ে দেয়। প্রগাড় আলিঙ্গনে বদ্ধ হয়ে কেঁপে ওঠে দেবশ্রী। 

দেবশ্রী ককিয়ে বলে, “সোনা ছেলে আমার, রান্না করতে দে দয়া করে।”

খাওয়ার পরে দেবশ্রীকে ছেলেকে জিজ্ঞেস করে, “তুই দুষ্টুমি করলে আমি কিন্তু কিছুতেই ওই জিন্সের কাপ্রি পরব না।”

দেবায়ন মাকে জড়িয়ে ধরে বলে, “প্লিস প্লিস, একটু পরে এস। জানি তুমি দিল্লী, বম্বে গিয়ে পরবে।”

দেবশ্রী হেসে ফেলে, “কেন পরব তোর সামনে?”

দেবায়ন, “তুমি না আমার বান্ধবী, আর এক বন্ধুর কথা মানতে হয় তাই পরবে।”

দেবশ্রীর মন আবার উতলা হয়ে ওঠে ছেলের কথা শুনে, নিজেকে আবার দশ বছর ছোটো মনে হয়। ছেলের গালে হাত দিয়ে আদর করে বলে সোফায় বসতে, দেবশ্রী কিনে আনা কাপ্রি আর একটা টপ পরে আসছে। দেবশ্রী নিজের ঘরে ঢুকে যাবার পরে দেবায়ন ছটফট করে ওঠে। মায়ের গোলগাল কমনীয় দেহ একবার মানস চোখে দেখে নেয়। শরীরের সব অঙ্গে প্রত্যঙ্গে এতে বসা কাপড়, দেহের প্রতি আঁকিবুঁকি ফুটিয়ে তুলবে। ঢাকা কিন্তু উন্মচিত সেই নধর ডাগর শরীর। কিছু পরে দেবশ্রী দেবায়নকে নিজের ঘরে ডাকে। দেবায়ন মায়ের ঘরে ঢুকে মায়ের দিকে তাকিয়ে থমকে যায়। নিচে একটা হাল্কা নীল রঙের হাঁটু পর্যন্ত জিন্সের কাপ্রি, কোমরের নীচ থেকে শরীরের প্রতি বাঁকের সাথে ওতপ্রোত হয়ে সেঁটে গেছে। মনে হয় মায়ের কোমরের নীচ থেকে হাঁটু পর্যন্ত কেউ যেন নীল রঙের প্রলেপ মাখিয়ে দিয়েছে। জানুসন্ধির কাছে চোখ পরে দেবায়নের, দুই মোটা মোটা ঊরুর মাঝে একটা উলটানো ব-দ্বিপ, ফোলা যোনির কাছে ছোটো চেন খানি সেঁটে বসে যোনির আকার নিয়েছে। কামত্তেজনায় দেবায়নের প্যান্ট ছোটো হয়ে যায়, সামনের দিকে ফুলে ওঠে লিঙ্গ। বারমুডার ভেতর থেকে স্পষ্ট আকার ধারন করে কঠিন লিঙ্গ। উপরে একটা নীলচে ট্যাঙ্ক টপ, মসৃণ কামান বগল, দুই নধর হাত খালি। সামনের দিকে উঁচিয়ে আছে দেবশ্রীর দুই উন্নত স্তন। ট্যাঙ্ক টপের সামনের দিকে বেশ গভীর কাট, সুডোল স্তনের খাঁজের অনেকটা অনাবৃত। ঘরের আলো লুকোচুরি খেলে সেই স্তনের খাঁজের মাঝে। চোখের তারায় কচি মেয়ের উচ্ছলতা, ঠোঁটে মিষ্টি লাজুক হাসি। সামনে ছেলে না ওর বন্ধু দাঁড়িয়ে সেটা ভুলে যায় দেবশ্রী। 

দেবশ্রী কোমরে হাত দিয়ে একটু বেঁকে দাঁড়িয়ে ছেলেকে জিজ্ঞেস করে, “কি রে কেমন দেখাচ্ছে আমাকে?”

দেবায়ন মাথা চুলকে উত্তর দেয়, “তোমাকে একদন প্রাচিন অজন্তার মূর্তির মতন দেখতে লাগছে।”

দেবশ্রী মুখ টিপে হেসে বলে, “অনু আর তুই একদম পাগল।”

দেবায়ন দুই পা এগিয়ে আসে মায়ের দিকে। দেবশ্রী ছেলের চোখের চাহনি দেখে প্রমাদ গোনে, বুকের ভেতরে ধুকপুক শতগুন বেড়ে যায়। গাল কান লাল হয়ে যায় দেবশ্রীর। দেবায়ন কাছে এসে মায়ের পেটের দুপাশে হাত দিয়ে চেপে ধরে। দেবশ্রী কেঁপে ওঠে সেই কঠিন হাতের ছোঁয়া পেয়ে। দেবায়ন মাথা নামিয়ে আনে মায়ের মুখের দিকে, চোখের ওপরে চোখ স্থির হয়ে থাকে। এক অজানা আশঙ্কায় দেবশ্রীর ঠোঁট জোড়া কেঁপে ওঠে। ছেলের কঠিন বুকের পেশির ওপরে হাতের পাতা মেলে একটু ঠেলে দিতে চেষ্টা করে। বুকের মাঝে এক বিশাল ঝড় বইতে শুরু করে দেবায়নের। দেবশ্রীর মুখের ওপরে দেবায়নের উষ্ণ শ্বাসের বন্যা বয়ে যায়। দেবায়ন নিচু হয়ে মায়ের দেহ দুই হাতে পেঁচিয়ে মাটি থেকে উঠিয়ে নেয়। দেবশ্রী ছেলের কাঁধে হাত রেখে নিজের ভার সন্তুলনের জন্য। ছেলের মুখ চেপে যায় উন্নত স্তন যুগলের মাঝে। ছেলের উত্তপ্ত শ্বাস স্তনের ত্বক পুড়িয়ে দেয়। 

দেবায়ন মায়ের মুখের দিকে তাকিয়ে নিচু সুরে বলে, “তোমাকে পাগল দেখাচ্ছে মা।”

সেই ভাষা শুনে দেবশ্রীর বুকের হ্রিদস্পন্দন শত গুন বেড়ে যায়, শ্বাস ফুলে ওঠে, নরম স্তন পিষে যায় দেবায়নের মুখের সাথে। দেবশ্রী নিজেকে সামলে নিয়ে গম্ভির সুরে বলে, “শুতে যা, আমি আর কোনদিন এই রকম ড্রেস পরব না।”

দেবায়ন চেপে ধরতে যায় মায়ের শরীর, কিন্তু গলার আওয়াজ শুনে আহত হয়ে যায়। মাকে মাটিতে নামিয়ে বলে, “সরি মা, শুতে যাচ্ছি।”

দেবায়ন মাথা নিচু করে নিজের ঘরে চলে আসে। মায়ের দেহ ওকে যেন বারেবারে তীব্র আকর্ষণ করে চলেছে। পাশ কাটিয়ে যেতে চাইলেও যেন পাশ কাটিয়ে যেতে পারছে না। এ যেন এক অদৃশ্য চুম্বকীয় আকর্ষণ ওকে বারেবারে দেবশ্রীর দেহের দিকে টেনে নিয়ে যায়। মায়ের দেহ স্বপ্নে দেখে শেষ পর্যন্ত ঘুমিয়ে পরে দেবায়ন। 

কলেজ থেকে আজকাল মায়ের টানে তাড়াতাড়ি ফেরে দেবায়ন। কিন্তু সেদিন মায়ের আসতে বেশ দেরি হয়। দেবায়ন চুপ করে বসার ঘরে বসে টিভি দেখে। আজকাল মায়ের অফিসের কাজ অনেক বেড়ে গেছে, চিফ রিক্রুটার, দিল্লী, বম্বে যেতে হবে। 

রাত প্রায় ন’টা নাগাদ দেবশ্রী বাড়ি ফেরে। দেবায়ন দরজা খুলে মায়ের মুখের দিকে তাকিয়ে একটু থমকে যায়। মায়ের চেহারা বিধস্থ পরাজিত সৈনিকের মতন। চোখের কাজল মুছে গেছে, ঠোঁটে লিপ্সটিকের রঙ নেই, গাল কান লাল। মাথা নিচু করে ঘরে ঢুকে যায় দেবশ্রী। দেবায়ন মায়ের চেহারা দেখে আহত হয়ে যায়। হটাত কি হল মায়ের? দেবশ্রী নিজের ঘরের দরজা বন্ধ করে দেয়। দেবায়ন বেশ কিছুক্ষণ দরজার বাইরে দাঁড়িয়ে থাকে। ভেতর থেকে কোন আওয়াজ শুনতে না পেয়ে বুক কেঁপে ওঠে দেবায়নের। এক অজানা আশঙ্কায় দেহ শক্ত হয়ে যায়। দরজায় ধাক্কা মেরে মাকে ডাকে বারবার। বেশ খানিকক্ষণ পরে দেবশ্রী দরজা খুলে বেড়িয়ে আসে। থমথমে মুখে দেবায়নের দিকে একবার তাকিয়ে রান্না ঘরে ঢুকে যায় রান্না করতে। 

দেবায়ন মায়ের পেছন পেছন রান্নাঘরে ঢুকে মাকে জিজ্ঞেস করে, “কি হয়েছে তোমার? মুখ এত শুকনো কেন?”

দেবশ্রী উলটো হাতে চোখ মুছে ছেলের দিকে না তাকিয়ে বলে, “কিছু হয়নি, এমনি একটু মন খারাপ।”

দেবায়ন মাকে পেছন থেকে আলতো করে জড়িয়ে ধরে জিজ্ঞেস করে, “আমাকে জানাবে না।”

পেটের ওপরে হাত পরতেই দেবশ্রী ফুফিয়ে কেঁপে ওঠে, “সূর্য অনেক শয়তান। তুই আর কোনদিন সূর্যের বাড়ি যাবি না।”

সূর্য কাকুর নাম শুনতেই তেলেবেগুন জ্বলে ওঠে দেবায়ন। বুঝে যায় যে মায়ে অনিচ্ছা স্বত্তেও মায়ের সাথে সহবাস করতে বাধ্য করেছে। হয়ত কিছু বলে ভয় দেখিয়েছে মাকে। দেবায়নের শরীরের রক্ত টগবগ করে ফুটতে শুরু করে দেয়। মাকে নিজের দিকে ঘুড়িয়ে দাঁড় করিয়ে জিজ্ঞেস করে, “কি বলেছে সূর্য কাকু?”

দেবশ্রী মাথা নাড়ায়, “বলতে পারছি না রে। তুই যা এখন আমার সামনে থেকে।”

রাতের খাওয়ার সময়ে দেবশ্রী অস্বাভাবিক চুপ করে থাকে। মায়ের পাংশু মুখ দেখে দেবায়নের মাথার রগ ফেটে পরার যোগাড়। খাওয়ার পরে দেবশ্রী নিজের রুমে ঢুকতে যায়, দেবায়ন মায়ের হাত ধরে সোফার ওপরে বসিয়ে দেয়। দেবায়ন ঠিক করে নিয়েছে যে মায়ের সাথে আজ পরিষ্কার কথা বলে নেবে, মায়ের ভবিষ্যতের কথা, সূর্য কাকুর সাথে সম্পর্কের কথা হয়ত ঠিক সোজাসুজি জানাবে না। কেননা মাকে জানতে দিতে চায় না দেবায়ন, যে মায়ের নগ্ন রুপ দেবায়ন দেখেছে। সেটা শুনলে মা হয়ত খুব আহত হবেন, হয়ত হিতে বিপরিত হতে পারে। দুই জনে কিছু ক্ষণ চুপ করে বসে পরস্পরকে জরিপ করে নেয়।

দেবশ্রী ভুরু কুঁচকে ঝাপসা চোখে দেবায়নকে প্রশ্ন করে, “ওই রকম ভাবে কেন দেখছিস তুই?”

দেবায়ন মায়ের সামনে হাঁটু গেড়ে বসে মায়ের দুই হাত নিজের হাতের মধ্যে নেয়। সেই আচরনে দেবশ্রীর বুকের মাঝের রক্ত হটাত গরম হয়ে যায়। এক দৃষ্টিতে তাকিয়ে থাকে দেবায়নের চোখের দিকে, কি বলতে চায় নিজের পুত্র? মনের এক গভীর কোনায় ভর করে এক অজানা শাপিত আশঙ্কা। দেবায়ন মায়ের দুই হাতের ওপরে হাত বুলিয়ে মাথা নিচু করে বলে, “মা, তুমি নিজের মতন করে জীবন কাটাও এবারে।” কথা শুনে ঠিক বুঝতে পারে না দেবশ্রী, ছেলের মুখ আঁজলা করে তুলে ধরে নিজের দিকে। দেবায়ন ম্লান হেসে বলে, “এই দুই হাত, গত চোদ্দ বছরে অনেক কষ্ট করেছে। আমি তোমার জন্য কিছু করতে পারিনি। তুমি কাজে ব্যাস্ত থাকতে, তাই আমাকে সময় দিতে পারনি। আমি সেই ক্ষোভে এতদিন তোমার কাছ থেকে মুখ সরিয়ে রেখেছিলাম।” ছেলের কথা শুনে মায়ের চোখের কোনা চিকচিক করে ওঠে। 

দেবায়ন মায়ের দুই হাত নিজের গালের ওপরে চেপে বলে, “একটা অনুরোধ আছে মা।” 

দেবশ্রী কাঁপা গলায় জিজ্ঞেস করে, “কি রে বাবা।” 

দেবায়ন মাকে বলে, “তোমার রক্ত মাংসের শরীর মা, তোমার বুকেও নিশ্চয় অনেক আশা আকাঙ্ক্ষা কামনা বাসনা আছে। মা তুমি কাউকে ভালোবেসে আবার বিয়ে কর। তোমার সামনে অনেক বড় একটা জীবন পরে আছে। কেন নিজেকে কষ্ট দিচ্ছ?”

দেবশ্রী ছেলের কথা শুনে কেঁদে ফেলে, “তুই আমার সোনা মানিক, তুই আছিস ত আমার কাছে।”

দেবায়ন বলে, “মা, আমি আমার ভালোবাসা খুঁজে পেয়েছি। আমি হয়ত ভবিষ্যতে নাও থাকতে পারি তোমার কাছে। হয়ত আমার চাকরি বিদেশে হবে। মা অনেক সময়ে তোমার মনে হয় না, যে তোমার পাশে কেউ থাকলে তাঁকে মনের কথা বলতে পারতে, তাঁর কাঁধে মাথা রেখে শুয়ে থাকতে পারতে, তাঁর বুকে মুখ গুঁজে কাঁদতে পারতে।”

দেবশ্রী বলে, “তোকে এত কথা কে শিখিয়েছে রে? অনু?” মাথা দোলায় দেবায়ন, হ্যাঁ। দেবশ্রী মুখে মিষ্টি হাসি এনে বলে, “আমার তাহলে আজ মরেও শান্তি আছে রে। তোকে দেখার মতন কেউ আছে।”  দেবায়ন মায়ের কোমর জড়িয়ে ধরে কোলে মুখ গুঁজে ওরে থাকে। দেবশ্রী ছেলের পিঠে হাত বুলিয়ে আদর করে বলে, “শোন, আমি যখন থাকব না তখন সাবধানে থাকিস।” 

দেবায়ন মাকে বলে, “আরও একটা কথা আছে।” 

দেবশ্রী জিজ্ঞেস করে, “কি?” 

দেবায়ন বড় শ্বাস নিয়ে মাকে বলে, “সূর্য কাকু তোমাকে কোন এক ব্যাপার নিয়ে ব্লাকমেল করছে তাই’ত। কি বলেছে, তুমি যদি সূর্য কাকুর কথা না মান তাহলে সূর্য কাকু আমাকে সব কিছু জানিয়ে দেবে।” 

সেই কথা শুনে দেবশ্রীর বুকের রক্ত জল হয়ে যায়। দেবায়ন কি জেনে ফেলেছে ওদের অবৈধ সম্পর্কের কথা? সূর্য অথবা মণি কি ইতিমধ্যে দেবায়নকে সব জানিয়ে দিয়েছে? দেবায়ন মায়ের ফ্যাকাসে মুখ দেখে আহত হয়ে যায়। দেবায়ন মায়ের মুখ আঁজলা করে ধরে বুড়ো আঙুল দিয়ে গালের ওপরে চোখের জলের দাগ মুছিয়ে গভীর স্বরে বলে, “তুমি চিন্তা করো না, মা। আমি সূর্য আর মণিকে ঠিক করে দেব। এরপরে সূর্য ফোন করলে আর ফোন উঠিয় না, সোজা জানিয়ে দিও যে তুমি ওদের কথা মানতে নারাজ।”

দেবশ্রী দুই চোখ বন্ধ করে নেয়। দেবায়নের কথা শুনে মনে হয় যে ছেলে সব জানে। মনে হয় যে এখুনি এই পৃথিবী যেন ফেটে যায় আর ওকে নিজের কোলে ঢুকিয়ে নেয়। মায়ের শরীর ঠাণ্ডা দেখে দেবায়ন মাকে জড়িয়ে ধরে আসস্থ করে। দেবায়নের শরীরের তাপ দেবশ্রীর শূন্য বুকে নিরাপত্তার উত্তাপ আনে। দেবশ্রীর বুক ভরে ওঠে এক শান্তির ছায়ায়। 

দেবায়ন মায়ের কোলের ওপরে মাথা রেখে হাঁটু গেড়ে বসে থাকে। দুই হাত মায়ের কোমরে, হাতের তালুর ওপরে প্যান্টির কোমরের দড়ি লাগে। সাটিনের মাক্সির নিচে নরম ঊরুর উপরে দেবায়ন গাল ঘষে দেয়। ঊরুর উপরে গাল ঘষার ফলে দেবশ্রীর দুই ঊরু গরম হয়ে যায়। দেবশ্রীর দুই হাতে ছেলের মাথার চুলের মধ্যে আঁচর কেটে দেয়। দেবায়ন মায়ের নরম পেটের ওপরে আলতো চুমু খায়। ভিজে ঠোঁটের স্পর্শে দেবশ্রী কেঁপে ওঠে। দুই চোখ আধবোজা হয়ে যায় এক অনাবিল শিহরনে। দেবায়নের কঠিন আঙুল, প্যান্টির দড়ি ছাড়িয়ে নিচের দিকে নামে, মায়ের নরম পাছার ওপরে চলে আসে তপ্ত হাতের তালু। দেবশ্রী ছেলের চুলের মুঠি আলতো করে খামচে ধরে নিজের দিকে তুলে ধরে। দেবায়নের মুখের সামনে মায়ের নরম দুই স্তন। বুক ঘষে যায় ঊরুর উপরে, পরনের মাক্সি, হাঁটু ছেড়ে উপরে উঠে যায়। দুই মসৃণ গোল গোল ঊরু বেড়িয়ে পরে সাটিনের মাক্সির নীচ থেকে। দেবায়ন মুখ ডুবিয়ে দেয় মায়ের স্তনের মাঝে। দুই’জনের শ্বাসে জ্বলে ওঠে কামনার আগুন। মাক্সির ওপরে দিয়েই মায়ের বুকের ওপরে নাক ঘষে দেয় দেবায়ন। দেবশ্রীর শরীরের রক্ত চনমন করে ওঠে এক অজানা নিষিদ্ধ কামনার তাড়নায়। দুই চোখ বন্ধ করে ছেলের মাথা চেপে ধরে স্তনের খাঁজে। শ্বাস ফুলে ওঠে দেবশ্রীর, সেই সাথে ওঠানামা করে দুই স্তন। দেবায়নের মুখের ওপরে পিষ্ট হয়ে যায় নরম তুলতুলে স্তন জোড়া। মাক্সির ওপরে দিয়েই মায়ের স্তনের পাশের নরম অংশে ঠোঁট চেপে ধরে দেবায়ন। বুকের ওপরে ছেলের উষ্ণ শ্বাসের ঢেউ, শরীরের রক্ত ফুটতে শুরু করে দেয় দেবশ্রীর। দেবায়নের এক হাত মায়ের সারা পিঠে উপর নীচ করে আদর করে, অন্য হাতের পাঁচ আঙুল মেলে পিষে ধরে মায়ের নরম পাছা। দেবায়ন মায়ের পাছা খামচে ধরে নিজের দিকে টেনে নেয়। দেবশ্রী পাছার ওপরে ছেলের কঠিন হাতের তালুর পেষণের ফলে, দুই ঊরু ফাঁক করে সামনের দিকে এগিয়ে যায়। পরনের মাক্সি কোমর পর্যন্ত উঠে আসে, উন্মুক্ত হয়ে যায় জানুসন্ধি। মায়ের প্যান্টি ঢাকা ফোলা যোনির ওপরে দেবায়ন শক্ত কঠিন লিঙ্গ চেপে ধরে। যোনির চেরার ওপরে ছেলের কঠিন বৃহৎ লিঙ্গের স্পর্শে, দেবশ্রীর যোনি গহ্বর সিক্ত হয়ে যায়। মাক্সি বুকের ওপরে নাক ঘষার ফলে মাক্সির সামনের দিক একটু খানি নেমে যায়। ব্রা ঢাকা স্তনের খানিকটা মাক্সির হেমের থেকে বেড়িয়ে আসে। দেবায়নের গালে মায়ের স্তনের উষ্ণ ত্বক স্পর্শ করে। দেবায়নের চোখ বুজে আসে, ঠোঁট বসিয়ে দেয় মায়ের স্তনের নরম ত্বকের ওপরে। ভিজে ঠোঁটের পরশে দেবশ্রীর সারা শরীরে বিদ্যুতের শিহরণ খেলে যায়। 

মায়ের নরম স্তনের ওপরে গভীর চুম্বন এঁকে দেয়। গাড় গলায় মায়ের নাম ধরে ডাকে দেবায়ন, “শ্রী, তুমি ভীষণ সুন্দরী আর মিষ্টি...”

সেই গলার আওয়াজে দেবশ্রী ভেসে যায়। অস্ফুট ককিয়ে ওঠে দেবায়নের বাবার নাম নিয়ে, “সানু...” 

সেই ডাক শুনে নিষিদ্ধ কাম তাড়নায় উন্মাদ হয়ে যায় দেবায়ন। দেবায়নের ঠোঁট স্তনের ওপর থেকে স্লিপ সরিয়ে দিয়ে নগ্ন স্তনের পাশে চুম্বন এঁকে দেয়। শ্বাস ফুলে ওঠে দুই জনের। চোখ বন্ধ হয়ে যায় দেবশ্রীর, দেবায়নের ঠোঁট স্তনের ওপরে চেপে যায়।

দেবশ্রীর বিবকে পাপবোধে রিরি করে জ্বলে ওঠে সঙ্গে সঙ্গে। ছেলের চুল দুই হাতে খামচে ধরে বুকের ওপর থেকে সরিয়ে নেয়। ছেলের মুখের দিকে ঝাপসা চোখে তাকিয়ে দেবশ্রী জিজ্ঞেস করে, “না! দেবু!  না! বড় পাপ... শুতে যা তুই।” 

দেবায়ন আলতো মাথা দুলায়, “হ্যাঁ, শ্রী...” 

কামনার তীব্র তাড়নায় শেষ পর্যন্ত ছেলে কাছে সমর্পণ? নিষিদ্ধ পাপ, বুকের রক্ত গরম করে দেয় দেবশ্রীর, বিবেক মাথা চাড়া দিয়ে ওঠে। চুলের মুঠি ধরে সপাটে এক চড় কষিয়ে দেয় ছেলের গালে। গালের ওপরে চড় খেয়ে দেবায়নের ললুপ লিপ্সার স্বপ্ন ভঙ্গ হয়ে যায়। 

দেবশ্রী ফুঁপিয়ে অস্ফুট স্বরে ছেলেকে বলে, “তুই পেটের ছেলে হয়ে শেষ পর্যন্ত...” 

মায়ের চোখের কোলে অশ্রু দেখে পাপবোধ ধিক্কার দেয় দেবায়নকে, ছিঃ শেষ পর্যন্ত নিজের জন্মদাত্রি মায়ের সাথে সহবাসে রত? তীব্র কাম যাতনা ওকে এত নিচে নামিয়ে দিয়েছে! না আর ভাবতে পারছে না! এক ঝটকায় মায়ের শরীর ছেড়ে সরে যায়। দেবশ্রী নিজের অবিন্যাস্ত কাপড় ঠিক করে মাথা নিচু করে নিজের ঘরে ঢুকে পরে। 

দেবায়ন মাথা নিচু করে চাপা গলায় বলে, “মা আমি পাপী, নিজেকে ঠিক...।” 

পরের দুই দিন বাড়িতে নেমে আসে শ্মশানের নিস্তব্ধতা। কেউ কারুর মুখের দিকে তাকাতে পারেনা। দেবশ্রী সকালে উঠে মাথা নিচু করে নিজের কাজ করে বেড়িয়ে যায়। মা অফিসে চলে যাবার পরেই দেবায়ন নিজের ঘর থেকে বেড়িয়ে টেবিলে ঢেকে রাখা খাবার খেয়ে কলেজে বের হয়। কলেজেও অস্বাভাবিক ভাবে চুপ থাকতে দেখে অনুপমা কারন জিজ্ঞেস করে। বলার মতন কারন হাতড়ায় দেবায়ন, শেষ পর্যন্ত শরীর খারাপের আছিলায় কলেজ থেকে বাড়ি ফিরে আসে। রাতের বেলাতেও তথৈবচ। দেবায়নের দরজায় টোকা মেরে মা জানিয়ে দেয় যে খাবার তৈরি। দেবায়ন টেবিলে বসে দেখে যে একটা থালা রাখা, চুপচাপ নিজের খাওয়া শেষ করে উঠে যাবার পরে মা নিজের খাবার বেড়ে খায়। সারা রাত ধরে ভাবে দেবশ্রী, ছেলের উষ্ণ, উদ্দাম রক্তের ফলাফল আর নিজের গোলগাল কমনীয় শরীর এর দায়ী। তৃতীয় দিনে দেবশ্রী ঠিক করে যে বাড়ির পরিবেশ পুনরায় নিজের স্থানে আনতে হবে। 

অফিসে বেড়িয়ে যাবার আগে, ছেলের ঘরে ঢুকে দেবায়নের মাথায় হাত দিয়ে এক দীর্ঘশ্বাস ছেড়ে বলে, “অনুপমা খুব মিষ্টি মেয়ে, কত সুন্দরী, তোকে প্রান দিয়ে ভালোবাসে, তার কাছে যা।” মা ঘর থেকে বেড়িয়ে যায়, পাপের দংশনে দেবায়ন আর্তনাদ করে ওঠে, “মা, আমি খুব দুঃখিত।” ছেলের চিৎকার শুনে দরজায় দাঁড়িয়ে পরে দেবশ্রী। উলটো হাতে চোখের জল মুছে বলে, “এটা তোর বয়সের দোষ। আজ সারাদিন অনুপমার সাথে কাটাস মন ঠিক হয়ে যাবে।”

মা বেড়িয়ে যাবার পরে অনুপমার সামনে দাঁড়ানোর সাহস ছিল না দেবায়নের। কলেজ গেল না সেই জন্য, শরীর খারাপের আছিলায় বাড়িতে কাটিয়ে দিল সারাদিন। বিকেলে মা ফিরে আসার পরে, মায়ের আচার আচরনে স্বাভাবিকতা দেখে আবার স্বাভাবিক হয়ে যায় দেবায়ন। মায়ের পরশে আবার স্নেহ খুঁজে পায়। আর দিন দশেক বাকি, মা চলে যাবে লম্বা অফিস টুরে। মায়ের কাছ ছাড়তে চায় না কিছুতেই। মা ছেলের মধ্যে সেই বন্ধুতের সম্পর্ক ফিরে আসে। মা ছেলে অনেক খোলামেলা হয়ে যায় সেদিনের পরে। মাঝে মাঝে দেবায়ন আগের মতন মাকে জড়িয়ে ধরে, গালে চুমু খায়। জড়াজড়ি একটু বেশি হয়ে গেলে দেবশ্রী হেসে একটু বকে দেয় ছেলেকে। 

দেবায়ন হেসে গালেগাল ঘষে বলে, “না গো মাথা খারাপ নাকি! তুমি না আমার মিষ্টি বান্ধবী। ছাড়ো অসব কথা।” 

দেবশ্রী হেসে ছেলের গালে হাত বুলিয়ে ফেলে, “যাক বাবা, তাহলে বাচা গেছে!” 

মা চলে যাবে রবিবার, আর ঠিক পরের দিন থেকে কলেজের গরমের ছুটি পরে যাবে। যে কয়দিন মা থাকবে না, সেই কয়দিনের উদ্দাম পরিকল্পনার কথা ভেবে দেবায়নের মন আনচান করে ওঠে। দিন পনেরর জন্য ছাড়া গরু, যা খুশি তাই করতে পারবে, যেখানে খুশি রাত কাটাতে পারবে। মিসেস সেনের লাস্যময়ী নধর শরীর, নরম পিচ্ছিল যোনির অভিজ্ঞ রসের সাথে নিজের বীর্যরস মিলিয়ে মনের সুখে সঙ্গম করবে। অন্যদিকে তার কন্যে গোলাপের কুঁড়ির মতন মধুর প্রেয়সী অনুপমার কচি তন্বী দেহপল্লব, আঁটো যোনির কাঁচা মিঠে রস লিঙ্গের ওপরে মাখিয়ে আরাম করে রসিয়ে রসিয়ে দিনরাত সহবাসের আনন্দ নেবে। মণি কাকিমার জন্য একটা পরিকল্পনা করতে হবে, বেশ খেলে ওই মাছকে বড়শিতে গাঁথতে হবে এমন ভাবে গাঁথতে হবে যাতে দ্বিতীয় বার মায়ের দিকে ফিরে না তাকায় সূর্য কাকু অথবা মণি কাকিমা। মাথা খারাপ হয়ে যায় দেবায়নের কাকে ছেড়ে কাকে সামলাবে। প্রতি রাতে অনুপমার সাথে ফোনে কথা বলতে বলতে আর অনুপমার প্যান্টি নাকের কাছে নিয়ে এসে হস্ত মৈথুন করে বীর্যস্খলন করে। 

    
আপনার যদিই পোষ্টটা ভালোলাগো তবে উপন্যাস / রোমান্টিক কে বুকমার্ক করুন। পাপ কাম ভালোবাসা -3 ( Bangla Choti) ই লিঙ্ককে বুকমার্ক/শেয়ার করুন। http://chotipress.blogspot.com/2014/11/pap-kam-valobasa-bangla-choti.html .
পোষ্ট করেছেন: Unknown - Sunday, November 16, 2014

মন্তব্য করুনঃ " পাপ কাম ভালোবাসা -3 ( Bangla Choti) "

Post a Comment

Note: Only a member of this blog may post a comment.